বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন নুসরত জাহান, মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে
মা হওয়ার পর নুসরত জাহান প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স 
মা হওয়ার পর নুসরত জাহান প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স 

Nusrat-Yash: সন্তানের বাবা নিয়ে মুখ খুললেন নুসরত জাহান, মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে

  • মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে নুসরত জাহান। সব জল্পনায় জল ঢেলে এদিন নুসরত সাফ করে দিলেন ঈশানের বাবা আসলে কে! 

মাত্র ১৩ দিন আগে সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান। বুধবার প্রথমবার প্রকাশ্যে এলেন নতুন মা। ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন নুসরত। এদিন নুসরতের উপস্থিতি ঘিরে সেখানে ছিল উপচে পড়া ভিড়। চমকে দিল নতুন মায়ের চাবুক ফিগার। এতটুকুও বেবি ফ্যাট জন্মায়নি নুসরতের শরীরে, তা এদিন স্পষ্ট বোঝা গেল। 

ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট থেকেও পিছু হটছেন না নুসরত জাহান। তবে এদিনও ঈশানের পিতৃপরিচয় বিতর্ক পিছু ছাড়ল না নুসরতের। সাংবাদিকদের কঠিন প্রশ্নের হাসিমুখে জবাব দিলেন নুসরত।

সন্তানের জন্মের পর জীবন পুরোপুরি বদলে গিয়েছে নুসরতের। তিনি বললেন, ‘২৬ শে অগস্টের আগে এবং পরে আমার জীবনের ইতিহাস, ভূগোল সবটাই পালটে গিয়েছে… আমি খুব ভালো একটা সময় কাটাচ্ছি, এটা নতুন একটা জীবন বলতে পারেন’। ঈশানকে নিয়েই এখন সারাটা দিন কাটছে তাঁর, জানালেন তারকা সাংসদ। তবে জনপ্রতিনিধি হিসাবেও নিজের দায়িত্বে সম্পর্কে সচেতন তিনি, এদিন জানান নুসরত। এত দ্রুত কাজে ফেরার প্রসঙ্গে নুসরত জানান, ‘আমার নিজের প্রতি, পরিবারে প্রতি এবং আমার মানুষজনের প্রতি (সংসদীয় এলাকার) দায়িত্ব রয়েছে, তাই আমাকে তো কাজে ফিরতেই হবে’। যোগ করেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার জেরে আমি সাংসদের বাদল অধিবেশনে আমি যোগ দিতে পারিনি, তবে আমি শীতকালীন অধিবেশনে যোগ দিতে দিল্লি অবশ্যই যাব’।

নুসরতকে ঈশানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন রাখা হলে নুসরত বলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমারা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’। 

নুসরতের এই বক্তব্যে পরোক্ষভাবে অনেকটা স্পষ্ট হয়ে গেল তাঁর সন্তানের পিতৃ পরিচয়। সন্তানের বাবা-র সঙ্গেই ঈশানের দেখভালের দায়িত্ব পালনের কথা বলেন, পরের লাইনেই যশের নাম নেন নুসরত।

বন্ধ করুন