বাংলা নিউজ > বায়োস্কোপ > লাকি আলির মৃত্যুর খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া, গুজব ওড়ালেন নাফিসা আলি
লাকি আলি (ছবি-ইনস্টাগ্রাম)
লাকি আলি (ছবি-ইনস্টাগ্রাম)

লাকি আলির মৃত্যুর খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া, গুজব ওড়ালেন নাফিসা আলি

  • সুস্থ আছেন লাকি আলি। তাঁর মৃত্যুর খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন বন্ধু নাফিসা। 

মঙ্গলবার রাতে আচমকাই সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়ে সংগীত শিল্পী লাকি আলির মৃত্যুর খবর। চিন্তায় ঘুম উড়ে যায় বর্ষীয়ান শিল্পীর অনুরাগীদের। অনেকেই খবর যাচাই না করেই শোকপ্রকাশ করতে থাকেন টুইটারে। যদিও এই খবর এক্কেবারে ভুয়ো। সুস্থ রয়েছেন লাকি আলি। ইটি টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে লাকি আলির মৃত্যুর খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন শিল্পীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী নাফিসা আলি। 

অভিনেত্রী জানান, ‘আজ লাকি আলির সঙ্গে আমার ২-৩ বার কথা হয়েছে। ও একদম সুস্থ। ওঁনার কোভিড হয়নি। উনি ব্যাস্ত রয়েছেন নিজের গান নিয়ে, ভার্চুয়াল কনসার্ট নিয়ে। সেইসব নিয়েই আমাদের আজও কথা হয়েছে। উনি বেঙ্গালুরুরতে রয়েছে, ওঁনার পরিবারও সেখানেই আছে। সবাই ভালো আছে। একটু আগেই আমার কথা হয়েছে’। 

লাইমলাইট থেকে দূরে থাকলেও ওঁনার মিউজিক আজও সমান জনপ্রিয়। মেহমুদ পুত্রর সুরের মুর্ছনায় আজও মুগ্ধ আসমুদ্রহিমাচল। লাকি আলি মানেই নব্বইয়ের নস্ট্যালজিয়া। গত বছরও গোয়ায় গিটার হাতে গাওয়া লাকি আলির ‘ও সনম’ গানটি ভাইরাল হয়েছিল। 

লাকি আলির প্রথম অ্যালবাম ‘শুনোহ’। এই অ্যালবামেরই গান ‘ও সনম’। বাবা অভিনয় জগতের নামী ব্যক্তিত্ব হলেও সংগীতই লাকি আলিকে টেনেছে বরাবর। তবে ‘সুর’ বলে একটি ছবিতেও অভিনয় করেছেন লাকি আলি। বলিউডি গানের মধ্যে ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবির ‘না তুম জানো না হাম’ লাকি আলির গাওয়া সবচেয়ে পপ্যুলার গান।

 

 

বন্ধ করুন