বাংলা নিউজ > বায়োস্কোপ > Munawar Faruqui: ‘লক আপ’-এর প্রথম সিজন জিতে নিলেন মুনাওয়ার ফারুকি, পায়েল রোহাতগি হলেন দ্বিতীয়
‘লক আপ’-এর প্রথম সিজনের বিজেতা হলেন মুনাওয়ার ফারুকি। 
‘লক আপ’-এর প্রথম সিজনের বিজেতা হলেন মুনাওয়ার ফারুকি। 

Munawar Faruqui: ‘লক আপ’-এর প্রথম সিজন জিতে নিলেন মুনাওয়ার ফারুকি, পায়েল রোহাতগি হলেন দ্বিতীয়

  •  কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’-শেষ হল। বিজেতার ট্রফি উঠল মুনাওয়ার ফারুকির হাতে।

ঠিক যতটা ধুমধাম করে শুরু হয়েছিল, ততটাই ধুমধাম করে শেষ হল ‘লক আপ’। একদম নতুন কনসেপ্টের এই রিয়েলিটি শো দর্শক মনে জায়গা করে নিয়েছে। প্রথম সিজনের বিজেতা হলেন মুনাওয়ার ফারুকি। ঝাঁ চকচকে ট্রফি, ২০ লাখ টাকা ক্যাশ প্রাইজ ও একটি গাড়ি জিতে নিলেন মুনাওয়ার। ফাইনালে মুনাওয়ারকে কড়া টক্কর দেন পায়েল রোহাতগি, প্রিন্স নারুলা, শিবম শর্মারা। ট্রফি হাতে পেয়ে মুনাওয়ার ধন্যবাদ জানান অলট বালাজি, একতা কাপুর আর কঙ্গনা রানাওয়াতকে।

আর পাঁচটা রিয়েলিটি শো-র মতো এখানে দর্শকরাই শেষ কথা নয়। বরং শেষ সিদ্ধান্ত নেওএয়ার ক্ষমতা রয়েছে শো-র হোস্ট কঙ্গনা রানাওয়াতের। তবে সব থেকে বেষশি ভোট পাওয়া মুনাওয়ারকেই বিজেতা ঘোষিত করেন তিনি। সঙ্গে পায়েল রোহাতগি ও অঞ্জলি আরোরা, যাঁদের সঙ্গে ‘লক আপ’-এ খুব ক্লোজ ছিলেন তিনি তাঁরা আসেন দ্বিতীয় ও তৃতীয় স্থানে।

মুনাওয়ার ফারুকি খবরে আসেন গত বছর হিন্দু দেবতাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করার পর। এই কারণে জেলেও যেতে হয় মুনাওয়ারকে। শুধু তাই নয়, একের পর এক শো ক্যানসেল হয়ে যায় তাঁর সেই সময়। আরও পড়ুন: কঙ্গনা কেঁদে ফেলে মুনাওয়ারের মায়ের অ্যাসিড খাওয়ার কথা শুনে, ‘ডাক্তাররা জোর করে…’

‘লক আপ’-এ এসেও নিজের জীবনের একাধিক গোপন কথা ফাঁস করেছেন মুনাওয়ার। জানিয়েছেন কীভাবে তাঁর মা অ্যাসিড খেয়ে আত্মহত্যার করেছিল, আর সেটা হাসপাতালে জানাতে চায়নি তাঁর পরিবার। ছোটবেলায় পরিবারের হাতে হওয়া যৌননির্যাতনের কথাও বলেন তিনি। তখন তাঁর বয়স ছিল ৬ বছর।

সঙ্গে ‘লক আপ’-এর ভিতরে অঞ্জলি আর মুনাওয়ারের সম্পর্কও ছিল টক অফ দ্য টাউন। যেখানে কঙ্গনা বলতেই হয় সকলকে যে মুনাওয়ার বিবাহিত, বউ-বাচ্চা আছে। যদিও এই স্ট্যান্ড আপ কমেডিয়ানের দাবি তাঁরা আর একসঙ্গে থাকেন না। সেপারেশন চলছে। ওদিকে অঞ্জলির মা এসেও মেয়েকে মুনাওয়ারের থেকে দূরে থাকার উপদেশ দিয়ে গিয়েছিল।

 

বন্ধ করুন