বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার বাড়ির কাজের মেয়েকে তোমার চেয়ে ভালো দেখতে', ট্রোলের সপাট জবাব দিলেন স্বরা
স্বরা ভাস্কর 
স্বরা ভাস্কর 

'আমার বাড়ির কাজের মেয়েকে তোমার চেয়ে ভালো দেখতে', ট্রোলের সপাট জবাব দিলেন স্বরা

  • ফের টুইটারে কটাক্ষের মুখে পড়লেন ‘বীরে দি ওয়েডিং’ অভিনেত্রী। দিলেন পালটা জবাবও। 

সোশ্যাল মিডিয়ায় পান থেকে চুন খসলেই ট্রোলের শিকার হন নায়িকারা। কখনও তো অকারণেই কটাক্ষের মুখে পড়তে হয় তাঁদের। এমনিতেই সর্বক্ষণই বিতর্কিত মন্তব্য বা টুইটের জেরে চর্চায় থাকেন স্বরা ভাস্কর, কিন্তু এবার একদম অন্যরকম কারণে ট্রোলড হলেন স্বরা। অভিনেত্রীর রূপ নিয়ে বিদ্রুপ করল এক নেটিজেন। কিন্তু অত্যন্ত মার্জিত ভাষায় তাঁকে উপযুক্ত জবাব দিলেন স্বরা ভাস্কর। 

বুধবার টুইটারে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন স্বরা। সেখানে মূলত মেকআপহীন লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। পরনে শাড়ি, টেনে বাঁধা চুল, চোখে কাজল… চোয়ালে হাত দিয়ে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘একটা শাড়ি, পার্ক, একটু হাঁটা আর একটা বই… শান্তির খোঁজ বোধহয় এটাকেই বলে’। এরসঙ্গে হ্যাশট্যাগ দিয়ে ছোট্ট আনন্দ, কৃতজ্ঞ এমন সব শব্দবন্ধ জুড়ে দেন স্বরা। 

সেই ছবির কমেন্ট বক্সেই একজন মন্তব্য করে বসেন, ‘আমার বাড়ির কাজের মেয়েকেও শাড়িতে তোমার চেয়ে সুন্দরী লাগ, অনেক বেশি মোহময়ীও দেখায়’। এই ট্রোলের জবাব দিতে গিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমি নিশ্চিত আপনার বাড়িতে যিনি কাজ করেন তিনি সুন্দরী। আমি আশা করি আপনি তাঁর পরিশ্রমের যথাযোথ্য সম্মান দেন এবং তাঁর মর্যাদার খেয়াল রাখেন, দয়া করে তাঁর সঙ্গে অভদ্র আচরণ করবেন না’।

স্বরাকে কটাক্ষ
স্বরাকে কটাক্ষ

স্বরাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রোলিং কিছু নতুন ব্যাপার নয়। ‘বীর দি ওয়েডিং’ ছবির তিন বছরের বর্ষপূর্তি উপলক্ষে ট্রোলারদের বেশ কড়া জবাব দিয়েছিলেন তিনি। ছবির একটুকরো দৃশ্য শেয়ার করে সেই সময় স্বরা লিখেছিলেন, ‘এক আচ্ছন্ন বোধের জন্মের তিন বছর- আমাকে ঘেন্না করা মানুষদের জন্ম আমার নখের ডগা থেকে! যা ফিল্ম ইন্ডাস্ট্রির অর্থনীতিকে সাপোর্ট করেছে সেই ছবির তৃতীয় বর্ষপূর্তি… আমাকে ট্রোলের জন্য ২ টাকার গ্যারান্টি স্কিম আমি চালু করেছি।’

আগামীতে স্বরাকে দেখা যাবে সমকামী প্রেমের গল্প ‘শির কোরমা’তে। ফারাজ আরিফ আনসারির পরিচালনায় তৈরি এই স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন দিব্যা দত্তা এবং শাবানা আজমিও। 

বন্ধ করুন