বাড়ি > বায়োস্কোপ > বন্ধ হয়ে যাচ্ছে নাগিন ৪,লকডাউন শেষে শ্যুট হবে সিরিয়ালের শেষ এপিসোড!
লকডাউনে আর্থিক ক্ষতির মুখে পড়ে কি বন্ধ হচ্ছে নাগিন ৪? (ছবি সৌজন্যে-কালার্স)
লকডাউনে আর্থিক ক্ষতির মুখে পড়ে কি বন্ধ হচ্ছে নাগিন ৪? (ছবি সৌজন্যে-কালার্স)

বন্ধ হয়ে যাচ্ছে নাগিন ৪,লকডাউন শেষে শ্যুট হবে সিরিয়ালের শেষ এপিসোড!

  • শুধু রশমি দেশাই বাদ পড়ছেন তেমনটা নয়,বন্ধ হচ্ছে নাগিন ফোর। তবে শুধু বাজেট সমস্যার জন্যই নয় শোয়ের কম টিআরপির জেরেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ!

হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সফল ফ্রাঞ্চাইসি নাগিন। একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের এই শোয়ের চার নম্বর সিজন শীঘ্রই বন্ধ হতে চলেছে, তেমনটাই খবর টেলিপাড়ায়। গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে নাগিন ৪। প্রথমে শোনা গিয়েছিল লকডাউন পরবর্তী সময়ে এই সুপারন্যাচব়্যাল শোয়ের বাজেট কমাতে শো থেকে বাদ দেওয়া হচ্ছে অভিনেত্রী রশমি দেশাইকে। কিন্তু পিঙ্কভিলা সূত্রে খবর শুধু রশমি বাদ যাচ্ছেন তা  নয়, কালার্স  এবং প্রযোজক সংস্থা বালাজি টেলিফিল্মসের যৌথ সিদ্ধান্তে বন্ধ হয়ে যাচ্ছে গোটা শো।

লকডাউনে আর্থিক ক্ষতির মুখে পড়েই কী এই চরম সিদ্ধান্ত? পিঙ্কভিলায় প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, লকডাউন শেষ হলেই নাগিন ৪ বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজক একতা কাপুর। আসলে নাগিন ফোর আশানুসারে পারফর্ম করতে ব্যর্থ হয়েছে। লকডাউন শুরুর দিনকয়েক আগেই শোয়ে যোগ দেন রশমি।এই টেলিভিশন তারকার নাগিনে যোগদানের জেরে শোয়ের বাজেট আরও বেড়ে যায়। লকডাউন এবং তার পরবর্তী সময়ের আর্থিক ক্ষতির কথা ভেবে প্রযোজক সংস্থার সঙ্গে কথা বলে শুধু রশমির চরিত্র (শলাকা) নয় নিয়া,বিজয়েন্দ্র সকলের চরিত্রেই ইতি টানছে চ্যানেল।তবে শুধু আর্থিক ক্ষয়ক্ষতির কথা বিচার করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে তেমনটা নয়-নাগিন ফোর সবরকম এক্সপেরিমেন্ট সত্ত্বেও টিআরপি তালিকায় আগের সিজনগুলির মতো প্রদর্শন করতে পারেনি। তাই এই চরম সিদ্ধান্ত।

তবে নাগিন ফোর শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই নাগিনের নতুন সিজনও শুরু করবে কালার্স ও একতা কাপুর। নতুন করে নাগিনের পরিকল্পনাও শুরু করে দিয়েছেন তাঁরা।চিন্তাভাবনা করা হচ্ছে নাগিন ফোরের কাস্ট নিয়েও। 

সূত্রের খবর, অভিনেতাদের ইতিমধ্যেই এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে। লকডাউন উঠলেই নাগিন ফোরের অন্তিম পর্বের শ্যুটিং সারবেন নিয়া,রশমি,বিজয়েন্দ্ররা।খুব সম্ভবত মুম্বইয়ে ১৫ জুনের পর ফিল্ম সিটিতে শর্তসাপেক্ষে শ্যুটিংয়ের অনুমতি মিলতে পারে, তারপরেই নাগিন ফোরের শেষ এপিসোডের শ্যুটিং করা হবে।

বন্ধ করুন