বাংলা নিউজ > বায়োস্কোপ > Natasa-Hardik: 'সোজাসুজি বিচার করতে বসে যাই...', হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতবহ পোস্ট নাতাশার

Natasa-Hardik: 'সোজাসুজি বিচার করতে বসে যাই...', হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতবহ পোস্ট নাতাশার

হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতবহ পোস্ট নাতাশার

Natasa-Hardik: হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচের বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতবহ পোস্ট করলেন নাতাশা। কী বললেন তিনি তাঁর সেই ভিডিয়োতে?

হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচের বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই একটি ইঙ্গিতবহ পোস্ট করলেন এই সার্বিয়ান মডেল তথা অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা এই ভিডিয়োতে কী বললেন তিনি সকলের উদ্দেশ্যে?

আরও পড়ুন: 'OTP চাইছে, তারপরই...' রণজয়ের পর এবার সাইবার শিকারীদের ফাঁদে পড়তে যাচ্ছিলেন রাহুল! সতর্ক করে কী লিখলেন?

আরও পড়ুন: 'এই মানুষটার অবদান আমার জীবনে অতুলনীয়...' মধুচন্দ্রিমা থেকে ফিরে কাঞ্চন নয়, কার প্রশংসায় ভাসলেন শ্রীময়ী?

ভিডিয়োতে কী বললেন নাতাশা?

নাতাশা স্ট্যানকোভিচ এদিন তাঁর এই শর্ট ভিডিয়োতে বলেন যে মানুষ আজকাল দ্রুত জাজ করে ফেলেন। একই সঙ্গে তিনি সকলের উদ্দেশ্যে বার্তা দিয়ে বলেন সবাই যেন সমব্যথী, দরদী হন গুজব ছড়ানোর বদলে।

আরও পড়ুন: কল্কির রিভিউতে বিহারি - ওড়িয়াদের ব্যঙ্গ! সমালোচিত হতেই 'শক্তিমান' মুকেশ ক্ষমা চেয়ে বললেন, 'অসম্মান করিনি...'

হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো পোস্ট করে নাতাশা বললেন, 'vami এখানে বসে এখন আমার কফি খাচ্ছি। এবং মানুষদের নিয়ে এমনই ভাবছিলাম। সবাই কত দ্রুত জাজ করে নেয় তাই না?' এই কথা বলতে বলতে কফির কাপে চুমুক দিতে দেখা যায়।

তিনি এরপর একই সঙ্গে বলেন, 'আমরা যদি কাউকে তাঁর স্বভাব বিরুদ্ধ কোনও কাজ করতে দেখি আমাদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। আমরা অবজার্ভ করি না। কারও প্রতি আমরা সমব্যথী নই। সোজাসুজি বিচার করতে বসে যাই।' তিনি আরও বলেন, 'আমরা জানি না কী ঘটেছে, কী রয়েছে গোটা জিনিসটার পিছনে, কারণ কী, পরিস্থিতি কী কিছুই জানি না। তাও বিচার করি। জাজমেন্টাল না হয়েও একটু অবজার্ভ করতে শিখুন। সমব্যথী হন। মানুষের সঙ্গে ধৈর্য ধরে কথা বলুন।'

নাতাশার পোস্টের ক্লিপ
নাতাশার পোস্টের ক্লিপ

আরও পড়ুন: প্রিওয়েডিংয়ের পর এবার অনন্ত - রাধিকার বিয়েতেও গান গাইবেন শ্রেয়া, সঙ্গে থাকছেন বলিউডের আর কোন গায়করা?

আরও পড়ুন: অন্য গায়কদের হিন্দি গানের ভিড়ে পুরনো বাংলা গানেই NABC -র আসর জমালেন শ্রেয়া, নিমেষে ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত বিগত বেশ কয়েক মাস ধরেই নাতাশা এবং হার্দিকের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। আইপিএলের সময় থেকেই এই গুঞ্জন শুরু হয়। সম্প্রতি জাগরণ নিউজের একটি রিপোর্টে দাবি করা হয় তাঁদের এক ঘনিষ্ট বন্ধু নাকি জানিয়েছেন যে ওদের বিচ্ছেদ হচ্ছেই। যদিও এই বিষয়ে তাঁরা নিজেরা কিছুই জানাননি।

বায়োস্কোপ খবর

Latest News

ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.