বাংলা নিউজ > বায়োস্কোপ > ওটিটিতে সুপারস্টারদের প্রবেশ, ক্ষোভ উগড়ে দিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি
নওয়াজউদ্দিন সিদ্দিকি (HT_PRINT)
নওয়াজউদ্দিন সিদ্দিকি (HT_PRINT)

ওটিটিতে সুপারস্টারদের প্রবেশ, ক্ষোভ উগড়ে দিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

  • বড় তারকাদের ওটিটিতে আসা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন নওয়াজউদ্দিন।

করোনা অতিমারির অনেক আগেই ওটিটি প্ল্যাটফর্মে কাজ করা শুরু করেছিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। এই প্ল্যাটফর্মে রীতিমতো নিজের জায়গাও পোক্ত করে ফেলেছেন তিনি। একের পর এক ওয়েব ফিল্ম করে দর্শকদের মন জয় করেছেন নওয়াজ। এখানে তাঁর সবথেকে বেশি চর্চিত ছবির মধ্যে অন্যতম ২০১৮ সালে নেটফ্লিক্সের ‘সেক্রেড গেমস’। সিরিজে গণেশ গাইতোন্ডের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন।

ওটিটিতে তাঁর অভিনয় বড় পর্দার অভিনেতাদের নতুন পথ দেখিয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের বড় তারকাদের ওটিটি প্ল্যাটফর্মে প্রবেশ নিয়ে আপত্তি জানিয়েছেন নওয়াজ। অভিনেতার কথায়, বড় পর্দায় অভিনতারা একপ্রকার বাধ্য হয়েই ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন। কারণ করোনার জেরে বহু ছবি বড় পর্দায় মুক্তি পায়নি। এমনকি অনেক ছবির মুক্তিও পিছিয়ে গেছে। তাঁর মতে, ওটিটিতে শুরুর পর্যায় নির্দিষ্ট কোনও কারণে বা নিতান্তই ভাল লাগার জায়গা থেকে অভিনয় করতেন অভিনেতার। 

তবে অভিনেতা জানিয়েছেন, এখন প্রায় সকলেই ওটিটি প্ল্যাটফর্মে এসে কাজ করছে। তিনি পালটা প্রশ্ন করেন, আগে থেকে কেন এই মাধ্যমে এসে কাজ করার কথা ভাবেননি তাঁরা। তাঁদের অভিনয় নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি নওয়াজ।

তিনি মনে করেন, বলিউডের তথাকথিত তারকারা অন্তর থেকে অভিনয় করেন না। তবে নবাগতদের তিনি উপদেশ দিয়েছেন, বড় তারকাদের অভিনয় দেখে, তাঁদের রীতি অনুকরণ না করার জন্য। এমনকি তাঁদের রীতি অনুকরণ করে অভিনয় করলে, ওটিটি-দর্শকদের কাছে তাঁদের গ্রহনযোগ্যতা কমে যাওয়ার স্মরণ করিয়ে দিয়েছেন নওয়াজ। 

 

বন্ধ করুন