বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হিরোপন্তি ২'-তে বিশেষ কায়দায় বিনোদ খান্নাকে শ্রদ্ধার্ঘ্য জানাবেন ‘ভিলেন’ নওয়াজ

'হিরোপন্তি ২'-তে বিশেষ কায়দায় বিনোদ খান্নাকে শ্রদ্ধার্ঘ্য জানাবেন ‘ভিলেন’ নওয়াজ

নওয়াজউদ্দিন সিদ্দিকি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

টাইগার শ্রফের পরবর্তী ছবি 'হিরোপন্তি ২'-তে প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে।

টাইগার শ্রফের পরবর্তী ছবি 'হিরোপন্তি ২'-তে প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। আর তাঁর অভিনীত এই চরিত্রটির মাধ্যমেই প্রয়াত কিংবদন্তি অভিনেতা বিনোদ খান্নাকে শ্রদ্ধার্ঘ্য জানাবেন ভিলেন নওয়াজ। আর কেউ নয়, একথা জানিয়েছেন স্বয়ং নওয়াজ।

বিনোদ খান্না। (ছবি সৌজন্যে - টুইটার)
বিনোদ খান্না। (ছবি সৌজন্যে - টুইটার)

নওয়াজ জানালেন তাঁর অন্যতম প্রিয় অভিনেতা বিনোদ খান্না। বলি-তারকার কথায়, 'কী অসম্ভব হ্যান্ডসাম ছিলেন বিনোদজি। আমার কেরিয়ারের একেবারে শুরুতে ওঁর সঙ্গে একটি ধারাবাহিকে কাজ করার সৌভাগ্য হয়েছিল আমার। অভিনয় করব কী, হাঁ করে ওঁর দিকে তাকিয়ে থাকতাম। ধারাবাহিকতার নাম এখন আমার আর মনে নেই। কিন্তু এটুকু মনে আছে তারকা কাকে বলে ওঁকে দেখে দিব্যি টের পেতাম। ব্যাপারে বাপ! আলাদাই একটি ব্যাপার ছিল ওঁর মধ্যে। যতটা পেরেছিলাম বিনোদজিকে দেখে শেখার চেষ্টা করতাম'।

'হিরোপন্তি ২' ছবির পোস্টারে টাইগার। (ছবি সৌজন্যে - টুইটার)
'হিরোপন্তি ২' ছবির পোস্টারে টাইগার। (ছবি সৌজন্যে - টুইটার)

তা ঠিক কীভাবে বিনোদ খান্নাকে শ্রদ্ধার্ঘ্য জানাবেন নওয়াজ? বলি-তারকার কথায়, 'বিনোদ খান্নার একটা একান্ত নিজস্ব হাঁটার স্টাইল ছিল। অদ্ভুত এক পুরুষালী দীপ্তি নিয়ে হাঁটতেন বিনোদ, হাঁটার স্টাইলে মিশে থাকতো নারীসুলভ মাধুর্যও। টমি ঠিক ওই ধরণের হাঁটার ধরণটাই এই ছবিতে টুকেছি। আশা করি ওঁর ভক্তদের ভালো লাগবে'। কথাশেষে তাঁর সংযোজন, 'যে যে অভিনেতাদের ভীষণ শ্রদ্ধা করি, তাঁদের কাজ, সিনেমা থেকে সবসময় কিছু চেষ্টা করি। ওঁদের থেকে কিছু নেওয়ার চেষ্টা করি সবসময়'।

বন্ধ করুন