বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: করণের মোক্ষম চাল! সিনেমা হলে ‘ব্রহ্মাস্ত্র' দেখুন মাত্র ১০০ টাকায়! একই পথে ‘বিক্রম বেদা’?

Brahmastra: করণের মোক্ষম চাল! সিনেমা হলে ‘ব্রহ্মাস্ত্র' দেখুন মাত্র ১০০ টাকায়! একই পথে ‘বিক্রম বেদা’?

বড় ছক কষলেন করণ

মাত্র ১০০ টাকায় মাল্টিপ্লেক্সে বসে দেখুন ‘ব্রহ্মাস্ত্র’, নবরাত্রির আগে বড় ঘোষণা প্রযোজক করণ জোহরের। কবে মিলবে সুযোগ? জানুন চটপট। 

জাতীয় সিনেমা দিবসে মাত্র ৭৫ টাকায় ‘ব্রহ্মাস্ত্র’ দেখতে হল ভরিয়ে দিয়েছিল দর্শক। মুক্তির তৃতীয় শুক্রবার একলাফে ২৪০% আয় বেড়েছিল ছবির। এই ঘটনা থেকে বড় শিক্ষা নিলেন প্রযোজক করণ জোহর। আর সেইমতো নিজের ঝুলি থেকে ‘ব্রহ্মাস্ত্র’ বার করে ফেললেন ধর্মা কর্ণধার।

জাতীয় সিনেমা দিবসের কালেকশন শেয়ার করে অধিকাংস বক্স অফিস বিশেষজ্ঞ জানিয়েছিলেন এটা দেখে শিক্ষা নেওয়া উচিত প্রযোজকদের। টিকিটের দাম কমলে সিনেপ্রেমীরা অবশ্যেই সিনেমা দেখতে আসবে, সেইমতো রবিবার দুপুরে বড় ঘোষণা সারলেন করণ জোহর। জাতীয় সিনেমা দিবসে ‘ব্রহ্মাস্ত্র’র ১৫ লক্ষ টিকিট বিক্রি হয়েছিল। মুক্তির দু-সপ্তাহ পর এমন নজির চোখে পড়েনি। ওইদিন ‘ব্রহ্মাস্ত্র’র গভীর রাতের শো-ও ছিল হাউসফুল।

নবরাত্রি শুরু হচ্ছে, উৎসবের এই মরশুমে ‘ব্রহ্মাস্ত্র’-র টিকিটের দামে এক ঝটকায় কমিয়ে ১০০-তে নামিয়ে আনল প্রযোজক করণ জোহর। আগামিকাল অর্থাৎ সোমবার থেকে আগামী চারদিন (২৬ থেকে ২৯ সেপ্টেম্বর) মাত্র ১০০ টাকায় টিকিট কেটে আপনি সিনেমা হলে দেখতে পাবেন ‘ব্রহ্মাস্ত্র’। বর্তমানে মাল্টিপ্লেক্সে এই ছবির টিকিটের দাম কমপক্ষে ২০০ টাকা। প্রায় ৫০% কমানো হয়েছে দাম, যার ফলে আরও বেশি সংখ্যক দর্শক হল ভরাবেন এই ছবি দেখতে আশাবাদী পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তাঁর কথায়, ‘আমরা চাই আরও বেশি সংখ্যক মানুষ বড় পর্দায় ব্রহ্মাস্ত্র দেখবার সুযোগ পাক, আশা করছি আমাদের এই পদক্ষেপ সার্থক হবে’।

প্রযোজক করণ জোহর জানিয়েছেন, ১০০ টাকার সঙ্গে নির্দিষ্ট GST দিতে হবে দর্শকদের। অন্যদিকে হৃতিক রোশন ও সইফ আলি খান অভিনীত ‘বিক্রম বেদা’ ছবির নির্মাতারাও জানিয়েছেন টিকিটের মূল্য সাধ্যের মধ্যে রাখবার পরিকল্পনা রয়েছে। বিক্রম বেদা যাতে ‘বাজেট ফ্রেন্ডলি’ ছবি হয়, এবং সব শ্রেণির দর্শক এই ছবি দেখতে হলে আসতে পারেন, তার চেষ্টা করছেন নির্মাতারা। ছবির টিকিটের দাম কমানো হবে, আনুষ্ঠানিক বিবৃতি জানিয়েছে প্রযোজনা সংস্থা। আগামী ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বিক্রম বেদা’। তবে এই ছবির টিকিটের দাম কত নির্ধারিত হচ্ছে, তা এখনও স্পষ্ট নয়। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন ……

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.