বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় আক্রান্ত 'নাগিন ৫'-এর ভিলেন বীর, করলেন দ্রুত কাজে ফেরার প্রতিজ্ঞা
করোনায় আক্রান্ত 'নাগিন ৫'-এর ভিলেন বীর শরদ মালহোত্রা (ছবি সৌজন্য টুইটার)
করোনায় আক্রান্ত 'নাগিন ৫'-এর ভিলেন বীর শরদ মালহোত্রা (ছবি সৌজন্য টুইটার)

করোনায় আক্রান্ত 'নাগিন ৫'-এর ভিলেন বীর, করলেন দ্রুত কাজে ফেরার প্রতিজ্ঞা

  • ‘দুলহন’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পাওয়া শরদ এই প্রথম খলনায়কের চরিত্রে অভিনয় করছেন।

দেশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। করোনার সংক্রমণ থেকে রেহাই পাচ্ছেন না কেউই। বাদ যাচ্ছেন না রুপোলি পর্দার কলাকূশলীরাও। এবার শরদ মালহোত্রার কোভিড রিপোর্ট পজিটিভ এল। চিকিৎসকদের পরামর্শে হোম কোয়ারান্টাইনে আছেন 'নাগিন-৫' ধারাবাহিকের বীর। তবে তাঁর স্ত্রী রিপসি ভাটিয়ার রিপোর্ট নেগেটিভ এসেছে ।

নিজের অসুস্থতার খবর জানিয়ে অনুরাগীদের উদ্দেশে একটি বিবৃতিতে শরদ বলেন, ‘কথিত আছে, আপনি যদি ইতিবাচক থাকেন, তাহলে ভালো জিনিস ও মানুষ আপনার প্রতি আকৃষ্ট হয়। কথাটা খুব বেশিই সিরিয়াসলি নিয়ে ফেলেছিলাম। দুর্ভাগ্যবশত আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। হালকা উপসর্গও রয়েছে। সৌভাগ্যবশত আমার স্ত্রী’র করোনা ধরা পড়েনি এবং যাবতীয় সতর্কতা অবলম্বন করছি। কড়া স্বাস্থ্যবিধির মধ্যে আমি বাড়িতে নিভৃতবাসে আছি। তাই দয়া করে আমার জন্য প্রার্থনা করবেন। আমি দ্রুত ও আর শক্তিশালীভাবে ফিরে আসার প্রতিজ্ঞা করছি।' 

'নাগিন ৫'-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুরভী চন্দনা এবং মোহিত সেহগল। শরদকে আছেন খলনায়কের চরিত্রে দেখা যাচ্ছে। ‘দুলহন’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পাওয়া শরদ এই প্রথম খলনায়কের চরিত্রে অভিনয় করছেন।

শুধু শরদ নন, করোনা আবহের মধ্যেই কাজ শুরু হওয়ার পর অনেক অভিনেতাই সেই ভাইরাসের কবলে পড়েছেন। এর আগে, ‘কসৌটি জিন্দেগি কি’-র অভিনেতা পার্থ সমথান কাজ শুরুর কয়েকদিনের মধ্যেই আক্রান্ত হন। এছাড়াও ‘সন্তোষী মা - শুনায়ে ব্রত কথায়ে’ খ্যাত সারা খান কিংবা 'এক্সকিউস মি ম্যাডাম'-এর রাজেশ কুমারেরও শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গিয়েছিল।

বন্ধ করুন