বাংলা নিউজ > বায়োস্কোপ > নেহার বেবি বাম্পের উত্তর মিলল রোহনপ্রীতের সঙ্গে নতুন মিউজিক ভিডিওতে
ভিডিও স্ক্রিনশট
ভিডিও স্ক্রিনশট

নেহার বেবি বাম্পের উত্তর মিলল রোহনপ্রীতের সঙ্গে নতুন মিউজিক ভিডিওতে

  • মুক্তি পেলো নেহা-রোহনপ্রীতের গানের ভিডিও ‘খ্যায়াল রাখ্যা কর’।

নেহা কক্করের বেবি বাম্পের রহস্য শেষ পর্যন্ত সমাধান হল। ২২ ডিসেম্বর অবশেষে মুক্তি পেলো নেহা-রোহনপ্রীতের গানের ভিডিও ‘খ্যায়াল রাখ্যা কর’। রোম্যন্টিক মিউজিক ভিডিয়োতে গান গেয়েছেন খোদ নেহা কক্কর। ভিডিও উপস্থাপনায় রয়েছেন নেহা এবং রোহনপ্রীত। 

ভিডিওতে গানের মাধ্যমে এক অন্তঃসত্ত্বা মহিলার গল্প তুলে ধরেছেন নেহা। যেখানে দেখা যাচ্ছে, গর্ভাবস্থায় সন্তান জন্মের আগে নিজের স্বামীকে হারিয়েছেন সেই মহিলা। এরপরই একা হাতে ছেলেকে মানুষ করেছেন তিনি। 

‘খ্যায়াল রাখ্যা কর’ মিউজিক ভিডিওতে গানের গলা দিয়েছেন নেহা কক্কর, গানের প্রযোজনায় রয়েছেন অনশূল গার্গ। পরিচালনায় রয়েছেন আগাম মান এবং আজিম মান।

ভিডিওর শুরুতে স্কুলের দুই বন্ধুর গল্প দেখা গেছে। এরপর তাঁরা বড় হয়েছে ধীরে ধীরে। সেই চরিত্রে রয়েছে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। রোহনপ্রীত যখনই সমস্যায় পড়েছেন নেহা তাঁকে সমস্যা থেকে বের করে এনেছে প্রতিবার। বড় হয়ে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়। প্রথম সন্তান জন্মের আগে আগে রোহনপ্রীতের চরিত্র আচমকা অ্যাক্সিডেন্টে মারা যান। 

এরপরই নেহা একা হাতে নিজের সন্তানকে মনুষ করেন। বড় হয়ে ছেলেকে বাবা রোহনপ্রীতের মতো দেখতে হয়। এমনি বাবার মতোই তাঁর স্বভাব হয়। তখনও তাঁকে সামলে রাখেন রোহনপ্রীত। 

প্রসঙ্গত, বিয়ের দু'মাসের মধ্যে বেবি বাম্প ফ্লন্ট করেছিলেন সংগীত শিল্পী নেহা কক্কর।যা নিয়ে তাঁকে প্রচুর ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। পরে অবশ্য সত্যিটা প্রকাশ্যে আসে। নতুন গানের ভিডিয়োর জন্য সবটাই প্রোমোশনাল স্টান্ট ছিল বোঝা যায়। 

 

বন্ধ করুন