বাংলা নিউজ > বায়োস্কোপ > Natasha-Hardik Age Gap: ‘ভগবানকে ধন্যবাদ…’ নাতাশার ইনস্টা স্টোরিতে বাড়ল ডিভোর্সের জল্পনা, বউয়ের থেকে কত ছোট হার্দিক?

Natasha-Hardik Age Gap: ‘ভগবানকে ধন্যবাদ…’ নাতাশার ইনস্টা স্টোরিতে বাড়ল ডিভোর্সের জল্পনা, বউয়ের থেকে কত ছোট হার্দিক?

সত্যি কি ডিভোর্স হচ্ছে হার্দিক আর নাতাশার?

Natasa Stankovic and Hardik Pandya Divorce: ২০২০ সালে আইনি বিয়ে। শোনা যাচ্ছে, ডিভোর্সের পথে হাঁটছেন নাতাশা ও হার্দিক পান্ডিয়া। সার্বিয়ান মডেল এবং অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি উসকে দিল সেই জল্পনা। 

আসন্ন টি ২০ বিশ্বকাপ নিয়ে যত না আলোচনা, তার থেকে বেশি চর্চায় সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়ার বিবাহ বিচ্ছেদ। যা শুরু হয়েছিল, নাতাশা সামাজিক মাধ্যমে তাঁর নামের পাশে পান্ডিয়া উপাধি মুছে ফেলার পরে। এমনকী, দেখা যায় বিয়ের ফোটোও ডিলিট করেছেন। আবার সঙ্গে একটি পোস্টে লিখেছিলেন, ‘কোনও একজন পথে বসতে চলেছে…’! শোনা যাচ্ছে, বিবাহ বিচ্ছেদের খেসারত হিসেবে নিজের সম্পত্তির ৭০ শতাংশ দিয়ে দিয়েছেন হার্দিক নাতাশাকে।

নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি:

দুই পক্ষের কেউই এখনও ডিভোর্স নিয়ে মুখ খোলেননি। তবে মঙ্গলবার রাতে, সার্বিয়ান মডেল এবং অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি ফের একবার ভক্তদের কপাল কুঁচকানোর কারণ হয়ে দাঁড়াল।

বান্দ্রা-ওরলি সি লিঙ্কে ড্রাইভের সময় তোলা একটি ফোটো শেয়ার করে নেন। যার ক্যাপশনে লেখেন, ‘ইশ্বরের প্রশংসা করুন…’

আরও পড়ুন: জাহির খানের বউ সাগরিকা-র সঙ্গে ডিনারে বিরাট, ছেলে-মেয়ে নিয়ে অনুষ্কা একা বাড়িতে?

নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি।
নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি।

হার্দিক-নাতাশার সম্পর্ক:

সম্প্রতি আইপিএলে হার্দিকের পারফরম্যান্সের জন্য ট্রোলড হয়েছিলেন ৩২ বছরের সার্বিয়ান মডেল ও অভিনেত্রী। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ খেলা শুরু করতেই নাতাশার ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে অপমান ও অবমাননাকর মন্তব্যের বন্যা বয়ে যায়। ৮ মার্চ ছিল নাতাশার জন্মদিন, আশ্চর্যজনকভাবে সেদিন কোনও পোস্ট করেননি হার্দিক। দুজনে একে-অপরকে নিয়ে স্টোরিও দেন না আজকাল। আইপিএলের একটি ম্যাচেও স্ট্র্যান্ডে দেখা যায়নি নাতাশাকে। যদিও দেওর ক্রুণাল এবং পাঙ্খুরি-র সঙ্গে এখনও কমেন্ট চালাচালি হয় সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন: ইসলামের টানে অভিনয় ছাড়েন জায়রা! বাবার মৃত্যুর খবর ভাগ করে লিখলেন, ‘আল্লা ক্ষমা করুক…’

নাতাশার থেকে বয়সে ২ বছরের ছোট হার্দিক। বর্তমানে তাঁর বয়স ৩০। নাতাশা-হার্দিক ২০২০ সালের ৩১ মে আইনি বিয়ে করেছিলেন এবং সেই বছরের ৩০ জুলাই তাদের প্রথম সন্তান, পুত্র অগস্ত্যর জন্ম দেন। এরপর সামাজিক বিয়ে হয় ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে। রীতিমতো ধুমধাম করে দ্বিতীয়বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন হার্দিক-নাতাশা।

আরও পড়ুন: নায়িকার পর কি বদলে গেল চিনি-র খলনায়িকাও? মধুরিমার জায়গায় আসছে নাকি ‘মিশকা’ অহনা

এদিকে, ডিভোর্সের খবর চাউর হওয়ার পর থেকে আর দেখা মেলেনি হার্দিকের। খবর তিনি নাকি বিদেশে কোনও এক গোপন ঠিকানায় ছুটি কাটাচ্ছেন। সেখান থেকে চলে যাবেন সোজা আমেরিকা আসন্ন টি ২০ বিশ্বকাপ খেলতে। সম্প্রতি এক বিদেশি বন্ধুর সঙ্গে মুম্বইয়ে একটি রেস্তরাঁয় দেখা যায় নাতাশাকে। সেখানে ডিভোর্স প্রসঙ্গে প্রশ্ন করা হলে, হেসে ধন্যবাদ বলে এড়িয়ে চলে যান।

বায়োস্কোপ খবর

Latest News

কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ঝটপট বাড়বে মেটাবলিজম, লাঞ্চের পরে কী খাবেন জেনে নিন হাতির দাঁতের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, ক্রেতা সেজে ধরা হল ব্যক্তিকে রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’ গঙ্গা দশেরায় তৈরি হচ্ছে অনেক শুভ যোগ, ঘরে সুখ-সমৃদ্ধি আনতে কী করবেন জেনে নিন ভোট মিটতেই জমি জটিলতায় পাঠান, ভাদোদরা পুরসভার বেআইনি দখলের নোটিস

T20 WC 2024

সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.