নাসিরুদ্দিন শাহ
নাসিরুদ্দিন শাহ

সুস্থ আছেন নাসিরুদ্দিন শাহ,অসুস্থতার খবর ভুয়ো,জানাল নাসির পুত্র বিভান

  • শুক্রবার সন্ধ্যায় বেশকিছু সংবাদমাধ্যমে খবর রটে যায় অসুস্থ নাসিরুদ্দিন শাহ হাসপাতালে ভর্তি। সেই খবর একে গুজব বলে উড়িয়ে দিলেন নাসির পুত্র বিভান।

চব্বিশ ঘন্টার ব্যাবধানে বলিউডের দুই মহীরুহর পতনে শোকস্তব্ধ গোটা দেশ। ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যু শোকের মাঝেই শুক্রবার রাতে ছড়িয়ে পড়ে অভিনেতা নাসিরুদ্দিন শাহর অসুস্থতার খবর। সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন অভিনেতার পুত্র বিভান। পাশাপাশি ঋষি কাপুর ও ইরফানের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভান শাহ।

টুইট বার্তায় তিনি লেখেন, ‘ সব কিছু ঠিক আছে,বাবা একদম সুস্থ। তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে যে খবর শোনা যাচ্ছে তা ভুয়ো। উনি ভালো আছেন। ইরফান ভাই এবং চিন্টুজির জন্য প্রার্থনা করছি। উনাদের কথা খুব মনে পড়ছে। তাঁদের পরিবারের প্রতি রইল সমবেদনা। মন ভেঙে যাচ্ছে ওদের কথা ভেবে। ওঁনাদের চলে যাওয়াটা আমাদের সবার জন্য বিরাট বড় একটা ক্ষতি।

অভিনেতা বিভান শাহের কাছ থেকে তাঁর বাবার শারীরিক সুস্থতার খবর পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলছে সিনেপ্রেমীরা। সকলের একটাই অনুরোধ- ‘উনি আমাদের জাতীয় সম্পদ,দয়া করে ওনার খেয়াল রাখুন’।


ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর বৃহস্পতিবার ও শুক্রবার প্রয়াত হন অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুর।

শুক্রবার সন্ধ্যায় বেশকিছু সংবাদমাধ্যমে খবর রটে যায় অসুস্থ নাসিরুদ্দিন শাহ হাসপাতালে ভর্তি। এই খবরকে গুজব বলে উড়িয়ে দেন অভিনেতার ভাইঝি সাইরা শাহ হালিমও। আইএএনএসকে তিনি জানান, মুম্বইয়ে স্ত্রী রত্নার সঙ্গে বাড়িতেই রয়েছেন নাসিররুদ্দিন শাহ। তিনি একদম সুস্থ।



বন্ধ করুন