বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Serial: নতুন সিরিয়ালের সেটেই ‘নকশি কাঁথা’-খ্যাত অভিনেতা সুমন দে'র বার্থডে সেলিব্রেশন
কীভাবে জন্মদিন পালন করলেন সুমন?

Bengali Serial: নতুন সিরিয়ালের সেটেই ‘নকশি কাঁথা’-খ্যাত অভিনেতা সুমন দে'র বার্থডে সেলিব্রেশন

  • মা হারানো ছোট্ট আরোহী ওরফে আরু বাবা অনিরুদ্ধর কাছে আবদার করে মা এনে দেওয়ার জন্য। কিন্তু পুরনো আঘাত ভুলে নতুন করে জীবন শুরু করার জন্য এখনও প্রস্তুত নয় অনিরুদ্ধ।

জন্মদিনের কেক কেটে নতুন সিরিয়ালের প্রমোশন করলেন জনপ্রিয় টেলি অভিনেতা সুমন দে। আবারও টেলিভিশনের পর্দায় ফিরছে মা। তবে এবার কালার্স বাংলা চ্যানেলে। স্টার জলসার অন্যতম দীর্ঘ ও বিখ্যাত সিরিয়াল মা'র স্মৃতি এখনও সবার স্মৃতিতে টাটকা।‌ এত বছর পর আবারও মা'কে খুঁজে পাওয়ার নতুন গল্প নিয়ে আসছে কালার্স বাংলা‌। সিরিয়ালের নাম তুমিই যে আমার মা। সেই সিরিয়ালের মুখ্য অভিনেতা সুমন।‌ এর আগে সুমন জ়ি বাংলার জনপ্রিয় সিরিয়াল নকশি কাঁথার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। 'তুমিই যে আমার মা' তে তাঁর চরিত্রের নাম অনিরুদ্ধ। তাঁর বিপরীতে রয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ প্রিয়া মণ্ডল। তিনিও সম্প্রতি স্টার জলসার বরণ সিরিয়ালের কাজ শেষ করেছেন। কালার্সের নতুন এই সিরিয়ালের গল্প ছোট্ট মেয়ে আরুর মা খুঁজে আনা নিয়ে।

মা হারানো ছোট্ট আরোহী ওরফে আরু বাবা অনিরুদ্ধর কাছে আবদার করে মা এনে দেওয়ার জন্য। কিন্তু পুরনো আঘাত ভুলে নতুন করে জীবন শুরু করার জন্য এখনও প্রস্তুত নয় অনিরুদ্ধ। কিন্তু আদরের মেয়ে আরুর আবদার রাখতে না পারার যন্ত্রণাও রয়েছে অনিরুদ্ধর। এই পরিস্থিতিতেই আরু নিজেই নিজের পছন্দমত মা খুঁজতে বেরিয়ে পড়ে। সেখানেই তার দেখা হয় আরও এক আরোহীর সঙ্গে। আরোহীর মধ্যেই কী মা'কে খুঁজে পাবে আরু? নিজের পছন্দ অনুযায়ী কী সত্যিই মা'কে খুঁজে পাওয়া যায়?

এই সব প্রশ্নের উত্তর নিয়ে ৬ই জুন থেকে প্রতিদিন রাত ৯টায় কালার্স বাংলায় শুরু হচ্ছে 'তুমিই যে আমার মা'। তবে সম্প্রচার শুরু হতে আরও ক'দিন দেরি থাকলেও শুটিং চলছে জোরকদমে। আর সেই শুটিংয়ের ফাঁকেই জন্মদিন পালিত হল সুমন দে'র। প্রোমোতে আরোহী ও অনিরুদ্ধর ঝগড়া দেখতে পাওয়া গেলেও শুটিং সেটে আরোহীকে নিজের হাতেই কেক খাওয়ালেন তিনি। সঙ্গে ছিল ছোট আরুও‌ । কালার্স বাংলার ফেসবুক পেজে সুমনের জন্মদিন সেলিব্রেশনের লাইভ দেখে বোঝাই যাচ্ছে অফস্ক্রিন পরিবার জমে উঠেছে, এখন অনস্ক্রিন কতটা জমে ওঠে 'তুমিই যে আমার মা' পরিবার তার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা। হিন্দুস্তান টাইমস বাংলা পরিবারের পক্ষ থেকেও সুমনের জন্য রইল জন্মদিনের একরাশ শুভেচ্ছা।

বন্ধ করুন