বাংলা নিউজ > বায়োস্কোপ > Nachiketa 'Divorce': নচিকেতার ‘ডিভোর্স’টা কি আদৌ হচ্ছে? মা-বাবাকে নিয়ে মুখ খুললেন মেয়ে ধানসিঁড়ি

Nachiketa 'Divorce': নচিকেতার ‘ডিভোর্স’টা কি আদৌ হচ্ছে? মা-বাবাকে নিয়ে মুখ খুললেন মেয়ে ধানসিঁড়ি

মা-বাবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন ধানসিঁড়ি। 

গত কয়েকবছর ধরেই সোশ্যাল মিডিয়ায় একাধিক তারকার বিয়ে ভাঙার খবর। নচিকেতাও কি সেই পথেই হাঁটছেন। বাবা-মাকে নিয়ে মুখ খুললেন মেয়ে ধানসিঁড়ি চক্রবর্তী। 

কদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নচিকেতা চক্রবর্তীর ডিভোর্সের খবর। এর পিছনে অবশ্য হাত রয়েছে গায়কের নিজেরই। ‘যাঃ! অবশেষে ডিভোর্স হয়েই গেল!’, লিখেছিলেন তিনি ফেসবুকে। তারপর থেকেই প্রশ্ন উঠছে স্ত্রী সুমিতার সঙ্গে ছাড়াছাড়ি হচ্ছে, নাকি সবই প্রচারের অঙ্গ। ডিজিটাল যুগের চমকের হাত ধরেছেন নচি নিজেও। 

এর আগে এই প্রসঙ্গে কথা বলতে চাননি গায়ক। ‘একান্ত ব্যক্তিগত’ বলে এরিয়ে গিয়েছিলেন। নচিকেতার মেয়ের কাছ থেকেও এল কিছুটা এরকমই জবাব। নচিকেতা-সুমিতার একমাত্র মেয়ে ধানসিঁড়ি পড়াশোনা শেষ করে প্লে ব্যাক শুরু করেছেন। তাঁর সঙ্গে মিডিয়ার তরফে যোগাযোগ করা হয়েছিল এই বিষয়ে। নচি-কন্যার কথায়, ‘জানি না, বাবা কেন এরকম লিখেছেন বুঝতে পারছি না।’ বাবার সঙ্গে কথা হয়নি? ধানসিঁড়ি-র জবাব, ‘এই সময় ভরা সিজন। প্রচুর কাজ বাবার হাতে, তাই এই নিয়ে কথা বলার সুযোগই হয়ে উঠছে না। আর যদি ওঁরা সিদ্ধান্ত নিয়েও থাকেন সেটা তো ওঁদের সম্পূর্ণ ব্যক্তিগত।’

মা সুমিতার সঙ্গেও কথা বলেলনি? জবাব এল, ‘মাকে প্রশ্ন করলেই বলছে ‘যা নিজের কাজ কর। এই নিয়ে তোকে ভাবতে হবে না’।’ মানে নচিকেতার মতো তাঁর মেয়ে ধানসিঁড়ি এরিয়ে গেলেন বিয়ে ভাঙার প্রসঙ্গ। 

তবে খবর রয়েছে, এসবই প্রচারের অঙ্গ। বলা যায়, একদম সার্থক প্রচার পেয়েছেন নচিকেতা। তাঁর করা পোস্ট তো ভাইরালই, সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও তাঁকে নিয়ে চর্চা। ডিজিটাল যুগের সঙ্গে পাল্লা দিয়ে ‘আগুনপাখি’ ঠিক পথেই এগোচ্ছেন। নচিকেতার পোস্টের কমেন্ট সেকশনেই একজন খোলসা করে দেন, ‘পেসমেকার’ নামের একটি গান আসছে। সেই গানের একটি পংক্তিতেই আছে ‘ডিভোর্স’ কথাটা। সব মিলিয়ে সে দিকেই ইঙ্গিত করেছেন গায়ক। আরও পড়ুন: ‘ডিভোর্সটা হয়েই গেল’, নচিকেতা চক্রবর্তীর ফেসবুক পোস্ট নিয়ে কৌতূহল অনুরাগীদের

প্রসঙ্গত, স্ত্রী সুমিতা নচিকেতার কলেজ জীবনের বন্ধু। বিবাহিত জীবনে সেরকম কোনও গোলমালের খবরও সামনে আসেনি কখনও। একদম শুরুর সময় থেকে নচিকেতার কেরিয়ারের ‘সহযোদ্ধাও’।

নচিকেতার লেখা গল্প নিয়ে ছবির কাজ শুরু করতে চলেছেন রাণা সরকার। সেই ছবিতে তিনি গায়ক নচিকেতা চক্রবর্তী হিসেবে অভিনয়ও করবেন। যদিও নচিকেতা জানিয়েছেন গানের মতো এখানে নীলাঞ্জনার বিচ্ছেদ নাও দেখানো হতে পারে। হয়তো সিনেমার শেষে সে পেয়েই যেতে পারেন মনের মতো কাওকে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.