বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik-Natasha: 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' নাতাশা ‘বেবি পান্ডিয়া’র ছবি দিতেই হার্দিককে তুলোধনা নেটপাড়ার

Hardik-Natasha: 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' নাতাশা ‘বেবি পান্ডিয়া’র ছবি দিতেই হার্দিককে তুলোধনা নেটপাড়ার

'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

Natasa Stankovic-Hardik Pandya: ডিভোর্সের জল্পনা উড়ালেন নাতাশা। বেবি পান্ডিয়ার ছবি দিয়ে বুঝিয়ে দিলেন তাঁর জীবনে ‘পান্ডিয়া’ পদবির গুরুত্ব। হার্দিকের উপর বেজায় চটল নেটপাড়া।

হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্টানকোভিচের ডিভোর্স জল্পনা মাথাচাড়া দিয়েছিল সপ্তাহ খানেক আগেই। এবার এ ইতারকা দম্পতিকে নিয়ে সামনে আসছে চাঞ্চল্যকর অভিযোগ! ডিভোর্সের জল্পনা নাকি ছিল পাবলিসিটি গিমিক! হ্যাঁ, আইপিএলে ব্যর্থতা ঢাকতে ডিভোর্স অস্ত্র ব্যবহার করেন হার্দিক, এমনটাই দাবি নিন্দকদের। আরও পড়ুন-বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা!

আইপিএল মিটতে না মিটতেই নাতাশা তার ইনস্টাগ্রাম বায়ো থেকে পান্ডিয়া পদবি সরিয়ে ফেলেছিলেন, সেই থেকেই শুরু ডিভোর্স চর্চা। এরপর হার্দিকের সঙ্গে নিজের বিয়ের ছবিও ইনস্টাগ্রামের দেওয়াল থেকে উড়িয়ে দেন নাতাশা। পাপারাজ্জিরা তাকে এ বিষয়ে জিজ্ঞাসা করলেও তিনি কোনও ব্যাখ্যা দেননি, বরং বিদেশি বন্ধুর সঙ্গে ফুরফুরে মেজাজে লেন্সবন্দি হতে ডিভোর্স জল্পনায় হাওয়ায় দিয়েছিলেন। হার্দিকের সঙ্গে বিয়ের ছবিগুলো ইনস্টাগ্রামে আগেই 'আন-অ্যাকাইভ' করেছেন নাতাশা, অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট বুঝিয়ে দিল তাঁর সুখী দাম্পত্যে মোটেই চিড় ধরেনি, ডিভোর্স তো দূর অস্ত! 

নিউ ইয়র্কে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত হার্দিক। মুম্বইতেই আছেন নাতাশা। নিজের  ইনস্টাগ্রাম স্টোরিতে, নাতাশা ‘বেবি পান্ডিয়া’র ছবি দিয়ে বুঝিয়ে দিলেন পান্ডিয়া তাঁর জীবন থেকে আলাদা হয়নি। পান্ডা সোয়েটার পরা কুকুরের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'বেবি রোভার Pand(Y)a'।' নাতাশার এই শব্দছকে নজর আটকেছে নেটিজেনদের। ট্রোলারদের অভিযোগ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে আইপিএল ২০২৪-এ হার্দিকের খারাপ পারফরম্যান্স থেকে ফোকাস সরাতে এবং সকলকে বিভ্রান্ত করার জন্য তাদের বিচ্ছেদের নাটক করেছিলেন।

নাতাশার পোস্টটি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়তেই অভিযোগের বন্যা বয়ে যায়। তাদের দাবি, এই বিবাহবিচ্ছেদের গুজব নাতাশা ও হার্দিকের সাজানো পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন ‘মনে তো হচ্ছে হার্দিক-নাতাশা জনসাধারণের সহানুভূতির জন্য পুরোটা নাটক করেছে’,  অন্য একজন ট্রোল করে লিখেছেন,'আইপিএলের ব্যর্থতা ঢাকতে পুরোটাই নাটক করছিল স্বামী-স্ত্রী। এই খেলাটা অন্তত পান্ডিয়া ভালো খেলেছে'। 

নাতাশার সঙ্গে ভালোবাসার বিয়ে হার্দিকের। ২০২০ সালের একদম শুরুতে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন যুগল। দুবাইয়ের নীল জলে ভেসে নাতাশার হাতে আংটি পরিয়ে বাগদান সেরেছিলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার। জানা যায়, ২০১৮ সাল থেকে সম্পর্কে ছিলেন দুজনে। এনগেজমেন্টের মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি জল্পনা মাথাচাড়া দেয়। ওই বছর ৩১ মে গোপনে বিয়ে করেন তাঁরা এবং নাতাশা মা হতে চলার সুখবরও ভাগ করে নেন। এর ঠিক দু-মাস পর অর্থাৎ ৩০ জুলাই অগস্ত্যর জন্ম দেন নাতাশা। অর্থাৎ হিসাব বলেছে বাগদানের সময়ই প্রেগন্যান্ট ছিলেন হার্দিক পত্নী। 

গত বছর প্রেমদিবসে রাজস্থানে ধুমধাম করে ফের একবার সাত পাকে বাঁধা পড়েন হার্দিক-নাতাশা। ছেলে কোলে এইবার বিয়ে সারেন দম্পতি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দল চ্যাম্পিয়ন হয়নি, তবে মেগা ইভেন্টে প্রথম ম্যাচেও কখনও হারেননি সাউথগেট! সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক জল্পনায় জল! হলই না যোগী-মোহন ভাগবত সাক্ষাৎকার সামনেই বিয়ে, প্রিয়াঙ্কা বলছেন, 'গাইছে মনে মোর তুমি তুমি তুমি আমার...' ‘আমি কখনওই শাশুড়ি হতে পারব না’, কেন, কীসের জন্য এভাবে বেঁকে বসলেন আমিশা প্যাটেল ইউরো কাপ-এর ইতিহাসে কোন বিরল রেকর্ড ইংল্যান্ডের? দুর্বল অভিষেক,মায়াঙ্কের বিরুদ্ধে ফ্লায়িং কিস,বিরাটের বেলা দম শেষ!জবাব দিলেন রানা কর্ণাটকে বিক্ষোভ সভা চলাকালীন হার্ট অ্যাটাকের শিকার বিজেপি কর্মী, নিমেষে মৃত্যু 'গ্রাউন্ডে প্রচন্ড তাপ' দিল্লি বিমানবন্দরের টার্মিনালে ফিরল ইন্ডিগোর বিমান 'মানুষকে ট্রেন ছেড়ে সাইকেল নিতে হয়…'কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, তোপ মমতার

T20 WC 2024

সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.