বাংলা নিউজ > বায়োস্কোপ > Nachiketa Chakraborty: টাকা নিয়েও গান গাইতে এলেন না নচিকেতা, বাতিল হল শো, কী বক্তব্য গায়কের?

Nachiketa Chakraborty: টাকা নিয়েও গান গাইতে এলেন না নচিকেতা, বাতিল হল শো, কী বক্তব্য গায়কের?

কেন টিকিট বিক্রির পরেও গান গাইতে এলেন না নচিকেতা বরানগরে?

নচিকেতা চক্রবর্তীর শো দেখতে এসে হতাশ হয়েই ফিরতে হল বরানগরের দর্শকদের। রবিবার বিকেলে এই নিয়ে হয় প্রবল ঝামেলাও। মুখ খুললেন গায়ক। 

দিনকয়েক আগেই স্টেজ শো করতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হয়েছে অভিনেত্রী রুকমা রায়কে। অভিনেত্রী জানিয়েছিলেন মাচা করার সময় সেলফি তোলার ‘অপরাধে’ তাঁকে স্টেজ থেকে নামিয়ে দেওয়া হয়। আয়োজকরা অবশ্য রুকমার বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন দেরি করে শো-তে আসার। যা নিয়ে কম জলঘোলা হয়নি গত কয়েকদিন ধরে।

এবার অভিযোগ উঠল নচিকেতার নামে ‘টাকা নিয়েও শো না করার’। রাজশ্রী থেকে নীলাঞ্জনা, বৃদ্ধাশ্রম থেকে ও ডাক্তার, নচিকেতার গান শুনতে এখনও ভিড় জমান হাজার হাজার মানুষ। নচিকেতার অনুষ্ঠান মানেই কিন্তু হাউজফুল। নচিকেতার নাম করে বরানগর পুরসভার অন্তর্গত রবীন্দ্র ভবন এলাকায় অনুষ্ঠানের আয়োজন করে রীতিমতো টিকিট বিক্রি করা হয়। ৪০০-৫০০ টাকা দিয়ে মানুষ টিকিট কিনছিল। বলা হয়েছিল আসবেন নচিকেতা। এদিকে রবিবার সন্ধ্যাবেলা অনুষ্ঠান দেখতে এসে দর্শকরা জানতে পারে নচিকেতা এই অনুষ্ঠানে গান করতে আসছে না। শুরু হয় বিক্ষোভ।

বরানগর পৌরসভার অন্তর্গত রবীন্দ্র ভবন হলের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন জনগন। অবস্থা এমন হয় যে বরানগর ও বেলঘড়িয়া থানা থেকে প্রচুর সংখ্যায় পুলিস মোতায়েন করা হয়। পুলিসের সঙ্গেও বচসায় জড়িয়ে পুড়েন দর্শকরা। সব মিলিয়ে রবিবার ব্যাপক উত্তেজনা ছড়ায় ঘটনাস্থলে।

অনুষ্ঠান বাতিল নিয়ে আয়োজক সংস্থার কর্মী ঐরিকা ভৌমিক সংবাদমাধ্যমকে জানান, ‘আমাদের অনুষ্ঠানের মূল উদ্যোক্তার শরীর খারাপ। আমরা রিফান্ড দেওয়ার কথা বলেছি।’

নচিকেতার কী বক্তব্য?

বিষয়টি নিয়ে গায়ক নচিকেতা চক্রবর্তী জানিয়েছেন, কোনও অনুষ্ঠানের ৪৮ ঘণ্টা আগেই সেই অনুষ্ঠানের পারিশ্রমিক মিটিয়ে দেওয়ার কথা। এদিনের অনুষ্ঠানের ক্ষেত্রে তেমনটা হয়নি। গায়ক নিজেও অপেক্ষা করছিলেন। তবে আয়োজক সংস্থা কোনওভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করেনি।

এখন প্রশ্ন হল, কেন অনলাইন আর অফলাইনে টিকিট বিক্রি করেও অনুষ্ঠান হল না। কেন নচিকেতার মতো এত বড় মাপের শিল্পীকেও যথাযথ পারিশ্রমিক দেওয়া হল না? অনুষ্ঠান দেখতে আসা এক স্থানীয় অরিজিৎ চৌধুরী জানান, ‘এরপর কাকে বিশ্বাস করব বলুন তো? প্রায় দিন সাত আগে টিকিট কেটেছি। আমি নচিকেতার খুব বড় ভক্ত। আজ তো ওঁকেও অপমান করা হল। আমাদের সময় নষ্ট হল। টাকা ফেরত দিলেই কি এই ক্ষতি পূরণ হবে?’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.