বাংলা নিউজ > বায়োস্কোপ > মাতৃহারা মোদী, ‘মা'কে হারানোর চেয়ে বড় শোক আর কিছু নেই’, সমব্যথী অক্ষয়-কঙ্গনারা

মাতৃহারা মোদী, ‘মা'কে হারানোর চেয়ে বড় শোক আর কিছু নেই’, সমব্যথী অক্ষয়-কঙ্গনারা

মোদীর মাতৃবিয়োগ

Narendra Modi's Mother Passed Away: প্রধানমন্ত্রীর মা, হীরাবেন প্রয়াত। কঠিন সময়ে নরেন্দ্র মোদী ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানালেন বলিউড তারকারা। 

মাতৃবিয়োগ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। ১০০ বছর বয়সে প্রয়াত হীরাবেন। প্রধানমন্ত্রীর মা হলেও অতিসাধারণ জীবনযাপন করতেন হীরাবেন। এদিন টুইটবার্তায় মায়ের মৃত্যু সংবাদ দেন নরেন্দ্র মোদী। লেখেন,'সুন্দর একটি শতাব্দী শেষে ঈশ্বরের চরণে বিশ্রাম নিতে গিয়েছেন মা।' মোদীর মাতৃবিয়োগের খবরে থমথমে মায়ানগরীও। কঙ্গনা রানাওয়াত থেকে অক্ষয় কুমার, বলিউড তারকারা এই কঠিন সময়ে প্রধানমন্ত্রীর জন্য প্রার্থনা করেছেন।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ইনস্টাগ্রাম স্টোরিতে মোদী ও হীরাবেনের একটি স্নেহমাখা ছবি শেয়ার করে লেখেন, ‘ভগবান এই কঠি সময়ে নরেন্দ্র মোদীজিকে শান্তি এবং ধৈর্য্য প্রদান করুন, ওম শান্তি’।

অন্যদিকে অভিনেতা অক্ষয় কুমার টুইটারে লেখেন, ‘মা’কে হারানোর চেয়ে বড় শোক আর কিছুই নেই। এই দুঃখটা সইবার ক্ষমতা ভগবান আপনাকে প্রদান করুন মোদীজি। ওম শান্তি'।

অন্যদিকে অভিনেতা অক্ষয় কুমার টুইটারে লেখেন, ‘মা’কে হারানোর চেয়ে বড় শোক আর কিছুই নেই। এই দুঃখটা সইবার ক্ষমতা ভগবান আপনাকে প্রদান করুন মোদীজি। ওম শান্তি'।

 

অভিনেতা অনুপম খের হিন্দিতে দীর্ঘ টুইট বার্তায় লেখেন, ‘সম্মানীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি! আপনার মা, হীরাবেনজির মৃত্যু সংবাদ পেয়ে আমি দুঃখিত এবং ব্যাথিত। তাঁর প্রতি আপনার ভালোবাসা এবং সম্মান কারুর অজানা বয়। কেউই এই শূন্যস্থান পূরণ করতে পারবেন না। কিন্তু আপনি তো ভারত মায়ের সন্তান! এই দেশের প্রত্যেকটা মায়ের আর্শীবাদ আপনার মাথার উপর রয়েছে, আমার মায়েরও!’

অভিনেতা অজয় দেবগণ টুইটারের দেওয়ালে লেখেন, ‘শ্রীমতী হীরাবেন মোদীজির প্রয়াণে আমি শোকস্তব্ধ। সাধারণ এবং কঠোর নিয়মনীতি মেনে চলা এক মহিলা। আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির মতো একজন সন্তানকে তিনি মানুষ করেছেন। ওম শান্তি। আমার ব্যক্তিগত শোকবার্তা আমাদের প্রধানমন্ত্রী এবং তাঁর পরিবারকে’।

এছাড়াও কপিল শর্মা, সোনু সুদ, বিবেক অগ্নিহোত্রী, স্বরা ভাস্করের মতো বলিউড তারকারা প্রধানমন্ত্রীর মায়ের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন।

গত বুধবার থেকে আমদবাদের ইউ এন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিয়োলজি অ্যান্ড রিসার্চ সেন্টারে ভরতি ছিলেন প্রধানমন্ত্রীর মা হীরাবেন। বৃহস্পতিবার বিকেলেও খবর মিলেছিল যে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। হাসপাতাল থেকে ছুটি দেওয়ার বিষয়েও কথাবার্তা চলছিল। তারইমধ্যে শুক্রবার ভোররাত ৩ টে ৩০ মিনিটে মোদীর মা শেষনিঃশ্বাস ত্যাগ করেন বলে হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে।

এদিন গান্ধীনগরের শ্মশানে হিন্দুশাস্ত্র অনুযায়ী যাবতীয় নিয়ম-রীতি মেনে প্রধানমন্ত্রীর মায়ের শেষকৃত্যের সম্পন্ন হয়েছে। খালি-পায়ে মা'কে কাঁধ দেন মোদী, করেন মুখাগ্নিও।

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের আগেই ১৩ পদে জামাইষষ্ঠী খেলেন রুবেল, শ্বেতার সঙ্গে বিয়ের দিন কি পাকা হল? দিদির ধমকের ২৪ ঘণ্টার মধ্যে বিধাননগর-সল্টলেকে ফুটপাত ঘিরে অভিযানে পুলিশ রাহুল গান্ধীই হবেন লোকসভার বিরোধী দলনেতা, চিঠি দিলেন সোনিয়া টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের ৬ মাসের মধ্যে উন্নত করতে হবে রেলের কিচেন, পরিচ্ছন্ন চাই প্যান্ট্রি, সাফ নির্দেশ দ্বিতীয়ার্ধেই ৫ গোল! ৬-০ গোলে জিতে কলকাতা লিগ শুরু মহমেডানের, মিস করল না ডেভিডকে সংসদে ‘জয় প্যালেস্তাইন’ বলার জের! বিরাট বিপাকে পড়তে পারেন আসাদউদ্দিন, জানাল BJP বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের জাহিরের সোহাগে মিশে সোনাক্ষীর আদর, প্রেমে ডুব নব-দম্পতির বাংলাটা ঠিক আসে না?তৃণমূলের চার এমপি শপথ নিলেন ইংরেজিতে, সেনাপতি লিখলেন জয় বাংলা

T20 WC 2024

টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.