বাংলা নিউজ > বায়োস্কোপ > Navya Naveli Nanda: শাড়ির সাজ, লুকোলেন না পাকা চুল, অমিতাভের নাতনির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
নেটমাধ্যমে নভ্যার সাজ। (ছবি: ইনস্টাগ্রাম)

Navya Naveli Nanda: শাড়ির সাজ, লুকোলেন না পাকা চুল, অমিতাভের নাতনির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • ছবি দেখে অনেকেই মুগ্ধ। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নভ্যা নাভেলিকে। 

মেগাস্টারের পরিবারের সদস্য। তবু নিজেকে বিনোদন জগত থেকে অনেকে দূরে রাখেন তিনি। কিন্তু তা বলে ভাবার কোনও কারণ নেই, তাঁর অনুরাগীর সংখ্যা কম। বরং নেটমাধ্যমে তাঁর ভক্তের সংখ্যা চোখে পড়ার মতোই। 

এহেন নভ্যা নাভেলি নন্দা সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন। আর সেটি দেখেই চোখ বড়বড় হয়ে গিয়েছে তাঁর অনুরাগীদের। 

পিচ রঙের শাড়ি পরা নিজের একটি ছবি শনিবার সকালে ইনস্টাগ্রামে দেন নভ্যা। কিন্তু তাঁর সেই দুরন্ত সাজটি ছবির কেন্দ্রবস্তু নয়। তেমনটি নিজেই জানিয়েছেন নভ্যা। তাহলে কী সেটি? নভ্যা লিখেছেন, তাঁর পাকা চুল। ছবির একেবারে সামনেই কালো চুলের মধ্যে দু’টি সাদা রেখা স্পষ্ট। নভ্যা লিখেছেন, ‘পাকা চুল প্রদর্শনী।’

মুহূর্তে ছবিটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। নভ্যার অনুরাগীরা তো বটেই, বলিউডের অনেকেও এই ছবিটায় নিজেদের ভালোবাসা জানিয়েছেন। জোয়া আখতার থেকে শুরু করে নভ্যার মামা অভিষেক বচ্চনও নিজেদের ভালোবাসা এবং আদর ব্যক্ত করেছেন ছবির তলায় এসে। 

সেলিব্রিটিরা নিজেদের বয়সের বিষয়ে খুব সচেতন থাকেন। বহু সেলিব্রিটিই বয়সের ছাপ লুকোনোর জন্য পাকা চুল ঢাকতে রং করেন। সেখানে অমিতাভ-জয়ার নাতনির এমন কাণ্ড দেখে অনেকেই বিপুল উৎসাহ পেয়েছেন এবং খুশি হয়েছেন।

সেলিব্রিটি পরিবার, দাদু এবং দিদা দেশের অন্যতম সেরা অভিনেতা-অভিনেত্রী, মামা-মামিও বিরাট তারকা, তার পরেও নভ্যা কখনও সিনেমায় কাজ করতে চাননি। বরং তিনি নিজের জীবন নিয়ে খুশি এবং ভবিষ্যতেও বিনোদনের জগতে কাজ করার ইচ্ছা তাঁর নেই বলেই জানিয়েছেন।

বন্ধ করুন