বাংলা নিউজ > বায়োস্কোপ > উঠতি টলি-অভিনেত্রীর সঙ্গে নোংরা চ্যাট, প্রতারণা! রুখে দাঁড়ালেন পায়েল, ধৃত ১
টলিউডে কাজ পাইয়ে দেওয়ার নাম করে নোংরা চ্যাট, প্রতারণার অভিযোগ। (প্রতীকী ছবি)
টলিউডে কাজ পাইয়ে দেওয়ার নাম করে নোংরা চ্যাট, প্রতারণার অভিযোগ। (প্রতীকী ছবি)

উঠতি টলি-অভিনেত্রীর সঙ্গে নোংরা চ্যাট, প্রতারণা! রুখে দাঁড়ালেন পায়েল, ধৃত ১

  • অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিনের পার্টিতেই অভিযুক্তের সঙ্গে আলাপ হয় ওই মডেলের!

সিনেমা ও সিরিয়ালে কাজ পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার ঘটনা শহরে বেড়েই চলেছে। সঙ্গে কুপ্রস্তাব, অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকির মতো নানা ঘটনাও সামনে আসছে। এবারেও তেমনটাই হল। অভিনেত্রী পায়েল সরকারের হস্তক্ষেপে হরিদেবপুরে ধৃত ১। 

জানা গিয়েছে, উঠতি ওই অভিনেত্রী টলিউডে মেকআপ আর্টিস্ট হিসেবেও কাজ করেন। টলি-অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিনের পার্টিতেই প্রথম দেখা হয় অভিযুক্তের সঙ্গে। নাম ঋতুরাজ হালদার। সে নিজেকে পরিচয় দেয় সহকারী পরিচালক হিসেবে। কথায় ভুলিয়ে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখায়। এমনকী, এই কাজের জন্য সে ওই মডেলের কাছ থেকে ১০ হাজার টাকাও নেয়। আর টাকা হাতে পেয়েই ভোল বদলায় নিজের। 

অভিযোগকারীনির দাবি, টাকা নেওয়ার পর কাজের কথা বললেই ওই অভিনেত্রীকে এড়িয়ে যেতে থাকে ঋতুরাজ। অভিনেত্রীকে কুপ্রস্তাব দেয়। সুপার এমপোজ করা অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে বলেও অভিযোগ উঠেছে। পায়েল সরকারের কথায়, ‘রশু থেকে দেখছিলাম ও কথা বলছিল না। তারপর বারবার জিজ্ঞাসা করে জানতে পারি। আমি সঙ্গে সঙ্গে ওকে নিয়ে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে যাই। কলকাতা পুলিস থেকে সোনারপুরে পাঠানো হয়। এই ধরনের ঘটনা আজকাল বেশি ঘটছে। আর তাই প্রতিবাদ হওয়া উচিত।’

ওই মডেল-অভিনেত্রী জানান, তিনি শুধু এখন টাকা ফেরত পেতে চান। আর সঙ্গে চান সবাই যাতে সাবধান হয়ে যায়। কারও সঙ্গে যেন না ঘটে এই ধরনের ঘটনা। ধৃত ঋতুরাজ হালদারকে আজ বারুইপুর আদালতে পেশ করেছে পুলিশ।

বন্ধ করুন