বাংলা নিউজ > বায়োস্কোপ > হার্দিককে জড়িয়ে ধরে ছবি পোস্ট নাতাশার, প্রতিক্রিয়া জানালেন প্রাক্তন প্রেমিক
হার্দিক-নাতাশার ছবিতে ভালোবাসা জানালেন অ্যালি গোনি
হার্দিক-নাতাশার ছবিতে ভালোবাসা জানালেন অ্যালি গোনি

হার্দিককে জড়িয়ে ধরে ছবি পোস্ট নাতাশার, প্রতিক্রিয়া জানালেন প্রাক্তন প্রেমিক

  • হার্দিক-নাতাশার রোম্যান্টিক ছবিতে ভালোবাসা উজাড় করে দিলেন নাতাশার প্রাক্তন প্রেমিক অ্যালি গোনি। 

সদ্যই মা হয়েছেন নাতাশা স্ট্যানকোভিচ, তবে এই সার্বিয়ান সুন্দরীর অলরাউন্ডার স্বামী আপাতত আইপিএল খেলতে উড়ে গিয়েছেন আমিরশাহী। কাজেই ঘরবন্দী স্ত্রী যে হার্দিককে ভীষণ মিস করছেন- সেটা তো খুবই স্বাভাবিক। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই হার্দিক পান্ডিয়ার সাথে কাটানো নানান মুহূর্তের ছবি পোস্ট করে স্মৃতি রোমন্থনে ব্যস্ত নাতাশা। অগস্ত্য এবং নাতাশাকে ভীষণ মিস করছেন হার্দিকও, তা বারবারই জানান দিচ্ছে হার্দিকের সোশ্যাল মিডিয়ার দেওয়ালও। 

সম্প্রতি হার্দিকের সাথে একটি মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করেছেন তাঁর সুন্দরী স্ত্রী। সম্ভবত মুম্বইয়ের কোনো এক নাম করা রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখানেই ছবিটি তোলা হয়েছিল। ছবিতে ক্যামেরার সামনে পোজ দেওয়া হার্দিককে পিছন থেকে উষ্ণ আলিঙ্গনে জড়িয়ে রেখেছেন নাতাশা। তাৎপর্যপূর্ণ ভাবে সার্বিয়ান সুন্দরীর প্রাক্তন প্রেমিক অ্যালি গোনি এই ছবিতে হার্ট ইমোজি রিএক্ট করেছেন। হার্দিকের মা নলিনী পান্ডিয়াও অগুনতি হৃদয় ও চুম্বনের ইমোজির মাধ্যমে দম্পতিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অনুরাগীদের মধ্যে এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল। সকলেই হার্দিক-নাতাশাকে উজাড় করে দিয়েছেন তাঁদের ভালোবাসা,শুভকামনা ও আশীর্বাদে। 

View this post on Instagram

🤗❤️ @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

ক'দিন আগেই দুমাস পূর্ণ করেছে পান্ডিয়া পুত্র। ফর্মাল পোশাকে মোহময়ী নাতাশা সদ্যোজাতকে কোলে নিয়ে ছবি দিয়েছিলেন নিজের ইনস্টা হ্যান্ডলে। ছোট্ট পান্ডিয়ার ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দেওয়া সেই ছবি বহু প্রশংসা এবং ভালোবাসাও কুড়িয়েছিল। এছাড়াও গত মাসে আর্কাইভ থেকে নিজেদের পুরোনো ছবি শেয়ার করেছিলেন নাতাশা , যেখানে পুলে তুরীয় মেজাজে দেখা গিয়েছিলো দম্পতিকে।

View this post on Instagram

#2months 💙 Agastya 💙

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

চলতি বছরের প্রথম দিন দুবাইতেই নাতাশার সঙ্গে আংটি বদল সেরেছিলেন হার্দিক, আর লকডাউনেই চুপিসাড়ে বিয়ের পর্বও সেরেছেন এই জুটি। মে মাসে সন্তানের আগমন বার্তা জানিয়ে পোস্ট করেছিলেন নাতাশা-হার্দিক। সেখানেই নিজেদের বিয়ের খবরও জানান এই দম্পতি। এরপর করোনা আবহেই গত ৩০ জুলাই পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন নাতাশা।

নাতাশাকে শেষ দেখা গিয়েছিল এরোস নাও ওয়েব সিরিজ ফ্লেশ-এ। এছাড়াও গত বছর ডান্স রিয়ালিটি শো নাচ বলিয়ে সিজন ৯ এর মঞ্চে প্রাক্তন প্রেমিক অ্যালির সঙ্গে জুটি বেঁধে অংশ নিয়েছিলেন নাতাশা। এই ডান্স রিয়ালিটি শোয়ে থার্ড রানার আপ হয়েছিলেন হার্দিক পত্নী।

বন্ধ করুন