বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajker Shortcut: বেকারত্বের সমস্যা নিয়ে নচিকেতার ‘আজকের শর্টকাট’, প্রকাশ্যে ছবির পোস্টার লুক

Ajker Shortcut: বেকারত্বের সমস্যা নিয়ে নচিকেতার ‘আজকের শর্টকাট’, প্রকাশ্যে ছবির পোস্টার লুক

বেকার সমস্যা নিয়ে নচিকেতার গল্প ‘আজকের শর্টকাট’

নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে বড় পর্দায় তৈরি হচ্ছে ছবি। পরিচালকের আসনে সুবীর মণ্ডল। ছবির নাম আজকের ‘আজকের শর্টকাট’। অভিনয়ে পরমব্রত, অপু বিশ্বাস, গৌরব। 

নচিকেতা চক্রবর্তীর আগুন পাখির গল্প এবার বড় পর্দায়। ছবির নাম ‘আজকের শর্টকাট’। নচিকেতার গল্পে অভিনয় করছেন একঝাঁক তারকা। ছবির পরিচালনায় পরিচালক সুবীর মণ্ডল।

ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অপু বিশ্বাস, সন্দীপ ভট্টাচার্য, বিশ্বনাথ বসু, রাজশ্রী ভৌমিক। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শঙ্কর দেবনাথ, চন্দন সেন, সুমন্ত মুখোপাধ্যায়, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বসু প্রমুখ। ওপার বাংলার নায়িকা অপু বিশ্বাস এই ছবির মাধ্যমে ভারতীয় চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করবেন। অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা গৌরব চক্রবর্তী।

এর আগে সুরে ও গানে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়ে ছিলেন শিল্পী নচিকেতা। কিন্তু এবার গান নয়, বাংলার জ্বলন্ত সমস্যা বেকারত্বকে নিয়ে গল্প বুনেছেন শিল্পী। প্রকাশ্যে ছবির ফার্স্ট পোস্টার।

‘আজকের শর্টকাট’ ছবির পোস্টার
‘আজকের শর্টকাট’ ছবির পোস্টার

ছবির গল্পের দুই স্তম্ভ দুই মেরুর বাসিন্দা। বিশু বস্তির ছেলে। তার ঝুপড়ির পাশেই বহুতল। সেখানে থাকেন গৌরব। বিশুর চরিত্রে অভিনয় করছেন পরমব্রত। বাংলাদেশের জনসংখ্যার একটা বড় অংশ প্রায় প্রতিদিন ভারতে চিকিৎসা করাতে আসেন। তাঁদের নিয়েই এই ছবির গল্প। 

বাংলাদেশ থেকে আসা তেমনই এক তরুণীর চরিত্রে রয়েছেন অপু। ঘটনাচক্রে যার পরিচয় হবে গৌরবের সঙ্গে। ঘটনার অভিঘাতে নির্দিষ্ট সময়ের পরে সমান্তরাল খাতে বইবে দুই ভিন্ন মেরুর বাসিন্দার জীবন। কীভাবে? এই নিয়েই এগোবে ছবির গল্প। ছবিটি মুক্তি পাবে করমণ্ডল প্রোডাকশনের ব্যানারে।

বিধাননগর, রাজারহাট, নিউটাউনের বিভিন্ন জায়গায় হয়েছে ছবির শ্যুটিং। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুগত সিংহ। গানের দায়িত্বে কাহিনিকা নচিকেতার চক্রবর্তী স্বয়ং। সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘আজকের শর্টকাট’-এর।

বায়োস্কোপ খবর

Latest News

‘সবচেয়ে ভালো…’ অনন্ত-রাধিকাকে নিয়ে একী বললেন সলমন? বিয়ের পরেই কি এল সুখবর? মহরমের আগে প্যালেস্তাইনের পতাকা নিয়ে মিছিল, বিহারে গ্রেফতার ৩ যুবক 'ওরা এখনই জিতে গিয়েছে!' মঙ্গোলিয়া দলের ইউনিফর্ম দেখে মুগ্ধ নেটপাড়া, কী বলছে? হঠাৎ নেপোটিজমের বিরুদ্ধে লড়ছেন জাহ্নবী কাপুর! বিমানবন্দর সংলগ্ন হোটেল থেকে উদ্ধার আন্দামানের যুবকের দেহ, তদন্তে পুলিশ করণ জোহর বলেছেন, তিনি বডি ডিসমর্ফিয়ায় আক্রান্ত! কী এই সমস্যা? জেনে নিন সোনার গয়না পরা কোন কোন রাশির জন্য শুভ? মীন সহ কাদের ভাগ্য ফেরে? রইল জ্যোতিষমত চন্দ্রবিন্দুর গানের সঙ্গে মিলে গেল লোকগীতি! সারেগামাপায় পটা-সিধুকে টক্কর বনশ্রীর ট্রাম্পের VP প্রার্থী ভ্যান্সের স্ত্রী ‘উষা পারিবারিক বন্ধু’, এল বিবেকের বার্তা কিছু অংশে হোক শিল্প, বাকিটা চাষযোগ্য করে ফেরত দেওয়া হোক, সুর বাঁধছে সিঙ্গুর

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.