মা ও ছেলের অব্যক্ত সম্পর্কের কাহিনি...ট্রেলার ও মিউজিক লঞ্চের ফাঁকে লেন্সবন্দী অনুভব ও অর্পিতা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মা ও ছেলের অব্যক্ত সম্পর্কের কাহিনি...ট্রেলার ও মিউজিক লঞ্চের ফাঁকে লেন্সবন্দী অনুভব ও অর্পিতা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

মা-ছেলের 'অব্যক্ত' অনুুভূতির গল্প

  • অনেক অব্যক্ত অনুভূতি আমরা প্রিয়জনের কাছেও বলে উঠতে পারি না। সম্পর্কের টানাপোড়েনে সেই সব না বলা কথাগুলো অব্যক্তই থেকে যায়, এই নিয়েই অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের নতুন ছবি 'অব্যক্ত'। ছবিতে অর্পিতার ছেলের ভূমিকায় রয়েছেন অনুভব কাঞ্জিলাল।

অনেক অব্যক্ত অনুভূতি আমরা প্রিয়জনের কাছেও বলে উঠতে পারি না। সম্পর্কের টানাপোড়েনে সেই সব না বলা কথাগুলো অব্যক্তই থেকে যায়। এমনই কিছু টুকরো টুকরো অনুভূতি, না পাওয়ার গল্প বলবে টলিউডের নবাগত পরিচালক অর্জুন চক্রবর্তীর অব্যক্ত। বৃহস্পতিবার নন্দনে প্রকাশ্যে এই বহুপ্রতিক্ষীত ছবির ট্রেলার ও গান।



এই ছবি বলবে মূলত এক মা-ছেলের গল্প। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের পাল্টে যাওয়া সম্পর্কের ইকুয়েশনই অর্জুনের এই ছবির উপজীব্য। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়, আদিল হুসেন, অনুভব কাঞ্জিলাল, সামন্ত্যক দুত্যি মৈত্র এবং অনির্বাণ ঘোষ।

অব্যক্তর মিউজক লঞ্চের মুহুর্ত..
অব্যক্তর মিউজক লঞ্চের মুহুর্ত..



ইন্দ্রর শৈবব, কৈশর থেকে যৌবনে পা রাখার মুহুর্ত..ঘটনার ঘনঘটার মধ্যে দিয়ে ফুটে উঠবে অব্যক্ত। জীবনের কিছু তিক্ত অভিজ্ঞতা ইন্দ্রকে এমন এক মানুষে পরিণত করবে যেমনটা সে হতে চায় নি বা চায় না। ছবিতে ইন্দ্রর চরিত্রে দেখা যাবে সামন্ত্যক(শৈশব)এবং অনুভবকে। ইন্দ্রর মা সাথীর ভূমিকায় রয়েছেন অর্পিতা। ছবির ট্রেলারে নজরকাড়া দুটো ভিন্ন বয়সের অর্পিতার লুক। একটিতে ত্রিশ ছুঁইছুঁই বাঙালি বধূ সাথী, অন্যটি পঞ্চাশের কোটা পার করা, বয়স এবং অভিজ্ঞতায় পরিপক্ক এক মা।

অব্যক্তয় অর্পিতার স্বামীর চরিত্রে রয়েছেন অনিবার্ণ ঘোষ, তবে বাঙালি দর্শক এই ছবিতে অর্পিতা-আদিল হুসেন রসায়ন দেখতে মুখিয়ে থাকবে।

অব্যক্তর মিউজিকের দায়িত্বভার সামলেছেন সৌম্য রিত নাগ। গানগুলি গেয়েছেন সৌম্য রিত ও জয়তী চক্রবর্তী।

জাতীয় ও আন্তর্জাতিক স্তরে আগেই ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই ছবি। ২০১৮ সালে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে প্রথম প্রদর্শিত হয়েছিল এই ছবি। এরপর ইফিতে জায়গা করে নিয়েছিল এই ছবি। দেশ-বিদেশ ঘুরে অবশেষে দর্শক দরবারে হাজির হবে অব্যক্ত। ৩১ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

বন্ধ করুন