বাংলা নিউজ > বায়োস্কোপ > হুবহু হার্দিক! নাতাশার কোলে ছোট্ট অগস্ত্যকে দেখে এটাই বলছে নেটিজেনরা
ছেলের নতুন ছবি পোস্ট নাতাশার
ছেলের নতুন ছবি পোস্ট নাতাশার

হুবহু হার্দিক! নাতাশার কোলে ছোট্ট অগস্ত্যকে দেখে এটাই বলছে নেটিজেনরা

  • দেখতে দেখতে অগস্ত্যর বয়স হল দু'মাস। আর ছেলের দু-মাসের জন্মদিনটা একাই সেলিব্রেট করলেন হার্দিক পত্নী। 

বয়স মাত্র দুই মাস, তাতে কি !! ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন খুদে পান্ডিয়া । সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডলে ছেলে অগস্ত্যকে কোলে নিয়ে নতুন পোস্ট করেছেন হার্দিক পত্নী নাতাশা স্ট্যানকোভিচ । ফর্মাল পোশাকে সার্বিয়ান সুন্দরীকে লাগছেও ভীষণ মিষ্টি লাগছে । সস্নেহে তাকিয়ে আছেন পুত্রের দিকে । মিঠে রোদ এসে যেন আদর করে দিয়ে যাচ্ছে মা ও শিশুকে । সর্বোপরি নাতাশার কোলে ছোট্ট অগস্ত্য , ক্যামেরার দিকে তাকিয়ে সেও যেন খানিকটা ভাবলেশহীন ভাবেই পোজ দিয়েছে ।

View this post on Instagram

#2months 💙 Agastya 💙

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

সোশ্যাল মিডিয়াতে বরাবরই বেশ সক্রিয় হার্দিক পত্নী । এই পোস্টটি শেয়ার হওয়ার সাথে সাথেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীমহল । গত ৩০ জুলাই গুজরাটের আকাঙ্খা হাসপাতালেই প্রথম সন্তানের জন্ম দেন নাতাশা। হার্দিক-নাতাশা ছেলের নাম রেখেছেন অগস্ত্য। ছেলের জন্মের দুই মাস পালনেরই সৌজন্যেই নাতাশার এই এই পোস্ট যা রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় । একটা বড় অংশের অনুরাগী অগস্ত্যের সাথে হার্দিকের মুখের অস্বাভাবিক মিল খুঁজে পেয়েছেন । কেউ কেউ কমেন্ট বক্সে 'ছোট্ট হার্দিক' বলে উল্লেখও করেন। কেউ লিখেছেন- একদম বাবার মুখ বসানো। কেউ বলছেন- মিনি পান্ডিয়া।

অনুরাগীদের কমেন্ট
অনুরাগীদের কমেন্ট

বর্তমানে মুম্বই ইন্ডিয়ানসের হয়ে আমিরশাহিতে আইপিএল ২০২০ প্রতিযোগীতায় অংশ নিচ্ছেন ভারতের তারকা অলরাউন্ডার | কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নাতাশা জানিয়েছিলেন তিনি ইতিমধ্যেই রীতিমতো মিস করছেন তাঁর স্বামীকে । এছাড়াও প্রায়শই তাঁদের পরস্পরকে ভালোবাসা ও প্রেম নিবেদন করে একসাথে ছবি বা সেলফি পোস্ট করতে আগেও দেখা গিয়েছে । চলতি বছরের প্রথম দিন দুবাইতেই নাতাশার সঙ্গে আংটি বদল সেরেছিলেন হার্দিক, আর লকডাউনেই চুপিসাড়ে বিয়ের পর্বও সেরেছেন এই জুটি। মে মাসে সন্তানের আগমন বার্তা জানিয়ে পোস্ট করেছিলেন নাতাশা-হার্দিক। সেখানেই নিজেদের বিয়ের খবরও জানান এই দম্পতি।

বন্ধ করুন