বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik-Natasha: বিয়ের আগে অন্তঃসত্ত্বা! ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তির মালিক তিনি! নাতাশা লিখলেন, ‘কেউ রাস্তায়..'

Hardik-Natasha: বিয়ের আগে অন্তঃসত্ত্বা! ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তির মালিক তিনি! নাতাশা লিখলেন, ‘কেউ রাস্তায়..'

ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তির মালিক হবেন! নাতাশা লিখলেন, ‘কেউ রাস্তায়…’

Hardik-Natasha Divorce: ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের বিয়ের চার বছর যেতে না যেতেই ডিভোর্সের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে। সূত্র বলছে বিচ্ছেদের পথে হাঁটলে কড়া মূল্য চোকাতে হবে হার্দিককে, হাতছাড়া হতে পারে ৭০% সম্পত্তি। 

সময়টা মোটে ভালো যাচ্ছে না হার্দিক পান্ডিয়ার। মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসাবে কঠিন সমালোচনার মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়ার এই অলরাউন্ডারকে। এর মাঝেই সংবাদ শিরোনামে হার্দিকের ব্যক্তিগত জীবন। আইপিএলের চলতি মরসুমে হার্দিকের সাপোর্টে মাঠে হাজির হননি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ। তারপর থেকেই সন্দেহ দানা বাঁধছিল।

আচমকাই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে হার্দিকের ‘পান্ডিয়া’ পদবি মুছে ফেলেন অভিনেত্রী-মডেল। যা ডিভোর্স জল্পনায় কার্যত সিলমোহর দেয়। বিয়ের চার বছর যেতে না যেতেই আলাদা হচ্ছেন তাঁরা। এবার হার্দিক-নাতাশার দাম্পত্য নিয়ে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। বিচ্ছেদ জল্পনা নিয়ে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি দুজনেই।

একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, বিচ্ছদের পথে হাঁটছেন নাতাশা। এবং ডিভোর্স জল্পনা সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০% -এর মালিক হেন নাতাশা ও তাঁর শিশুপুত্র অগস্ত্য। এর মাঝেই সোশ্যালে বিস্ফোরক নাতাশা। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেন। লেখেন, ‘কেউ খুুব জলদি রাস্তায় চলে আসবে’।

নাতাশার রহস্যমাখা পোস্ট
নাতাশার রহস্যমাখা পোস্ট

২০২০ সালকে একসঙ্গে স্বাগত জানিয়ে নিজেদের সম্পর্কে সিলমোহর দেন হার্দিক-নাতাশা। দুবাইয়ের নীল জলে ভেসে নাতাশার হাতে আংটি পরিয়ে বাগদান সেরেছিলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার। মাস খানেকের মধ্যেই নাতাশার প্রেগন্যান্সি জল্পনা মাথাচাড়া দেয়। ওই বছর ৩১ মে গোপনে বিয়ে করেন তাঁরা এবং নাতাশা মা হতে চলার খবরও ভাগ করে নেন। এর ঠিক দু-মাস পর অর্থাৎ ৩০ জুলাই অগস্ত্যর জন্ম দেন নাতাশা। অর্থাৎ হিসাব বলেছে বাগদানের সময়ই প্রেগন্যান্ট ছিলেন হার্দিক পত্নী।

পান্ডিয়া পদবি মুছলেও এখনও নাতাশার ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিকের সঙ্গে বেশকিছু ছবি জ্বলজ্বল করছে। এখানেই শেষ নয়, ডিভোর্স নিয়ে চর্চার মাঝেই হার্দিকের দাদা ক্রুনাল পান্ডিয়া ছেলে ও ভাইপোকে নিয়ে মিষ্টি ছবি ইনস্টায় পোস্ট করেন শুক্রবার। সেই ছবির কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি আঁকেন নাতাশা। সেই পোস্ট দেখে অনেকের দাবি, সবটাই মিডিয়ার বাড়াবাড়ি! একসঙ্গেই আছেন হার্দিক-নাতাশা।

জানিয়ে রাখি গত ৪ঠা মার্চ নাতাশার জন্মদিনে হার্দিক শুভেচ্ছা জানাননি সোশ্যালে। অন্যদিকে একমাত্র ছেলে অগস্ত্য যেখানে রয়েছে সেই ছবি বাদে হার্দিকের সঙ্গে সমস্ত কপল ছবি মুছে দিয়েছেন নাতাশা। 

রেডিটে অনেকেই এই জল্পনায় প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন লিখেছেন, ‘মোটেও অবাক হইনি। ’ গত বছর ভ্যালেন্টাইনস ডে-র আগে ধুমধাম করে রাজস্থানে দুই রীতিতে বিয়ে সেরেছিলেন হার্দিক-নাতাশা। সেই রাজকীয় বিয়ের এক বছর যেত না যেতেই  হার্দিক-নাতাশার আলাদা হওয়ার জল্পনায় হতবাক অনেকেই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'ওর কেরিয়ার তো...' ‘অগ্নি’র অগ্নিমিত্রা হওয়ার গল্প ফাঁস করলেন জুন মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব ‘বিতর্কিত নায়িকা বলে...’ বলিউডে তেমন সুযোগ না পাওয়া নিয়ে ফের ক্ষোভ প্রকাশ স্বরার ট্রাক চালক বাবার পরিচয় দিতে লজ্জা পেতেন 'পঞ্চায়েত' খ্যাত সুনীতা প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে এগিয়ে অযোগ্য, কত আয়? ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমায় খুন ডাক্তার! এল অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনার জেরে ৬ ট্রেন বাতিল করল রেল, কোনগুলি? রইল পুরো তালিকা দুয়ারে বিধানসভা ভোট, বিপ্লব-অশ্বিনী-হিমন্তদের উপর বিরাট দায়িত্ব দিল বিজেপি

T20 WC 2024

PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.