বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বয়ফ্রেন্ড' মিজানের পুরস্কার, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন অমিতাভের নাতনির
নভ্যা নভেলি নন্দা ও মিজান জাফরি
নভ্যা নভেলি নন্দা ও মিজান জাফরি

'বয়ফ্রেন্ড' মিজানের পুরস্কার, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন অমিতাভের নাতনির

মিজানের প্রশংসায় ছবি পোস্ট করলেন নভ্যা। 

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। নভ্যার সঙ্গে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সম্পর্ক নিয়ে বি-টাউনে নানা গুঞ্জন শোনা যায়। সম্প্রতি, সেরা ডেবিউ পুরস্কার জিতেছেন মিজান। তাই মিজানের প্রশংসা করে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করেন অমিতাভ বচ্চনের নভ্যা। 

নভ্যা ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রফি এবং সার্টিফিকেট হাতে মিজানের ছবি দেখা যায়। সঙ্গে অভিনন্দন জানাতে দেখা যায় বচ্চন নাতনিকে। ২০১৯ সালে সঞ্জয়লীলা বনশালীর প্রযোজনায় ‘মলাল’-ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন মিজান। তামিল ছবি ‘7G রেইনবো কলোনি’-র রিমেক এই ছবি। সেই ছবির জন্যই পুরস্কার জিতেছেন মিজান।

নভ্যার ইনস্টাগ্রাম স্টোরিতে মিজানের ছবি
নভ্যার ইনস্টাগ্রাম স্টোরিতে মিজানের ছবি

টিনসেল টাউনে এই দুই স্টার কিডের বন্ধুত্ব নিয়ে জোর চর্চা চলতেই থাকে। প্রসঙ্গত, বি-টাউনে নভ্যা নভেলি নন্দার সঙ্গে মিজান জাফরির সম্পর্কের গুঞ্জন বহু পুরনো। যদিও তাঁরা একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেন। 

সম্প্রতি, মিজান তাঁর দ্বিতীয় ছবি ‘হাঙ্গামা ২’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। ছবির পরিচালনায় রয়েছেন প্রিয়দর্শন। এছাড়াও ছবিতে অভিনয় করছেন পরেশ রাওয়াল, শিল্পা শেট্টি এবং পরিণীতা সুভাষ। গত বছরই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারীর জেরে ছবির শ্যুটিং পিছিয়ে যায়। 

বন্ধ করুন