বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বয়ফ্রেন্ড’ মিজানের জন্মদিনে বিশেষ বার্তা বচ্চন নাতনি নভ্যার
মিজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট নভ্যার
মিজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট নভ্যার

‘বয়ফ্রেন্ড’ মিজানের জন্মদিনে বিশেষ বার্তা বচ্চন নাতনি নভ্যার

  • টিনসেল টাউনে এই দুই স্টার কিডের বন্ধুত্ব নিয়ে জোর চর্চা চলতেই থাকে।

অভিনেত তথা চর্চিত বয়ফ্রেন্ড মিজান জাফরির জন্মদিনে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন বচ্চন নাতনি নভ্যা নভেলি নন্দা। নভ্যার সঙ্গে মিজানের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, বি-টাউনে কান পাতলে তেমনই গুঞ্জন শোনা যায়। 

ইনস্টাগ্রাম স্টোরিতে মিজানের একটি চোখ ধাঁধানো ছবি পোস্ট করেন নভ্যা। ক্যাপশনে লেখেন ‘শুভ জন্মদিন মিজান’। ছবিতে দেখা যাচ্ছে কোনো আর্ট গ্যালারির মধ্যে দাঁড়িয়ে রয়েছে অভিনেতা। তাঁর আশেপাশে প্রচুর আলো। সেগুলোই ফুটে উঠেছে তাঁর ছবিতে। পোস্টের উত্তরে মিজানকে একটি ভালবাসার ইমোজি দিতে দেখা যায়।

মিজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট নভ্যা।
মিজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট নভ্যা।

 নভ্যার সঙ্গে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সম্পর্ক নিয়ে বি-টাউনে নানা গুঞ্জন শোনা যায়। জানুয়ারিতে সেরা ডেবিউ পুরস্কার জিতেছেন মিজান। অভিনেতার প্রশংসা করে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করেছিলেন অমিতাভ নাতনি নভ্যা। ২০১৯ সালে সঞ্জয়লীলা বনশালীর প্রযোজনায় ‘মলাল’-ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন মিজান। তামিল ছবি ‘7G রেইনবো কলোনি’-র রিমেক এই ছবি। সেই ছবির জন্যই পুরস্কার জিতেছিলেন তিনি।

টিনসেল টাউনে এই দুই স্টার কিডের বন্ধুত্ব নিয়ে জোর চর্চা চলতেই থাকে। প্রসঙ্গত, বি-টাউনে নভ্যা নভেলি নন্দার সঙ্গে মিজান জাফরির সম্পর্কের গুঞ্জন বহু পুরনো। যদিও তাঁরা একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেন। 

মিজান তাঁর দ্বিতীয় ছবি ‘হাঙ্গামা ২’-এর শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত। ছবির পরিচালনায় রয়েছেন প্রিয়দর্শন। এছাড়াও ছবিতে অভিনয় করছেন পরেশ রাওয়াল, শিল্পা শেট্টি এবং পরিণীতা সুভাষ। গত বছরই ছবি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারীর জেরে ছবির শ্যুটিং পিছিয়ে যায়। 

অন্যদিকে, ভোগের নতুন সংখ্যার একটি সাক্ষাৎকারে নভ্যা স্পষ্ট জানিয়েছেন, বাবা নিখিল নন্দার সঙ্গে পরিবারিক ব্যবসায় কাজ করার জন্য সম্পূর্ণ প্রস্তুত সে। তিনি আরো বলেন, ‘আমি পরিবারের চতুর্থ প্রজন্ম এবং প্রথম মহিলা যে ব্যবসায় নেতৃত্ব দেব। আমার কাছে গর্বের বিষয় হবে আমার বড় ঠাকুরদা এইচপি নন্দার উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যেতে পারাটা’।

বন্ধ করুন