বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita-Jeetu: ‘তোমাদের ছাড়াই…’, ডিভোর্সের পর প্রথম পুজো,জিতুর পরিবারের জন্য মন কাঁদছে নবনীতার

Nabanita-Jeetu: ‘তোমাদের ছাড়াই…’, ডিভোর্সের পর প্রথম পুজো,জিতুর পরিবারের জন্য মন কাঁদছে নবনীতার

নবনীতার আক্ষেপ 

Nabanita-Jeetu: নবনীতার গল্পে আজও শুধুই জিতুর পরিবার। বিচ্ছেদের পর এখনও প্রাক্তন ও তাঁর বাবা-মা'কে ভুলতে পারেননি নবনীতা। তাহলে কেন এই দূরত্ব? 

বর্ষার জেরে আকাশের মুখ ভার, তবে পুজোর আনন্দে মাতোয়ারা উৎসব মুখর বাঙালি। সেলেব হোক বা আম বাঙালি ছবিটা সর্বত্রই এক। কিন্তু অন্য বারের চেয়ে একদম আলাদা নবনীতার পুজো। সবকিছু আর আগের মতো নেই। সদ্য বিয়ে ভেঙেছে। চার বছরের দাম্পত্যে জীবনে ইতি টেনেছেন একটা কাগজে সই করে। কিন্তু মনের বন্ধন কি এত সহজে ছিন্ন করা যায়?

ভালোবেসে জিতুকে বিয়ে করেছিলেন নবনীতা। বিয়ের প্রস্তাব দিয়েছিলেন খোদ নায়িকা। কিন্তু চার বছর যেতে না যেতেই দূরত্ব তৈরি হয় দুজনের। ডিভোর্সের ঘটনা নিয়ে এক্কেবারে চুপ জিতু। অথচ আজকাল সোশ্যাল মিডিয়াতে যেন একটু বেশিই সক্রিয় তিনি। অন্যদিকে নবনীতাও প্রতিদিনই নিত্য-নতুন ইঙ্গিতপূর্ণ পোস্ট করে থাকেন। তবে এবার খোলাখুলি ভাবেই নিজের মনের কথা জানালেন ‘বিয়ের ফুল’ নায়িকা। বুঝিয়ে দিলেন আজও তাঁর জীবনের গল্প থেকে বাদ পড়েননি জিতু বা তাঁর পরিবার।

এদিন নবনীতা ইনস্টাগ্রামে তাঁর 'প্রাক্তন' স্বামী ও শ্বশুর-শাশুড়ির সঙ্গে দুটি ছবি পোস্ট করেন। পুজোর আবহে তোলা সেই দুই ছবি। প্রেক্ষাপটের আলোকসজ্জা, পুজো মণ্ডপ সেই কথাই জানান দিচ্ছে। সাবেকি সাজে হাসিমুখে নবনীতা। সেলফিতে লেন্সবন্দি গোটা পরিবার। নবনীতা লিখলেন- 'এই বছর তোমাদের ছাড়াই পুজো কাটাতে হবে'। 

<p>নবনীতার ইনস্টাগ্রাম স্টোরি </p>

নবনীতার ইনস্টাগ্রাম স্টোরি 

এর আগে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারেও পুজো পরিকল্পনার কথা বলতে গিয়ে আফসোস জাহির করেছিলেন নবনীতা। জানিয়েছিলেন- ‘এবছরের দুর্গাপুজো অবশ্যই আগের বছরের পুজোগুলির থেকে আলাদা। প্রত্যেকবার সিঁদুর খেলতাম, অঞ্জলি দিতাম, এবার আর সেসব হবে না। এবছর তাই ভেবেছিলাম ঘুরতে চলে যাব। একমাসের ভিসা আছে, তাই ভেবেছিলাম লন্ডন যাব। তবে এক সপ্তাহের বেশি ছুটি পাব না, তাই হয়ত বিদেশে যাওয়া হবে না। তবে অষ্টমী থেকে যদি ছুটি পাই, তাহলে দেশেই কোথাও ঘুরে আসব।’

নবনীতা ও জিতুর বন্ধু সার্কেলও এক। তাই পুজোয় বন্ধুদের সঙ্গেও কোনও প্ল্যান করতে রাজি নন নায়িকা। প্রাক্তনের মুখোমুখি হতে চান না? নাকি… । এদিকে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, জিতুর 'বাচ্চা বউ' নতুন প্রেমে পড়েছেন, আর সেটাই তাঁর বিয়ে ভাঙার মূল কারণ। ব্যবসায়ী স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি স্নেহালের সঙ্গে নবনীতা গোয়াও ঘুরে এসেছেন বলে খবর। সেসময় প্রায়দিনই একই হোটেলের একই ব্যালকনি থেকে ছবি শেয়ার করেন নবনীতা ও স্নেহাল। তাই সহজেই দুইয়ে দুইয়ে চার করে ফেলে নেটপাড়া। স্নেহাল তাঁর ‘নতুন বন্ধু' একথা মেনে নিয়েছেন নবনীতাও। তবে প্রেমের কথা মানতে নারাজ তিনি। তাঁর কথায়, তাঁদের নিয়ে কেন এমন চর্চা হচ্ছে, তা ঠিক বুঝতে পারছেন না।

বায়োস্কোপ খবর

Latest News

'BJP বলে মাথা কিনে নেবে? গলা কেটে নেব বলছে', অভিযোগ TMC-র, পালটা করা হল দাবি ঘূর্ণিঝড়ের ল্যান্ডফল কোথায়? বলল IMD, ১২০ কিমিতে উঠবে ঝড়, বিপদ বেশি এই ৬ ঘণ্টায় সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.