বাংলা নিউজ > বায়োস্কোপ > দুটি কিডনিই প্রায় বিকল, হাসপাতাল থেকে সাহায্য প্রার্থনা করলেন এই টেলি অভিনেত্রী
অনয়া সোনি
অনয়া সোনি

দুটি কিডনিই প্রায় বিকল, হাসপাতাল থেকে সাহায্য প্রার্থনা করলেন এই টেলি অভিনেত্রী

  • কিছুদিন আগেই বাড়িতে আগুন লেগেছিল তাঁর। পুড়ে সব ছাই। হাসপাতালের বেডে শুয়ে সাহায্য় প্রার্থনা করলেন অনয়া সোনি।

বিকল হয়েছে দু'টো কিডনি। পারিবারিক ব্যবসারও চরম ক্ষতির সম্মুখীন। দিন কয়েক আগে বাড়িতে আগুন লেগে কাপড়ের ব্যবসার যাবতীয় কাঁচামাল, মেশিন পুড়ে ছাঁই হয়ে যায়। প্রাণরক্ষা পেতে শীঘ্রই একটি কিডনি বদলানোর প্রয়োজন। ভিডিয়ো বার্তায় সাহায্য চাইলেন টেলি অভিনেত্রী অনয়া সোনি। হাসপাতালের বেডে শুয়ে সাহায্য প্রার্থনা করেন তিনি।

বর্তমানে মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ভিডিয়ো বার্তায় অভিনেত্রী জানিয়েছেন, ২০১৫ সাল থেকে দুটি কিডনি নষ্ট তাঁর। সেই মুহূর্তে তাঁর বাবা একটি কিডনি দান করেন তাঁকে। তখন একটি কিডনি প্রতিস্থাপন করা হয়। কিন্তু সম্প্রতি পরীক্ষা নিরীক্ষায় জানা গিয়েছে সেই কিডনিও বিকল হয়ে যাচ্ছে ক্রমশ। তাই বেঁচে থকতে হলে কিডনি প্রতিস্থাপন করা প্রয়োজন। যদিও বর্তমানে তাঁর আর্থিক অবস্থা অত্যন্ত সংকীর্ণ।

অভিনেত্রীর কথায়, ধারাবাহিকে কাজ করাকালীন এই ধরণের পরিস্থিতির সম্মুখীন হবেন তিনি, তা কোনও দিন মাথাতেই আসেনি তাঁর। মায়ের জামাকাপড়ের ব্যবসা রয়েছে বলে জানান। যদিও কিছুদিন আগে বাড়িতে আগুন লেগে সবকিছু পুড়ে যায়। এখন তাঁর পথে বসার মতো অবস্থা জানিয়েছেন অনয়া।

নিজের করুণ পরিস্থিতির কথা ভিডিয়ো বার্তায় জানিয়ে সাহায্য প্রার্থনা করেছেন তিনি। ভিডিয়ো বার্তার পাশাপাশি নিজের ব্যাঙ্কের বিবরণ জুড়ে দিয়েছেন অভিনেত্রী। অনয়া জানিয়েছেন, ‘আমি এভাবে থাকতে চাই না। ফিরে আসতে চাই। আবারও আপনাদের বিনোদন দিতে চাই। এ ভাবে সব শেষ হয়ে যাক চাই না’। আদালত, ইশক মে মরাযাওয়া, নামকরণ সহ বেশি কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন অনন্যা। ‘টেক ইট ইজি’, ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ সহ বেশ কিছু ছবিতেও কাজ করেছেন তিনি। 

 

বন্ধ করুন