বাংলা নিউজ > বায়োস্কোপ > দিদা জয়াকে আলিঙ্গন করে পোস্ট নাতনি নভ্যার, ছবি থেকে চোখ সরানো দায় নেটিজেনের!
জয়া বচ্চন-নভ্যা নভেলি নন্দা
জয়া বচ্চন-নভ্যা নভেলি নন্দা

দিদা জয়াকে আলিঙ্গন করে পোস্ট নাতনি নভ্যার, ছবি থেকে চোখ সরানো দায় নেটিজেনের!

  • ফের একবার নিজের দিদা তথা বর্ষীয়ান বলি-অভিনেত্রী জয়া বচ্চনের সঙ্গে নিজের ছবি দিলেন শ্বেতা-কন্যা। ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে পরস্পর পরস্পরকে জড়িয়ে ধরে পোজ দিয়েছেন দিদা-নাতনি।

অভিনেত্রী তথা রাজনীতিবিদ দিদিমা জয়া বচ্চনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নভ্যা নভেলি নন্দা। ইনস্টাগ্রামে দিদা-নাতনির মনমুগ্ধ করা ছবি শেয়ার করেছেন শ্বেতা কন্যা। 

ছবিতে লাল পাড় ক্রিম রঙের শাড়ি পরে দেখা গেছে জয়া বচ্চনকে। অন্যদিকে নভ্যাকে উজ্জ্বল হলুদ রঙের সালোয়ার স্যুট পরে দেখা গেছে। ছবিতে একে অপররে দিকে তাকিয়ে হাসছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে হলুদ হৃদয় এবং বেশ কিছু ফুলের ইমোজি ব্যবহার করেছেন নভ্যা। 

আর পাঁচজন দাদু-দিদার সঙ্গে তাঁদের নাতনির যেমন ঘনিষ্ঠ সম্পর্ক থাকে, একই ব্যাপার নভ্যা নভেলি নন্দার ক্ষেত্রেও। অমিতাভ এবং জয়া বচ্চনের বড় মেয়ে শ্বেতার কন্যা নভ্যা। সম্পর্কে অমিতাভ-জয়ার নাতনি সে। বিশেষ করে দিদা জয়া বচ্চনের সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠ সে। ইনস্টাগ্রামে ফের একবার বর্ষীয়ান বলি-অভিনেত্রীর সঙ্গে নিজের ছবি দিলেন শ্বেতা-কন্যা।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে নভ্যা জানিয়েছিলেন, দিদাকেই তিনি জীবনের অনুপ্রেরণা হিসেবে মেনে চলেন। জয়ার কাছে যে তিনি নিজের প্রায় সব ব্যাপারেই পরামর্শ চান। জানিয়েছিলেন, যেভাবে জয়া বিভিন্ন বিষয়ে নিজের সুচিন্তিত মন্তব্য একটুও ভয় না পেয়ে দৃপ্ত গলায় বলে ওঠেন, সেই বিষয়টি বড্ড ভালো লাগে তাঁর।

ফরডাম বিশ্ববিদ্যালয় (Fordham University) থেকে ডিজিটাল টেকনোলজি নিয়ে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন নভ্যা। বর্তমানে ‘আরা’(Aara) নামক একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে যুক্ত তিনি। শ্বেতা বচ্চন নন্দা এবং নিখিল নন্দার মেয়ে নভ্যা নভেলি নন্দা। তাঁর ছোট ভাইয়ের নাম, অগস্ত্য।

 

 

বন্ধ করুন