বাংলা নিউজ > বায়োস্কোপ > সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নাসিরুদ্দিন শাহ, ছবি শেয়ার করল ছেলে বিভান
নাসিরুদ্দিন শাহ
নাসিরুদ্দিন শাহ

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নাসিরুদ্দিন শাহ, ছবি শেয়ার করল ছেলে বিভান

  • নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন নাসিরুদ্দিন শাহ। 

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নাসিরুদ্দিন শাহ। বুধবারই ছুটি দেওয়া হয় বর্ষীয়ান অভিনেতাকে, গত মাসেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন শিল্পী। গত সপ্তাহে মুম্বইয়ের খারের হিন্দুজা হাসপাতালের নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল নাসিরুদ্দিন শাহকে। 

এদিন নাসিরপুত্র বিভান সোশ্যাল মিডিয়ায় বাবার বাড়ি ফেরার কথা জানান। শুধু তাই নয়, নাসিরুদ্দিন শাহ ও তাঁর পত্নী রত্না পাঠক শাহের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন বিভান, সেখানে বেডরুমের মধ্যে দেখা মিলল স্বামী-স্ত্রীর। বিছানার উপর বসে রয়েছেন রত্না পাঠক এবং নাসিরুদ্দিন শাহ বিছানার পাশে দাঁড়িয়ে রয়েছেন। ছবির সঙ্গে ক্যাপশনে অভিনেতা পুত্র জানান, আজ সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরে এসেছেন তিনি। 

বেডরুমে বাবা-মা-কে লেন্সবন্দি করনেন নাসির পুত্র 
বেডরুমে বাবা-মা-কে লেন্সবন্দি করনেন নাসির পুত্র 

নিউমোনিয়া আক্রান্ত অভিনেতার ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে, তাই আর কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয় পরিবার। স্ত্রী রত্না পাঠক শাহ গতকালই সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছিলেন ‘উনি ভালো আছেন, কালই ওঁনাকে ছেড়ে দেওয়া হবে’। অভিনেতাকে সুস্থ দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন অনুরাগীরা। 

নাসিরউদ্দিন শাহ এই প্রজন্মের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা। ভারত সরকারের কাছে পদ্মশ্রী ও পদ্মভূষণ সম্মানে ভূষিত তিনি। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ‘মি রক্সম’ এবং ‘বন্দিশ ব্যান্ডিট’-এ দেখা মিলেছে এই প্রবীণ অভিনেতার। এ বছরের শুরুর দিকে ‘রামপ্রসাদ কি তেহরভি’তে দেখা গিয়েছিল নাসিরুদ্দিন শাহকে।

বন্ধ করুন