বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার কি গোটা জীবনটাই মিথ্যে'? বিয়ের আগে হঠাত্ কেন এই প্রশ্ন দেবলীনার!
অবাক কাণ্ড! ছবি-ইনস্টাগ্রাম)
অবাক কাণ্ড! ছবি-ইনস্টাগ্রাম)

‘আমার কি গোটা জীবনটাই মিথ্যে'? বিয়ের আগে হঠাত্ কেন এই প্রশ্ন দেবলীনার!

  • দেবলীনা কুমারের বাঙালিয়ানা নিয়ে প্রশ্ন তুলে বিভ্রান্তিমূলক খবর প্রকাশ সংবাদমাধ্যমে, সপাট জবাব দিলেন নায়িকা। 

টলিগঞ্জে আপতত বিয়ের মরসুম চলছে। অনির্বাণ-মধুরিমার বিয়ের আনন্দে মাতোয়ারা টলিউড, আর আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন গৌরব-দেবলীনা। ৯ ডিসেম্বর এই প্রেমিক যুগলের বিয়ের তারিখ পাকা। পূর্ণতা পাচ্ছে গৌরব-দেবলীনার তিন বছরের প্রেম। শ্যুটিংয়ের ব্যস্ততা সামলে বিয়ের জোরদার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন নায়িকা। 

টলিগঞ্জে খুব বেশি সময় কাটাননি দেবলীনা, সেই অর্থে তাঁকে নবাগতাই বলা চলে। তবে নৃত্যশিল্পী হিসাবে যথেষ্ট পরিচিত দেবলীনা। দেশে-বিদেশে শো করে বেড়ান। শিবপ্রসাদ-নন্দিতা জুটির হামি ছবিতে ছোট চরিত্রেও দাগ কেটেছেন দেবলীনা। তবে অভিনেত্রী-নৃত্যশিল্পীর বাইরেও দেবলীনার একটা পরিচয় রয়েছে, তিনি মেয়র পারিষদ দেবাশিস কুমারের কন্যা। তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয় যে দেবলীনা কুমার নাকি বাঙালি নন, সেই খবর দেখে তো হতভম্ব খোদ দেবলীনা। সেই বিভ্রান্তিকর খবর নিয়ে নিজেই মজা করে ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি।

পরিবারের অন্য সদস্যদের উদ্দেশে দেবলীনা লেখেন- 'মা, বাবা, ঠাকুমা, দাদু, কাকা, পিসি, দিদা ,দাদু, মাসি ,মেসো- আমি বাঙালী নই, নই আমি বাঙালী?????? তবে কি আমার গোটা জীবনটাই মিথ্যা?

দেবলীনার ফেসবুক পোস্ট 
দেবলীনার ফেসবুক পোস্ট 

বং নই, মনেপ্রাণে বাঙালি- দেবলীনার এই ইনস্টাগ্রাম পোস্ট ঘিরেই দেখা একটি প্রতিবেদনের প্রেক্ষিতে দেবলীনার এই ফেসবুক পোস্ট। তবে এই সব বিতর্ক-বিভ্রান্তির মাঝে দুলহানিয়ার সাজে সাজতে একদম প্রস্তুত টলিপাড়ার রঙ্গবতী গার্ল। সম্প্রতি ইনস্টাগ্রামে মাথায় লাল ওড়না নিয়ে এই ছবি পোস্ট করেছেন দেবলীনা।  ক্যাপশনে লেখা- বনু মেয় তেরি দুলহন। 

জানা গেছে, একদম ঘরোয়া অনুষ্ঠানেই বিয়ে হবে গৌরব-দেবলীনার। ৯ তারিখ সামাজিক বিয়ের পর ১৫ ডিসেম্বর রেজিস্ট্রি পর্ব সারবেন তাঁরা। আগামী বছর মার্চ-এপ্রিল নাগাদ আয়োজিত হবে এই জুটির রিসেপশন পর্ব, দেবলীনার মাসি থাকেন লন্ডনে। তিনিও যাতে সেই সময় অনুষ্ঠানে যোগ দিতে পারেন তাই একটু দেরিতে রিসেপশন। বিয়ের পরই শ্যুটিং সেটে ফিরতে হবে গৌরব-দেবলীনাকে তাই মধুচন্দ্রিমার প্ল্যান নেই, তবে জানা গিয়েছে পুরীতে জগন্নাথ দর্শনে যাবে নবদম্পতি।

বন্ধ করুন