বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajker Shortcut: বেকারত্বের সমস্যা নিয়ে নচিকেতার ‘আজকের শর্টকাট’, প্রকাশ্যে ছবির পোস্টার লুক
বেকার সমস্যা নিয়ে নচিকেতার গল্প ‘আজকের শর্টকাট’

Ajker Shortcut: বেকারত্বের সমস্যা নিয়ে নচিকেতার ‘আজকের শর্টকাট’, প্রকাশ্যে ছবির পোস্টার লুক

  • নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে বড় পর্দায় তৈরি হচ্ছে ছবি। পরিচালকের আসনে সুবীর মণ্ডল। ছবির নাম আজকের ‘আজকের শর্টকাট’। অভিনয়ে পরমব্রত, অপু বিশ্বাস, গৌরব। 

নচিকেতা চক্রবর্তীর আগুন পাখির গল্প এবার বড় পর্দায়। ছবির নাম ‘আজকের শর্টকাট’। নচিকেতার গল্পে অভিনয় করছেন একঝাঁক তারকা। ছবির পরিচালনায় পরিচালক সুবীর মণ্ডল।

ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অপু বিশ্বাস, সন্দীপ ভট্টাচার্য, বিশ্বনাথ বসু, রাজশ্রী ভৌমিক। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শঙ্কর দেবনাথ, চন্দন সেন, সুমন্ত মুখোপাধ্যায়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বসু প্রমুখ। ওপার বাংলার নায়িকা অপু বিশ্বাস এই ছবির মাধ্যমে ভারতীয় চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করবেন। অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা গৌরব চক্রবর্তী।

এর আগে সুরে ও গানে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়ে ছিলেন শিল্পী নচিকেতা। কিন্তু এবার গান নয়, বাংলার জ্বলন্ত সমস্যা বেকারত্বকে নিয়ে গল্প বুনেছেন শিল্পী। প্রকাশ্যে ছবির ফার্স্ট পোস্টার।

‘আজকের শর্টকাট’ ছবির পোস্টার
‘আজকের শর্টকাট’ ছবির পোস্টার

ছবির গল্পের দুই স্তম্ভ দুই মেরুর বাসিন্দা। বিশু বস্তির ছেলে। তার ঝুপড়ির পাশেই বহুতল। সেখানে থাকেন গৌরব। বিশুর চরিত্রে অভিনয় করছেন পরমব্রত। বাংলাদেশের জনসংখ্যার একটা বড় অংশ প্রায় প্রতিদিন ভারতে চিকিৎসা করাতে আসেন। তাঁদের নিয়েই এই ছবির গল্প। 

বাংলাদেশ থেকে আসা তেমনই এক তরুণীর চরিত্রে রয়েছেন অপু। ঘটনাচক্রে যার পরিচয় হবে গৌরবের সঙ্গে। ঘটনার অভিঘাতে নির্দিষ্ট সময়ের পরে সমান্তরাল খাতে বইবে দুই ভিন্ন মেরুর বাসিন্দার জীবন। কীভাবে? এই নিয়েই এগোবে ছবির গল্প। ছবিটি মুক্তি পাবে করমণ্ডল প্রোডাকশনের ব্যানারে।

বিধাননগর, রাজারহাট, নিউটাউনের বিভিন্ন জায়গায় হয়েছে ছবির শ্যুটিং। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুগত সিংহ। গানের দায়িত্বে কাহিনিকা নচিকেতার চক্রবর্তী স্বয়ং। সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘আজকের শর্টকাট’-এর।

বন্ধ করুন