বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এরকম শাড়ি মাত্র ৪০০ টাকায় পাওয়া যায়!’, ব্যাপক ট্রোলের মুখে ডিজাইনার সব্যসাচী

‘এরকম শাড়ি মাত্র ৪০০ টাকায় পাওয়া যায়!’, ব্যাপক ট্রোলের মুখে ডিজাইনার সব্যসাচী

নতুন ডিজাইনের পোশাক সামনে আনতেই ব্যাপক ট্রোলের শিকার সব্যসাচী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আন্তর্জাতিক পোশাক সংস্থার সঙ্গে প্রথমবার গাঁটছড়া বেঁধে নতুন কালেকশন লঞ্চ করলেন সব্যসাচী মুখোপাধ্যায়। ঐতিহ্য আর আধুনিকতার ডিজাইনের সেইসব পোশাক প্রকাশ্যে আসতেই চরম ট্রোলিংয়ের মুখোমুখি হতে হল এই সেলেব ডিজাইনারকে।

হাই স্ট্রিট সুইডিশ ব্র্যান্ড 'এইচ অ্যান্ড এম'-এর সঙ্গে এই প্রথমবার হাত মিলিয়ে বাজারে সদ্য লঞ্চ হয়েছে সব্যসাচী মুখোপাধ্যায়ের নয়া কালেকশন। জানিয়ে রাখা ভালো, প্রথমবারের জন্য ‘শাড়ি’ লঞ্চ করেছে এই বিখ্যাত সুইডিশ ব্র্যান্ড। ‘নোম্যাড’ সংস্কৃতির অন্তর্ভুক্ত এই কালেকশন।নাম ‘Wanderlust Collection'।পাওয়া যাবে ৭৯৯ টাকা থেকে শুরু করে ৯,৯৯৯ টাকা পর্যন্ত দামে। শুধুমাত্র ভারতীয় গ্রাহকদের কথা মাথায় রেখেই এই শাড়ি তৈরি হয়েছে।এই ফ্যাশন লাইনে আধুনিকতার সঙ্গে পরতে পরতে মিশে রয়েছে ঐতিহ্যের ছোঁয়া। এই ডিজাইন সামনে আসতেই যেমন তারিফ উড়ে এসেছে তেমনই নেটিজেনদের একটি বড় অংশের ট্রোলিংয়ের মুখেও পড়তে হয়েছে এই সেলেব ডিজাইনারকে। আপাতত তা নিয়েই বেশ শোরগোল নেটমাধ্যমে।

বিশেষ করে চর্চায় উঠে এসেছে এই ‘Wanderlust Collection' কালেকশনে সব্যসাচীর ডিজাইন করা সাদা-মেরুন কম্বিনেশনের একটি শাড়ি। ওই শাড়ির ছবি পোস্ট করে এক নেটিজেন সোজাসুজি লিখেছেন, 'আমি নিশ্চিত যে ১৯৭০ সালে আমার দিদার আলমারিতেও এই একই ধরনের শাড়ি ছিল। কিন্তু তা কেনার জন্য দিদাকে কিডনি বিক্রি করতে হয়নি’। 

 

এই সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
এই সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

বেশি সময় লাগেনি ওই নেটিজেনদের এই মজায় ভরা সেই পোস্টটি টুইটারে ভাইরাল হতে। এরপর টুইটের গন্ডি ছাড়িয়ে ফেসবুক, ইনস্টাগ্রামেও হু হু করে ভাইরাল হতে থাকে সেই পোস্ট। হোয়াটস অ্যাপ-এও ওই টুইটটির স্ক্রিনশট শেয়ার করা শুরু করেন অসংখ্য মানুষ। এ প্রসঙ্গে আরও এক টুইটার ইউজারের মজাদার কমেন্টও হাসির তুফান তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, 'আমার ঠাকুমার কাছে ঠিক এরকমই শাড়ি রয়েছে। মাত্র ৪০০ টাকা দিয়ে তা কিনেছিলেন'।

সব্যসাচীর ডিজাইনার কালেকশন গিরে ট্রোলিং অব্যাহত নেটিজেনদের। (ছবি সৌজন্যে - টুইটার)
সব্যসাচীর ডিজাইনার কালেকশন গিরে ট্রোলিং অব্যাহত নেটিজেনদের। (ছবি সৌজন্যে - টুইটার)

ওই শাড়ির পাশাপাশি ট্রোলারদের নজরে পড়েছে সব্যসাচীর এই কালেকশনের একটি খাকি শার্টের সঙ্গে খাকি প্যান্ট-এর কম্বিনেশনের একটি পোশাক। সেই ছবিও আপলোড করে শুরু হয়েছে জোরদার ট্রোল। ট্রোলারদের বক্তব্য অটোওয়ালার পোশাকের সঙ্গে বিস্তর মিল সেই পোশাকের। 

অটোওয়ালার পোশাকের সঙ্গে সব্যসাচীর ডিজাইনার পোশাকের তুলনা নেটিজেনদের। (ছবি সৌজন্যে - টুইটার)
অটোওয়ালার পোশাকের সঙ্গে সব্যসাচীর ডিজাইনার পোশাকের তুলনা নেটিজেনদের। (ছবি সৌজন্যে - টুইটার)

একজন তো লিখেই দিলেন,'অটোওয়ালাদের পোশাক কোনও দিন আন্তর্জাতিক ফ্যাশন লাইনে দেখব ভাবিনি। দারুণ গর্ব হচ্ছে’। 

কারও কারও বক্তব্য সব্যসাচীর মতো একজন আন্তর্জাতিক স্তরের ডাকসাইটে ডিজাইনার এ ধরনের ডিজাইনের পোশাক তৈরি করবেন, তা তাঁদের কল্পনারও বাইরে ছিল। সেই পোশাক যে কাঁড়ি কাঁড়ি টাকা দিয়ে লোক কিনবে সেটা ভেবেও যথেষ্ট অবাক হচ্ছেন তাঁরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল Afghanistan , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.