বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik-Natasha Divorce: ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই ইনস্টায় এ কী পোস্ট নাতাশার, খচল নেটপাড়া

Hardik-Natasha Divorce: ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই ইনস্টায় এ কী পোস্ট নাতাশার, খচল নেটপাড়া

হার্দিক টি২০ বিশ্বকাপ খেলতে যেতেই কী পোস্ট করলেন নাতাশা?

Natasa Stankovic-Hardik Pandya: হার্দিক পান্ডিয়া আর নাতাশা স্ট্যানকোভিচকে নিয়ে চর্চা থামার নামই নিচ্ছে না। সার্বিয়ান মডেল অভিনেত্রীর উপর খচে লাল পান্ডিয়ার ভক্তরা। হাসিন জাহানের সঙ্গেও টানা হচ্ছে তুলনা। 

বুধবারই টি ২০ বিশ্বকাপ খেলতে আমেরিকার উদ্দেশে যাত্রা করেছেন বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়া। তবে এদিকে যেন ভারতীয় টিমের সহ অধিনায়কের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা থামার নাম নিচ্ছে না। খবর বলছে, নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে ডিভোর্সের পথে হাঁটছেন এই ক্রিকেটার। শুধু তাই নয়, নিজস্ব সম্পত্তির ৭০ শতাংশ খোরপোশ হিসেবেও দিতে হয়েছে সার্বিয়ান মডেল ও অভিনেত্রীকে।

হঠাৎ করেই, সব অদিভুত পোস্টে খবরছে নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি। একদিন লেখেন, ‘কেউ রাস্তায় নামতে চলেছে’ তো কখনও লেখেন, ‘ইশ্বরের প্রশংসা করুন’! আর এবার সামাজিক মাধ্যমে ভাগ করলেন একটি মিরর সেলফি। আর সেখানে ক্যাপশনে একগুচ্ছ ইমোজি দিয়েছেন - একটি পাখি, একটি সাদা রঙের হৃদয়, একটি ক্রস চিহ্ন এবং একটি স্টার।

ইনস্টা স্টোরিতে জিমের পোশাকেও দিয়েছেন একটি মিরর সেলফি। সেখানে তিনি কোলে নিয়েছেন একটি পোষ্যকে।

আরও পড়ুন: জয়ার পর, ঐশ্বর্যর ‘অপমান’ অমিতাভেরও? নেটপাড়া খচে লাল, বউমার সঙ্গে এ কী করলেন বিগ বি

নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি।
নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি।

তবে কমেন্ট সেকশনে নাতাশাকে ছেঁকে ধরল হার্দিকের ভক্তরা। রীতিমতো ট্রোল করা হল নাতাশাকে। কেউ কেউ আবার তাঁকে তুলনা করলেন হাসিন জাহানের সঙ্গে। বিশ্বকাপ চলার সময়, এভাবেই শামির বউ হাসিনকে তুলোধনা করেছিল নেটপাড়া।

নাতাশার পোস্টে একজন মন্তব্য করেন, ‘বিয়ে হচ্ছে এদের কাছে ইনভেস্টমেন্ট। একবার বিয়ে হলেই খোরপোশ আসবে।’ দ্বিতীয়জন লেখেন, ‘আপনি হার্দিক পান্ডিয়ার সঙ্গে খুব খারাপ কাজ করছেন’। তৃতীয়জন লেখেন, ‘নিজেকে আবার হাসিন জাহানের পর্যায়ে নামিয়ে আনবেন না যেন’। চতুর্থজন লিখলেন, ‘গোল্ড ডিগার’। পঞ্চম জন লিখলেন, ‘হাসিন জাহান লাইট’।

আরও পড়ুন: ‘ম্যায় হু না’ ছবিতে সুনীল শেট্টির চরিত্রটি আসলে করার কথা ছিল এই অভিনেতার, ফাঁস করলেন ফারহা

নাতাশা স্ট্যানকোভিচ এবং হার্দিক পান্ডিয়া ২০২০ সালের ৩১ মে আইনি মতে গাঁটছড়া বাঁধেন এবং এই বছরেরই ৩০ জুলাই তাদের প্রথম সন্তান, পুত্র অগস্ত্যের জন্ম হয়। রিপোর্ট অনুযায়ী, নাতাশা ইনস্টাগ্রাম থেকে হার্দিকের পদবি মুছে ফেলেছেন, এবং দুজনে একসঙ্গে ছবি পোস্ট করছেন না বহুদিন ধরে।

আরও পড়ুন: মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন

এই গুঞ্জনের শুরুয়াত হয় রেডিটের একটি পোস্টকে ঘিরে। যেখানে লেখা ছিল, ‘হতে পরে এটি কেবল একটি জল্পনা। কিন্তু দু'জনেই একে অপরকে নিয়ে স্টোরি পোস্ট করছেন না (ইনস্টাগ্রামে)। এর আগে নাতাশার ইনস্টাগ্রামে নাতাশা স্ট্যানকোভিচ পান্ডিয়া থাকলেও, এখন তিনি তার নাম পুরোপুরি মুছে দিয়েছেন। ৪ মার্চ তাঁর জন্মদিন ছিল, সেদিন হার্দিকের কোনও পোস্ট ছিল না। অগস্ত্যকে ছাড়া তাঁরা একে-অপরের সঙ্গে যে ছবি তুলেছিলেন, তা মুছে ফেলেছেন। তাছাড়া এবারের আইপিএলে তাকে স্ট্যান্ডে দেখা যায়নি বা দল নিয়ে পোস্ট করতে দেখা যায়নি। যদিও ক্রুণাল (হার্দিকের ভাই) এবং পাঙ্খুরি এখনও তার পোস্টে মন্তব্য করেন, তবে হার্দিক-নাতাশার মধ্যে অবশ্যই কিছু হয়েছে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও সর্বকালীন রেকর্ড গড়ে মাঠ ছাড়লেন রাসেল বদলে গেল দিনকাল, এই রাজ্যের সরকারি কর্মীদের জন্যে বেঁধে দেওয়া হল '১৯'-এর ডেডলাইন নবম সংস্করণেও হল না শাপমুক্তি, জিতবে না হোম টিম; দশ বছর বাদে শেষ চারে প্রোটিয়ারা WTT Contender Singles title জিতে সৃজা আকুলার নজির, জিতলেন ডাবলসের খেতাবও অজিদের বিরুদ্ধে ঐতিহাসিক জয়, রাস্তায় নেমে উদযাপন হাজার হাজার আফগান মানুষের ‘ফোন করলেই এমন ভাব দেখাবে যেন…’! সন্তানদের কোন স্বভাবে বিরক্ত প্রসেনজিৎ-ঋতুপর্ণা ভাইপোকে নিয়ে ইউটার্ন BSPর মায়াবতীর! আকাশকেই ফের রাজনৈতিক উত্তরাধিকারী করলেন পিসি দশমিকের ডানদিকে 'এত্ত বড় সংখ্যা', আচমকাই ডিএ বাড়ল এই রাজ্য সরকারি কর্মীদের জলাশয় বাঁচাতে জিও ট্যাগ করছে বিধাননগর পুরনিগম, অ্যাপ তৈরি করা হচ্ছে ভরাট ঠেকাতে ভিডিয়ো: বাউন্ডারি আটকাতে গিয়ে সংঘর্ষ! অল্পের জন্য রক্ষা পেলেন জানসেন-রাবাদা

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.