বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ‘মনোহরা’র পর মিঠাই-এর পরিচালককেও কেড়ে নিল ফুলকি! আদৃতের পোস্টে চোখে জল ভক্তদের

Mithai: ‘মনোহরা’র পর মিঠাই-এর পরিচালককেও কেড়ে নিল ফুলকি! আদৃতের পোস্টে চোখে জল ভক্তদের

ক্ষুব্ধ মিঠাই ভক্তরা

Mithai vs Phulki: শুধু ‘মিঠাই’-এর স্লট বা সেট নয়, শেষবেলায় ‘ক্যাপ্টেন অফ মিঠাই’কেও কেড়ে নিন ‘ফুলকি’। জি বাংলার নতুন মেগার দায়িত্বে রাজেন্দ্র প্রসাদ দাস, মিঠাই থেকে সরে দাঁড়ালেন।

শেষবেলায় মিঠাই-এর থেকে যেন সবকিছুই কেড়ে নিচ্ছে ফুলকি! একদম শেষের পথে জি বাংলার ব্লকবাস্টার মেগা ধারাবাহিক ‘মিঠাই’। আড়াই বছরের সফর পার করে এবার বিদায় নেওয়ার পালা! কবে শেষবার সম্প্রচারিত হবে ‘মিঠাই’? তা এখনও জানা নেই। তবে আইপিএল শেষ হলেই ছোটপর্দায় বড়সড় রদবদল আসবে তা নিশ্চিত।

গত শনিবারই ‘মনোহরা’য় শেষবার শ্যুটিং করেছে টিম ‘মিঠাই’। এরপর ভাঙা হয়েছে সেই সেট। চলছে নতুন করে সেট গড়ার কাজ। মনোহরা-য় গড়ে উঠবে জি বাংলা প্রোডাকশনের আসন্ন মেগা ‘ফুলকি’র সেট। সিরিয়ালের সেট ভাঙা নতুন ঘটনা নয় টেলিপাড়ায়, তবুও ‘মিঠাই’-এর সেট চোখের সামনে ভেঙে গুঁড়িয়ে যেতে দেখাটা সহজ ছিল না হাজার হাজার মিঠাই ভক্তদের কাছে। সেই ধাক্কা সামলানোর আগেই নতুন ধাক্কা। মিঠাই-এর পরিচালককেও ছিনিয়ে নিল ফুলকি! হ্যাঁ, এখন আর মিঠাই ধারাবাহিক পরিচালনা করছেন না রাজেন্দ্র প্রসাদ। এখন তিনি ‘ফুলকি’কে গড়ে তোলবার দায়িত্বে।

'রাজেন্দ্র স্যার'-এর বিদায়বেলায় আবেগঘন উচ্ছেবাবুও। পরিচালককে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট লেখেন আদৃত। তাঁকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে সিরিয়ালের সমস্ত চরিত্রের নাম উল্লেখ করেন পর্দার সিদ্ধার্থ মোদক। জানান কীভাবে তিলে তিলে প্রত্যেক চরিত্রকে নিজের হাতে করে গড়ে তুলেছেন। আদৃত লেখেন, ‘…. যে যে চরিত্র আপনারা ‘মিঠাই' ধারাবাহিকে দেখেছেন এবং ভালোবেসেছেন, সেই চরিত্রগুলো, সেই মজার মুহূর্তগুলো, সেই ইমোশনগুলো-- কোনওটাই সম্ভব হয়ে উঠতো না যদি না এই মানুষটা থাকতেন। মনোহরা পরিবার এবং মনোহরায় আসা প্রত্যেক অতিথিকে গড়ে তুলেছেন এই মানুষটা-- ‘ক্যাপ্টেন অফ মিঠাই’। আজ আমার গুরু, শ্রী রাজেন্দ্র প্রসাদ দাস শেষবারের মতো মিঠাই ধারাবাহিক পরিচালনা করলেন।'

এরপর আদৃত লেখেন, ‘এতো ভালোবাসা, এতো অ্যাওয়ার্ড-রিওয়ার্ড, কোনওটাই অনেকেটা ছাড়া সম্ভব হতো না! আজ খুব ইমোশন্যাল দিন আমাদের জন্য, স্যারকে প্রণাম! আপনারা তারকা তৈরি করেন, এই ভদ্রলোক ‘অভিনেতা’ তৈরি করেন… আপনার কাছে চিরকাল কৃতজ্ঞ থাকব স্যার! অনেক শুভেচ্ছা আপনার নতুন শো ‘ফুলকি’র জন্য! সবাই দেখবেন, সপরিবারে দেখবেন'। 

এই পোস্ট দেখে এক আদৃত ভক্ত লেখেন, ‘এই সিরিয়ালটা একটা আবেগ। তোমার এই পোস্ট দেখে নিজেকে সামলানো মুশকিল হয়ে যাচ্ছে! কিন্তু সত্যিটা বোধবয় মেনে নিতে হয়’। অপর একজন লেখেন, ‘এটা আশা করিনি যে শেষবেলায় আমাদের ক্যাপ্টেনও ছিনিয়ে নেওয়া হবে। তবে এই জার্নিটা খুব স্পেশ্যাল, এইভাবেই বোধহয় আমরা একটু একটু করে তৈরি হচ্ছি মিঠাইকে বিদায় জানাতে’। 

জি বাংলার অন্যতম সফল পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। ‘মিঠাই’-এর আগে ‘রাণী রাসমণি’র মতো সুপারহিট মেগা সিরিয়াল জি-এর পরিচালনা করেছেন তিনি। এক কথায় চ্যানেলের ‘লাকি চার্ম’ তিনি। তাঁর নির্দেশে ‘ফুলকি’ কি সাফল্যের মুখ দেখবে? সেই উত্তর দেবে সময়। 

বায়োস্কোপ খবর

Latest News

এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.