বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধ হয়ে যাচ্ছে নাগিন ৪,লকডাউন শেষে শ্যুট হবে সিরিয়ালের শেষ এপিসোড!

বন্ধ হয়ে যাচ্ছে নাগিন ৪,লকডাউন শেষে শ্যুট হবে সিরিয়ালের শেষ এপিসোড!

লকডাউনে আর্থিক ক্ষতির মুখে পড়ে কি বন্ধ হচ্ছে নাগিন ৪? (ছবি সৌজন্যে-কালার্স)

শুধু রশমি দেশাই বাদ পড়ছেন তেমনটা নয়,বন্ধ হচ্ছে নাগিন ফোর। তবে শুধু বাজেট সমস্যার জন্যই নয় শোয়ের কম টিআরপির জেরেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ!

হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সফল ফ্রাঞ্চাইসি নাগিন। একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের এই শোয়ের চার নম্বর সিজন শীঘ্রই বন্ধ হতে চলেছে, তেমনটাই খবর টেলিপাড়ায়। গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে নাগিন ৪। প্রথমে শোনা গিয়েছিল লকডাউন পরবর্তী সময়ে এই সুপারন্যাচব়্যাল শোয়ের বাজেট কমাতে শো থেকে বাদ দেওয়া হচ্ছে অভিনেত্রী রশমি দেশাইকে। কিন্তু পিঙ্কভিলা সূত্রে খবর শুধু রশমি বাদ যাচ্ছেন তা  নয়, কালার্স  এবং প্রযোজক সংস্থা বালাজি টেলিফিল্মসের যৌথ সিদ্ধান্তে বন্ধ হয়ে যাচ্ছে গোটা শো।

লকডাউনে আর্থিক ক্ষতির মুখে পড়েই কী এই চরম সিদ্ধান্ত? পিঙ্কভিলায় প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, লকডাউন শেষ হলেই নাগিন ৪ বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজক একতা কাপুর। আসলে নাগিন ফোর আশানুসারে পারফর্ম করতে ব্যর্থ হয়েছে। লকডাউন শুরুর দিনকয়েক আগেই শোয়ে যোগ দেন রশমি।এই টেলিভিশন তারকার নাগিনে যোগদানের জেরে শোয়ের বাজেট আরও বেড়ে যায়। লকডাউন এবং তার পরবর্তী সময়ের আর্থিক ক্ষতির কথা ভেবে প্রযোজক সংস্থার সঙ্গে কথা বলে শুধু রশমির চরিত্র (শলাকা) নয় নিয়া,বিজয়েন্দ্র সকলের চরিত্রেই ইতি টানছে চ্যানেল।তবে শুধু আর্থিক ক্ষয়ক্ষতির কথা বিচার করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে তেমনটা নয়-নাগিন ফোর সবরকম এক্সপেরিমেন্ট সত্ত্বেও টিআরপি তালিকায় আগের সিজনগুলির মতো প্রদর্শন করতে পারেনি। তাই এই চরম সিদ্ধান্ত।

তবে নাগিন ফোর শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই নাগিনের নতুন সিজনও শুরু করবে কালার্স ও একতা কাপুর। নতুন করে নাগিনের পরিকল্পনাও শুরু করে দিয়েছেন তাঁরা।চিন্তাভাবনা করা হচ্ছে নাগিন ফোরের কাস্ট নিয়েও। 

সূত্রের খবর, অভিনেতাদের ইতিমধ্যেই এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে। লকডাউন উঠলেই নাগিন ফোরের অন্তিম পর্বের শ্যুটিং সারবেন নিয়া,রশমি,বিজয়েন্দ্ররা।খুব সম্ভবত মুম্বইয়ে ১৫ জুনের পর ফিল্ম সিটিতে শর্তসাপেক্ষে শ্যুটিংয়ের অনুমতি মিলতে পারে, তারপরেই নাগিন ফোরের শেষ এপিসোডের শ্যুটিং করা হবে।

বায়োস্কোপ খবর

Latest News

৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া মন খারাপ? দেখে নিন এই ৮ দমফাটা হাসির বলিউড ছবি কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে অভিনয়ের জন্য পড়াশুনা ছেড়েছেন যে বলিউড সেলেবরা শিলিগুড়ির বাসিন্দাদের ২০ দিন ধরে বিষ খাইয়েছে তৃণমূল, বিস্ফোরক দাবি শংকর ঘোষের 'পঞ্চায়েত'-এর নির্মাতাদের সঙ্গে বিবাদ জিতেন্দ্রর? কী বললেন নায়ক T20 WC-এ সর্বোচ্চ রান কোহলির, প্রথম ৫-এ আর এক ভারতীয়, স্ট্রাইক রেটে কারা এগিয়ে?

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.