বাংলা নিউজ > বায়োস্কোপ > রাধেতে সলমনের বোনের ভূমিকায় ন্যানসি জৈন, দেখুন ছবিতে বাদ যাওয়া সেইসব দৃশ্যের ঝলক
রাধে ছবিতে বাদ দৃশ্য
রাধে ছবিতে বাদ দৃশ্য

রাধেতে সলমনের বোনের ভূমিকায় ন্যানসি জৈন, দেখুন ছবিতে বাদ যাওয়া সেইসব দৃশ্যের ঝলক

  • ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির ফাইনাল কাট থেকে বাদ যাওয়া দৃশ্যের কিছু ঝলক দেখুন।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে রাধের ভূমিকায় দেখা গেছে সলমনকে। ছবির সাবপ্লটের কিছু দৃশ্য ফাইনাল থেকে কাট হয়েছে। রাধেতে সলমনের বোনের ভূমিকায় ছিলেন অভিনেত্রী ন্যানসি জৈন। সামাজিক মাধ্যমে ন্যানসি বাদ যাওয়া দৃশ্যের কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে ছবিতে সলমনের মায়ের ভূমিকায় জারিনা ওয়াহাব এবং বাবার ভূমিকায় বীরেন্দ্র সাক্সেনাকে দেখা গেছে।

অনস্ক্রিন পরিবারের সঙ্গে ছবি সামাজিক মাধ্য়মে শেয়ার করে ক্যাপশনে ন্যানসি লেখেন, ‘আমার অন্যতম পছন্দের ছবি। যেটা আমার মনের মধ্যে গেঁথে রয়েছে। এই ছবিই যেখান থেকে সবকিছুর শুরু এবং আমি আপনাদের সকলের কাছে থেকে ভালবাসা, সমর্থন পেতে শুরু করি। আমার জীবনের অন্যতম বন্য স্বপ্ন কখনো পূরণ হবে আমি তা কখনো ভাবতেই পারিনি। আমি আশা করছি ভগবান যেন আমাকে জীবনে এই রকম আরো সুযোগ দেয় নিজেকে প্রমাণ করার জন্য। সব ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ। ভালবাসি তোমাদের সকলকে’।

অভিনেত্রীর ছবিতে কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভালবাসা। মুম্বইয়ের লোকাল ট্রেনে ছবির শ্যুটিং-এর দৃশ্য, রাধেতে অনস্ক্রিন পরিবারের সঙ্গে ছবি সহ একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ন্যানসি।

প্রভুদেবা পরিচালিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবিতে সলমন ছাড়াও অভিনয় করছেন, দিশা পাটানি, রণদীপ হুডা, জ্যাকি শ্রফ। এই ইদে ওটিটি সহ বেশ কয়েকটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ছবি। IMDb-তে অত্যন্ত খারাপ রেটিং হয়েছে ফিল্মের। সলমনের বাবা সেলিম খান সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবি সম্পর্কে মতামত জানিয়েছেন, রাধে তেমন ভাল হয়নি। 

 

বন্ধ করুন