বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কন্ডোম পরে যৌনতার মজা নেই’ বলায় আইনি গেরোয় টিকটকার! নিন্দা সোশ্যাল মিডিয়াতেও

‘কন্ডোম পরে যৌনতার মজা নেই’ বলায় আইনি গেরোয় টিকটকার! নিন্দা সোশ্যাল মিডিয়াতেও

আইনি গেরোয় টিকটকার নাইম দারেচি। (ছবি-ইনস্টাগ্রাম)

টিকটকার নাইম দারেচিকে ফলো করেন প্রায় ২৬ মিলিয়ান মানুষ। তাঁর মন্তব্য নিয়ে ততক্ষণাৎ সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

১৯ বছরের টিকটক-তারকা জড়ালেন আইনি ঝামেলায়। যৌনতা নিয়ে তাঁর একটি মন্তব্য ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। মহিলাদের অ-সুরক্ষিত যৌনতা (unprotected sex)-র ফাঁদে ফেলার জন্য তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন রাষ্ট্রনেতারা। 

নাইম দারেচি, স্প্যানিশ টিকটকারকে ফলো করেন প্রায় ২৬ মিলিয়ান মানুষ। সম্প্রতি নাইম জানান, তিনি জীবনে কোনওদিন কন্ডোম ব্যবহার করেননি যৌন সম্পর্কের সময়। কারণ, এটা ব্যবহার করলে সেক্স করা তাঁর কাছে মুশকিলের মনে হয়। যেহেতু তাঁর কোনও সঙ্গী আজ পর্যন্ত প্রেগন্যান্ট হননি, তাই দারেচি তাঁদের বলে থাকেন, ‘relax, I’m sterile. It’s true’। অর্থাৎ, তিনি বাঁজা। তাঁর শুক্রাণু শরীরে প্রবেশ করলে সন্তান ধারণ সম্ভব নয়।

তাঁর এই মন্তব্য নিয়ে ততক্ষণাৎ সমালোচনার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তাঁর করা মন্তব্য নিয়ে ট্রেন্ডিং হতে থাকে একাধিক টুইট। এমনকী, মিমিও শেয়ার করেন কেউ কেউ। অনেকেই তাঁকে ‘নোংরা’, ‘খারাপ মানসিকতা’র বলে উল্লেখ করেছেন। তাঁর এই কাজের জন্য যৌনরোগ ছড়াতে পারে বলেও মনে করেছেন কেউ কেউ।

স্পেনের Equality Minister ইরেনে মন্তেরো জানিয়েছেন, তিনি ইতিমধ্যেই একজন আইনজিবি নিয়োগ করেছেন, যে গোটা ঘটনা খুঁটিয়ে দেখে রিপোর্ট দেবে। ‘সঙ্গীর অনুমতি ছাড়া যৌন সম্পর্কের সময় কন্ডোম খুলে ফেলা বা বীর্যপাত আইনিভাবে নিষিদ্ধ। এটাকে যৌন নির্যাতন হিসেবেই ধরা হয়। ২৬ মিলিয়ান মানুষকে এটা করতে উৎসাহিত করাও একটা অপরাধ। গোটা ঘটনার তদন্ত হবে’, জানান ইরেনে মন্তেরো। নাইম দারেচি যদি দোষি প্রমাণিত হন তাহলে তাঁর ১২ বছরের কারাবাসও হতে পারে সে দেশের নিয়ম অনুযায়ী।  অনুমতি ছাড়া এভাবে শারীরিক সম্পর্ক স্থাপনকে ধর্ষণ হিসেবেই দেখবে আইন। 

তবে, এই নিয়ে ঝামেলা শুরু হতেই নিজের মতামত থেকে সরে এসেছেন ওই টিকটক তারকা। জানিয়েছেন, ‘আমি আমার হদয় থেকে ক্ষমা চাইছি। আমি আমার করা মন্তব্য যে ভুল সেটাও স্বীকার করে নিচ্ছি। যখন এটা আমি বলেছিলাম তখন বুঝিনি কত খারাপ একটা বার্তা সবার কাছে পোঁছে দিচ্ছি।’

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.