বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রাজশ্রী’র খোঁজে আচমকা কড়ি খেলার সেটে হাজির নচিকেতা, তারপর…

নচিকেতা চক্রবর্তী, এই নামটুকুই যথেষ্ট। নব্বইয়ের দশকের বাঙালি ছেলেমেয়েরা বড় হয়েছে তাঁর গানশুনে। তবে আজকের জেনারেশনের মধ্যেও কম জনপ্রিয় নন এই বাঙালি গায়ক। সম্প্রতি জি বাংলার কড়ি খেলার সেটে হাজির হয়েছিলেন তিনি। এই সিরিয়ালের  অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাজশ্রী ভৌমিক। জানা গিয়েছে মেয়ে ধানসিড়িকে নিয়ে রাজশ্রীর সঙ্গে দেখা করতে এসেছিলেন নচিকেতা। গায়ককে সেটে তো কার্যত থমকে দাঁড়ল শ্যুটিং সেট। সকলে কাজ ফেলে ব্যস্ত প্রিয় গায়ককে নিয়ে। 

প্রত্যেকের আবদার ছবি তুলতে হবে। ব্যস্ততা ভুলে সব অনুরাগীদের আবদার মেটালেন নচিকেতা। আচমকা কড়ি খেলার সেটে হাজির হওয়া প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে গায়ক জানিয়েছেন, ‘আমিই অবাক! সেটে না গেলে বুঝতেই পারতাম না, আমি এখনও এত জনপ্রিয়!’ নিজের আগামী মিউজিক ভিডিয়োর পরিকল্পনার কথাও জানিয়েছেন নচিকেতা। 

রাজশ্রী ভৌমিক
রাজশ্রী ভৌমিক

সোশ্যাল মিডিয়ায় নচিকেতার সঙ্গে ছবি পোস্ট করে কড়ি খেলা ধারাবাহিকের অনিকেত মানে অভিনেতা নীল চট্টোপাধ্যায় লিখেছেন, ‘সময় যখন থমকে দাঁড়ায়’। অভিনেত্রী ত্বরিতা লেখেন- ‘ছোটবেলা।’

নচিকেতা জানিয়েছেন পেশাগত কিছু কাজ ছিল বলেই রাজশ্রীর সঙ্গে তিনি দেখা করতে গিয়েছিলেন। এর আগে নচিকেতার লেখা গল্প অবলম্বনে তৈরি ‘শর্ট কাটে’ অভিনয় করেছেন রাজশ্রী। যাঁকে ঘিরে কড়ি খেলার সেটে কাজ বন্ধ হয়ে গিয়েছিল সাময়িকভাবে, তিনি আগামিদিনে কি ক্যামেরার সামনে আসবেন? নচিকেতা সাফ কথা, এক্কেবারেই নয়। খুব বেশি হলে নিজের মিউজিক ভিডিয়োতে ক্যামেরায় ধরা দেবেন, ব্যাস ওইটুকুই। 

 

বন্ধ করুন