বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik-Natasha Divorce: হার্দিককে ডিভোর্স, ৭০ শতাংশ সম্পত্তি নেওয়ার গুঞ্জন! ইনস্টাগ্রাম স্টোরিতে ফের কী ইঙ্গিত নাতাশার

Hardik-Natasha Divorce: হার্দিককে ডিভোর্স, ৭০ শতাংশ সম্পত্তি নেওয়ার গুঞ্জন! ইনস্টাগ্রাম স্টোরিতে ফের কী ইঙ্গিত নাতাশার

ডিভোর্সের খবর নাতাশা-হার্দিকের।

২০২৩ সালে রাজস্থানে ধুমধাম করে বিয়ে। ১ বছর হতে না হতেই ডিভোর্সের খবর নাতাশা আর হার্দিকের। ইনস্টায় কী ইঙ্গিত দিলেন সার্বিয়ান মডেল ও অভিনেত্রী নাতাশা?

রোহিত শর্মাকে সরিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ায় হার্দিক পান্ডিয়ার কপালে এবারের আইপিএলের সিজনে কম দুর্ভোগ আসেনি। তাঁর মধ্যেই ভারতের এই ক্রিকেটারের সঙ্গে স্ত্রী, অভিনেতা-মডেল নাতাশা স্ট্যানকোভিচের ডিভোর্সের খবর মিলছে। এর আগে ইনস্টাগ্রামে ট্র্যাফিক সাইনের একটি ছবি সহ একটি স্টোরি শেয়ার করেছিলেন, যার ক্যাপশনে লেখা ছিল, ‘কেউ রাস্তায় নামতে চলেছে’। 

এখানেই কিন্তু থেমে নেই নাতাশা। ফের একটি অদ্ভুত পোস্ট তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবিতে দেখা যাচ্ছে একটি ভেড়ার বাচ্চা। আর তাঁকে অনুসরণ করছেন যিশু। ছবি দেখে মনে হচ্ছে, বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে প্রভুর কাছে প্রার্থনা করছেন অভিনেত্রী। 

বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছিল যখন নাতাশা ইনস্টাগ্রাম থেকে পান্ডিয়া উপাধি মুছে ফেলেন। শুধু তাই নয়, হার্দিকের সঙ্গে কিছু ছবিও ডিলিট করে দেন। তবে অফিসিয়ালি এই নিয়ে মুখ খোলেননি কেউই। এমনকী, শনিবারই আলেকজান্ডার অ্যালেক্স ইলিচের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় দেখা যায় নাতাশাকে। দুজনে এসেছিলেন কফি ডেটে। সেখানে সরাসরি পাপারাজ্জরা তাঁকে প্রশ্ন করেন, বিচ্ছেদের খবর সত্যি কি না তা নিয়ে। উত্তরে হেসে, থ্যাঙ্ক ইউ বলে চলে যান হার্দিকের বউ। 

এই আলেকজান্ডারের সঙ্গে দিশা পাটানির প্রেম আছে বলে শোনা যায়। মডেল-ফিটনেস ট্রেনারকে প্রায়শই ডিনার ডেটে দিশার সঙ্গে ঘুরতে দেখা যায়। আর বর্তমানে নাতাশা-র সঙ্গে কফি ডেটও তুলছে প্রশ্ন! 

২০২৪ সালের ২০ জানুয়ারি ইয়ট ডেটের সময় নাতাশাকে বিয়ের প্রস্তাব দেন হার্দিক। ২০২০ সালের ৩০ জুলাই এই জুটি তাদের প্রথম সন্তান অগস্ত্য পান্ডিয়াকে স্বাগত জানায়। এরপর ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি রাজস্থানের উদয়পুরে ধুমধাম করে বিয়ে করেন। প্রথমে হিন্দু মতে ও তারপর খ্রিস্টান মতে বিয়ে হয় তাঁদের। এদিকে শোনা যাচ্ছে, বিবাহবিচ্ছেদ নাকি এর মধ্যেই হয়ে গিয়েছে। শুধু তাই নয়, ভারতের ক্রিকেটার নিজের ৭০ শতাংশ সম্পত্তিও দিয়েছে বউয়ের নামে করে। 

এদিকে শনিবারই আমেরিকার উদ্দেশে রওনা দেয় ভারতীয় দল। রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য আমেরিকা পাড়ি দেয় টিম। গেলেন কোচ রাহুল দ্রাবিড়-সহ বাকি সাপোর্ট স্টাফেরাও। কিন্তু সেই দলে দেখা যায়নি বিরাট কোহলি এবং হার্দিককে। শোনা যাচ্ছে, পাসপোর্ট নিয়ে কিছু সমস্যার কারণে বিরাট যাননি। তবে, হার্দিকের না থাকার কারণ স্পষ্ট নয়। 

বায়োস্কোপ খবর

Latest News

সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ' শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের? ভুয়ো পুলিশ-CBI অফিসার সেজে প্রতারণা কলকাতার মহিলার সঙ্গে, খোয়া গেল মোটা অঙ্ক সোশ্যাল মাধ্যমে কুরুচিকর মন্তব্য, জেলারই TMC নেতার বিরুদ্ধে থানায় হুমায়ূন কবীর বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো হিমোফিলিয়ার জীবনদায়ী ওষুধের আকাল রাজ্যের ইএসআই হাসপাতালে, দিশাহারা রোগীর পরিজনরা পরপর চলল ৩০ রাউন্ড গুলি, বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! তেন্ডুলকর-গম্ভীরদের শোকজ্ঞাপন NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট

T20 WC 2024

সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.