বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Navya: মামিমা ঐশ্বর্যর সঙ্গে নভ্যার সম্পর্কে ফাটল? বচ্চনের জন্মদিনে স্পষ্ট হল সমীকরণ

Aishwarya-Navya: মামিমা ঐশ্বর্যর সঙ্গে নভ্যার সম্পর্কে ফাটল? বচ্চনের জন্মদিনে স্পষ্ট হল সমীকরণ

ঐশ্বর্য-নভ্যার বন্ডিং অটুট 

Aishwarya-Navya: নভ্যার প্যারিস ফ্যাশন উইকের পোস্টে জায়গা হয়নি ঐশ্বর্যর। গুঞ্জন দানা বাঁধে তবে কি বচ্চন বধূর সঙ্গে সম্পর্ক মধুর নয় অভিষেকের ভাগ্নির? বচ্চনের জন্মদিনের ভাইরাল ভিডিয়োই স্পষ্ট করল সবটা। 

বচ্চন পরিবারের 'বহুরানি' হওয়ার পর থেকে কেরিয়ারকে এক প্রকার জলাঞ্জলি দিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। মেয়ে আরাধ্যাকে ঘিরেই এখন ঐশ্বর্যর জগত। বিয়ের এত বছর পরেও শ্বশুর-শাশুড়িকে নিয়েই সংসার করছেন ঐশ্বর্য। অভিষেকের দিদির মেয়ে নভ্যা, গোটা বচ্চন পরিবারের নয়নের মণি। দাদু-দিদিমার পথে হেঁটে অভিনয়ের দুনিয়ায় পা দেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ার সেনসেশন সে। আরও পড়ুন-অমিতাভের জন্মদিন, দাদুর সঙ্গে অদেখা ছবিতে নাতনি নভ্যা, ছবিতে নেই ঐশ্বর্য-অভিষেক!

সম্প্রতি বচ্চন পরিবারের এই সদস্যা প্যারিস ফ্যাশন উইকে তাক লাগিয়েছে। বিশ্বের 'ফ্যাশন ক্যাপিটাল'-এ রেড হট পোশাকে ঝলমল করেছেন নভ্যা। তাঁকে উৎসাহিত করেছেন মা শ্বেতা বচ্চন, দিদিমা জয়া বচ্চন। প্যারিস ফ্যাশন উইক নিয়ে নভ্যা যে পোস্ট করেছিলেন তাতে উল্লেখ করেননি মামিমা ঐশ্বর্যর নাম। অথচ নভ্যার পাশাপাশি তিনিও হাজির ছিলেন প্যারিস ফ্যাশন উইকে। ঐশ্বর্যকে এইভাবে এড়িয়ে যাওয়াটা মোটেই ভালোভাবে নেয়নি অভিনেত্রীর ভক্তরা। নেটিজেনদের মধ্যে কানাঘুষো শুরু হয়, তবে কি অভিষেকের ভাগ্নির সঙ্গে মনোমালিন্য হল ঐশ্বর্যর?

এই সব জল্পনা-কল্পনাকে তুড়ি মেরে উড়িয়ে দিল বচ্চন পরিবারের দুই সদস্যা। মঙ্গলবার অমিতাভের ৮১তম জন্মদিন। সোমবার মধ্যরাতেই ‘জলসা’র মেইন গেটে দর্শন দেন শাহেনশা। ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিয়ম করেন। সেই ছবি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছে। সেই ভিডিয়োতেই দেখা যায়, বাড়ির সদর দরজার পাশে মামিমা ঐশ্বর্যর সঙ্গে খোশমেজাজে গল্প করছেন নভ্যা।

মামিমা আর ভাগ্নি ঠিক কী বিষয় নিয়ে আলোচনা করছিলেন তা তো স্পষ্ট নয় কিন্তু অমিতাভকে ঘিরে জলসার বাইরে যে জনজোয়ার তা দেখে অভিভূত তাঁরা,সেটা স্পষ্ট। ঘরোয়া সেলিব্রেশনের মাধ্যমেই নিজের ৮১তম জন্মদিন উদযাপন করছেন অমিতাভ।

<p>নাতি-নাতনিদের সঙ্গে বচ্চন ও জয়া </p>

নাতি-নাতনিদের সঙ্গে বচ্চন ও জয়া 

দাদুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপরের ছবিটি ইনস্টায় শেয়ার করেছেন নভ্যা। সোশ্যালে বচ্চনের নাতনির ফলোয়ার সংখ্যা ১০ লক্ষাধিক। ছবিতে একফ্রেমে পাওয়া গেল বচ্চনের তিন নাতি-নাতনিকে। সঙ্গী জয়াও। 

নভ্যা অভিনয়ের বদলে কর্পোরেট জগতকেই নিজের লক্ষ্য হিসাবে বেছে নিয়েছেন। তবে সুপারহিট নভ্যার পডকাস্ট শো। বচ্চন পরিবারের একাধিক রহস্য ফাঁস হয়েছে নভ্যা নাভেলি নন্দার পডকাস্ট ‘হোয়াট দ্য হেল নভ্যা’য়। বাবার ব্যবসা সামলানোর পাশাপাশি ২০২০ সালে মেয়েদের জন্য একটি অনলাইন হেলথকেয়ার প্রোর্টাল (আরা হেলথ) শুরু করেছেন নভ্যা। এছাড়াও ‘নভেলি’ নামের একটি ক্যাম্পেন প্রোজেক্ট চালান এই স্টারকিড। পরিবারের ঐতিহ্য মেনে নভ্যার ভাই অগস্ত্য কিন্তু শীঘ্রই বলিউডে পা রাখছেন। জোয়া আখতারে ‘দ্য আর্চিস’-এ দেখা যাবে তাঁকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.