বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Sood: পঞ্জাবে নির্বাচনের আগে সরে গেলেন সোনু সুদ, কারণ নিয়ে জল্পনা
সোনু সুদ। (ফাইল ছবি)
সোনু সুদ। (ফাইল ছবি)

Sonu Sood: পঞ্জাবে নির্বাচনের আগে সরে গেলেন সোনু সুদ, কারণ নিয়ে জল্পনা

  • পঞ্জাবে নির্বাচন আসছে। তার আগেই বড় সিদ্ধান্ত নিলেন সোনু সুদ। কী এমন ঘটল?

কিছু দিন বাদেই পঞ্জাবে নির্বাচনে। রাজ্যে রাজনৈতিক টানাপোড়েন চলছে। তার মধ্যেই সোনু সুদ জানিয়ে দিলেন, তাঁর সিদ্ধান্তের কথা। কী এমন ঘটল? তা নিয়ে জল্পনা বলিউড থেকে রাজনীতির মহলে।

কী সিদ্ধান্ত নিয়েছেন সোনু? সোনুকে পঞ্জাবের ‘স্টেট আইকন’ হিসাবে বেছে নেওয়া হয়েছিল নির্বাচন কমিশনের তরফে। এক বছরের বেশি সময় ধরে সেই দায়িত্বে ছিলেন তিনি। নির্বাচনের আগে সেই দায়িত্ব থেকেই সরে এলেন অভিনেতা। তার কারণ কী? হালে পঞ্জাবে প্রধানমন্ত্রীর কনভয়ের সামনে বিক্ষোভ দেখানো হয়। দীর্ঘ ক্ষণ আটকে থাকে তাঁর গাড়ি। তা নিয়ে দেশের রাজনৈতিক মহল উত্তাল। সেই কারণেই কি সরে দাঁড়ালেন সোনু? 

টুইটারে এক বার্তা দিয়ে সোনু জানিয়েছেন, বিষয়টি একেবারেই তা নয়। তাঁর এই সিদ্ধান্তের সঙ্গে সম্পর্ক আছে অন্য একটি ঘটনার।

কোভিডের সময় থেকেই সোনু দেশের বহু মানুষের কাছে ‘হিরো’। পর্দায় যতই খলনায়কের চরিত্র করুন না কেন, সোনু যেভাবে সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছিলেন, তাতে বহু মানুষের চোখেই তিনি নায়ক হয়ে উঠেছেন। প্রথমে জানিয়েছিলেন, রাজনীতিতে তাঁর কোনও উৎসাহ নেই। কিন্তু পরে আম আদমি পার্টির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে। ইতিমধ্যেই নির্বাচন কমিশনের তরফে পঞ্জাবের ‘স্টেট আইকন’ হিসাবে নির্বাচিত হন তিনি। 

সোনু জানিয়েছেন, এই পদটি তিনি ছাড়ছেন, তা দ্বিপাক্ষিক ভাবেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোনুর বোন মালবিকা সুদ পঞ্জাবের নির্বাচনে লড়াই করছেন। সেই কারণেই তিনি এই পদটি থেকে সরে দাঁড়াচ্ছেন।

টুইটে সোনু লিখেছেন, ‘সব ভালো জিনিসেরই শেষ হয়। নিজের ইচ্ছাতেই পঞ্জাবের স্টেট আইকনের পদটি থেকে সরে দাঁড়াচ্ছি। নির্বাচন কমিশনের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত। কারণ আসন্ন নির্বাচনে আমার পরিবারের সদস্য অংশগ্রহণ করছেন। সকলের ভবিষ্যতের জন্য শুভ কামনা করি।’

বন্ধ করুন