বাংলা নিউজ > বায়োস্কোপ > Nachiketa Chakraborty: অসুস্থ নচিকেতা! শেষ মুহূর্তে রামপুরহাট উৎসব থেকে সরে দাঁড়ালেন শিল্পী

Nachiketa Chakraborty: অসুস্থ নচিকেতা! শেষ মুহূর্তে রামপুরহাট উৎসব থেকে সরে দাঁড়ালেন শিল্পী

নচিকেতা ছবি সৌজন্যে - ট্যুইটার

Nachiketa Chakraborty: অসুস্থতার জেরে একদম শেষ মুহূর্তে রামপুরহাটে শো করতে গেলেন না নচিকেতা, কী হয়েছে শিল্পীর? এখন কেমন আছেন?

ভালো নেই ‘আগুন পাখি’ নচিকেতা চক্রবর্তী। অসুস্থ গায়ক। সেই কারণেই শেষ মুহূর্তে রামপুরহাটে শো বাতিল করলেন নচিকেতা। তাঁর জীবনমুখী গানে মুগ্ধ গোটা বাংলা, সোজাসাপটা কথা বলবার জন্যও ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিচিত তিনি। শুক্রবার রামপুরহাটে পৌঁছানোর কথা ছিল গায়কের। জানা গিয়েছে, সড়কপথে গাড়ি করে কলকাতা থেকে বীরভূম যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু শারীরিক অসুস্থতার জেরে সাড়ে তিনশো কিলোমিটার পথ গাড়িতে যেতে পারবেন না বলে জানান নচিকেতা স্বয়ং। আয়োজকদের নিজের অসুবিধার কথা জানালে তাঁরাও সবরকমভাবে শিল্পীর সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে।

এরপর তড়িঘড়ি নচিকেতার পরিবর্ত শিল্পীরও খোঁজ করা হয়। জানা গিয়েছে নচিকেতার বদলে রামপুরহাট উৎসবে পারফর্ম করবেন বাবুল সুপ্রিয়। অন্যদিকে ভিডিয়ো বার্তায় অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নেন নচিকেতা। সেই ভিডিয়ো ইতিমধ্য়েই ভাইরাল।

তাঁর কী শারীরিক সমস্যা হয়েছে তা নিয়ে মুখ খোলেননি গায়ক। তবে ৪০ সেকেন্ডের ওই ভিডিয়োয় নচিকেতা বলেন, ‘৩রা ফেব্রুয়ারি শারীরিক অসুস্থতার কারণে রামপুরহাটে আসতে পারছি না। কারণ, এই মুহূর্তে গাড়ি করে ৩৫০ কিলোমিটার যাওয়ার মতো অবস্থায় নেই আমি’। তিনি আরও যোগ করেন, ‘ডাক্তারবাবু আমাকে সেটা করতে নিষেধ করেছেন। আমি চাই, আপনাদের অনুষ্ঠান সফল হোক। আমি কথা দিচ্ছি, পরের বার আপনাদের ওখানে গিয়ে মনোরঞ্জন করব। আমি জানি শেষ মুহূর্তে সমস্যায় ফেললাম আপনাদের। কিন্তু, আমি পরে কম্পেনসেট করে দেব।’

আরও পড়ুন-সলমনের বয়স তখন ১৬, হেলেনের সঙ্গে দ্বিতীয় বিয়ের কথা পরিবারকে জানান সেলিম, তারপর…

শিল্পীর চোখেমুখে অসুস্থতার ছাপ স্পষ্ট। ভিডিয়ো দেখে উদ্বিগ্ন ভক্তরা। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। একজন ভক্ত লেখেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন নচিদা।’ অপর এক নচিকেতা অনুরাগী লেখেন, ‘আপনি সঙ্গীত জগতের উজ্জ্বল নক্ষত্র। সুস্থ থাকুন। আরও গান, আরও সুর সৃষ্টি করুন।’

দিন কয়েক আগেই নচিকেতার ‘ডিভোর্স’ স্টেটাস নিয়ে হইচই পড়ে গিয়েছিল ফেসবুকে। পরে জানা যায় ডিভোর্স নিয়ে গান বেঁধেছেন গায়ক, তারই প্রচারে ওই পোস্ট। গত ২৭শে জানুয়ারি মুক্তি পেয়েছে নচিকেতার নতুন গান ‘হ্যাপি ডিভোর্স’। যার কথা-সুর সবই তাঁর।

আরও পড়ুন-‘ডিভোর্সটা কতদূর এগোল?’, সব বিতর্কিত প্রশ্নের জবাব দিলেন খোদ নচিকেতা

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে?

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.