বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরুষরা কী চান মেয়েদের থেকে ? বিস্ফারক মন্তব্য ‘তারক মেহেতা’র ববিতাজি'র
মুনমুন দত্ত
মুনমুন দত্ত

পুরুষরা কী চান মেয়েদের থেকে ? বিস্ফারক মন্তব্য ‘তারক মেহেতা’র ববিতাজি'র

  • মুনমুনের অভিনয়ে মজে সব বয়সী পুরুষরাই। এই অদ্ভূত ফ্যান ফলোয়িং নিয়ে কী বললেন পর্দার ববিতাজি? 

জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহেতাকা উলটা চশমা’র অনেক চরিত্র দর্শকদের মনে এখনও তাজা রয়েছে। যদিও লকডাউনে দীর্ঘ একটা সময় ধারাবাহিকের শ্যুটিং বন্ধ ছিল। ধারাবাহিকের চরিত্রগুলোর মধ্যে জেঠালাল, চম্পক চাচা, তপু, ববিতা জি প্রমুখ দারুণ জনপ্রিয় দর্শকদের কাছে। 

ববিতা জি ওরফে মুনমুন দত্ত তাঁর চরিত্রের জন্য দর্শকদের কাছে প্রচুর সমাদর পেয়েছেন। নিজের মুখে তিনি একথা স্বীকারও করেছেন। ববিতা জি’র চরিত্রে অভিনয় করতে গিয়ে চরিত্রের সঙ্গে মিলেমিশে গিয়েছেন অভিনেত্রী নিজে। চরিত্র ফুটিয়ে তুলতে দর্শকদের সামনে নিজের প্রতিভাকে শাণ দিয়ে মেলে ধরেছেন তিনি। তা অবশ্য অনেকেরই ভালো লেগেছে। একটা প্রজন্ম নয়-খোদ অভিনেত্রীর কথায়, তাঁর ববিতা জি'র চরিত্র যে কোনও বয়সের পুরুষের কাছেই খুব জনপ্রিয়।

এই প্রসঙ্গে বলতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী মুনমুন দত্ত। ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে তিনি জানান, সব পুরুষদেরই শেষ পর্যন্ত দাবিটা কী? অভিনেত্রী জানিয়েছেন, অল্প বয়সের ছেলেরা মনে করেন, তাঁদের মুনমুনের মতো বান্ধবী হলে ভালো হয়। সেই ব্যাপারে বেশি বয়সের বিবাহিত পুরুষরাও কম যান না, সেটাও জানিয়েছেন তিনি। তাঁর কাছে একাধিকবার বিরক্তিকর প্রস্তাব এসেছে! নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে এসব কথা তিনি বলছেন বলে জানান।

উল্লেখ্য, ‘তারক মেহতা কা উলটা চশমা’ ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মাজদার শো। যা আট থেকে আশি প্রায় সকলের প্রিয়। হাসি, মজায় ভরপুর এই অনুষ্ঠান শুরু হয় গুজরাটের এক কলামনিস্ট তারক মেহতার কলম থেকে। যা গুজরাটের একটি ম্যাগাজিন ‘চিত্রলেখা’এ প্রকাশিত হত। ২০০৮ সালে প্রথম এই অনুষ্ঠান সম্প্রচার করা শুরু হয়।

বন্ধ করুন