ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন নাতাশা
ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন নাতাশা

সমুদ্র সৈকতে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন হার্দিকের হবু বউ, পাশে খালি গায়ে হার্দিক

  • নতুন বছরকে স্বাগত জানাতে দুবাই উড়ে গিয়েছিলেন এই প্রেমিক যুগল। সেই সময়কার ছবি এটি।

নতুন বছরের প্রথমদিনই ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে এনগেজমেন্ট সারার পর থেকেই নেটিজেনদের মধ্যমণি সার্বিয়ান মডেল তথা আইটেম গার্ল নাতাশা স্ট্যানকোভিচ। সম্প্রতি হবু বরের সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করলেন নাচ বলিয়ের এই প্রাক্তন প্রতিযোগী। যে ছবিতে কালো লেপার্ড বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন নাতাশা,অন্যদিকে ছবিতে কালো-হলুদ সুইমিং শর্টস এবং টুপিতে পাওয়া গেল মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটারকে। দুজনের চোখেই ঝলমল করছে রোদচশমা।

বর্ষবরণের জন্য মরুশহর দুবাই উড়ে গিয়েছিলেন এই জুটি। সেই দুবাই ভ্যাকেশনেরই একটি ছবি সামনে আনলেন নাতাশা। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রের নীল জলের দিকে তাকিয়ে রয়েছেন হার্দিক ও তাঁর বাগদত্তা। দুজনেই হাত দিয়ে রয়েছেন একে অপরের কোমরে। ছবির ক্যাপশনে নাতাশা শুধু লিখেছেন ‘#throwback @hardikpandya93’


View this post on Instagram

🔥❤️ #throwback😍 @hardikpandya93

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on


নতুন বছরের প্রথমদিন দুবাইয়ে এনগেজমেন্ট সেরে ফেলেন এই প্রেমিক যুগল। সোশ্যাল মিডিয়ায় হার্দিক এনগেজমেন্টের ঝলক তুলে ধরেছিলেন একদম ফিল্মি আঙ্গিকে। ইন্সটাগ্রামে নাতাশার সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করে, ক্যাপশনে হার্দিক লিখেছিলেন জনপ্রিয় হিন্দি গানের লাইন 'মেয় তেরি, তু মেরা জানে সারা হিন্দুস্তান', ০১.০১.২০২০ #engaged' । হ্যাঁ এভাবেই অনুরাগীদের সামনে এনেছিলেন নিজের এনগেজমেন্টের খবর।

ভারতীয় দলের এই অলরাউন্ডার সম্প্রতি মুম্বইয়ে নাতাশার পরিবারের সঙ্গে দেখা করেন। শহরের এক অভিজাত রেঁস্তোরায় নাতাশা এবং তাঁর বাবা-মা'র সঙ্গে ডিনার সারেন হার্দিক পাণ্ডিয়া।

সম্প্রতি বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে হার্দিকের বাবা জানিয়েছেন, তাঁরাও হার্দিকের এনগেজমেন্টের ব্যাপারে কিছুই জানতেন না। তিনি যোগ করেন, 'নাতাশা খুব ভালো মেয়ে। আমরা বেশ কয়েকবার মুম্বইতে ওর সঙ্গে দেখা করেছি। আমরা জানতাম ওঁরা দুবাইতে ছুটি কাটাতে যাচ্ছে। কিন্তু বাগদান সেরে ফেলবে সেই ব্যাপারটা আঁচ করতে পারিনি। আমরাও চমকে গিয়েছি। এনগেজমেন্ট সারার পর আমাদের ওঁরা জানিয়েছিল'।


.

বন্ধ করুন