বাংলা নিউজ > বায়োস্কোপ > Naagin 6: একতা কাপুর ফিরছেন ‘নাগিন’এর ৬ নম্বর সিজন নিয়ে! রইল টিজার
নাগিন ৬
নাগিন ৬

Naagin 6: একতা কাপুর ফিরছেন ‘নাগিন’এর ৬ নম্বর সিজন নিয়ে! রইল টিজার

  • নবরূপে 'নাগিন'..

‘নাগিন’ ধারাবাহিকের ভক্তদের জন্য সুখবর। গত বছর বিগ বসের ১৫-এ হাজির হয়ে প্রযোজক একতা কাপুর ‘নগিন'কে ফিরিয়ে আনার ইঙ্গিত দিয়েছিলেন। যেমন কথা তেমন কাজ। নতুন বছরের দ্বিতীয় দিনে বড়সড় চমক রাখলেন একতা কাপুর। আসছে ‘নাগিন ৬’। আসন্ন ধারাবাহিকের প্রথম ঝলক ইতিমধ্যে কালার্স টিভির সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে। 

'নাগিন ৬'এক টিজার!

নতুন এই টিজারে ভিডিয়োর পিছনে এক ভয়েস ওভার শোনা যাচ্ছে। যেখানে বলা হয়েছে, ২০১৯ সাল পর্যন্ত গোটা দুনিয়া স্বাভাবিক পরিস্থিতির মধ্যে ছিল। কিন্তু ২০২০ সালে করোনার মতো মহামারী এসে থাবা বসায়। বদলে যায় পৃথিবীর রূপ। চ্যানেলের তরফে টিজার শেয়ার করে ক্যাপশনে লেখা, ‘এই বদলে যাওয়া দুনিয়ায় রঙ দেখে, তিনি ফিরছেন যাঁর অপেক্ষায় রয়েছে সকলে! #Naagin6 তাড়াতাড়ি আসছে #Colors-এ’।

২২ সেকেন্ডের টিজারে ইতিমধ্যে থিমের আভাস মিলেছে। অন্যান্য মরশুমের থেকে আসাদা হবে ‘নাগিন ৬’। আগেই প্রতিশ্রুতি দিয়েছিলেন একতা কাপুর। ২০১৫ সালে মৌনি রায়, অর্জুন বিজলানি এবং আদা খানের সঙ্গে শুরু হয়েছিল এই সুপারন্যাচরাল ধারাবাহিকের প্রথম সিজেন। ‘নাগিন’এর বিগত পাঁচটি সিজন দারুণ জনপ্রিয়তা পেয়েছে দর্শকের কাছে। কী চমক থাকছে নতুন সিজেনে? সবটাই সময়ের অপেক্ষা।

 

বন্ধ করুন