বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপে ছুটি কাটানো তারকাদের তীব্র ভৎর্সনা নওয়াজের, 'একটু লজ্জা এবারে পান!'
বলিউডের একাংশের বিরুদ্ধে মেজাজ হারালেন নওয়াজ। ছবি সৌজন্যে - ট্যুইটার
বলিউডের একাংশের বিরুদ্ধে মেজাজ হারালেন নওয়াজ। ছবি সৌজন্যে - ট্যুইটার

মলদ্বীপে ছুটি কাটানো তারকাদের তীব্র ভৎর্সনা নওয়াজের, 'একটু লজ্জা এবারে পান!'

দেশ যখন করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে হিমশিম খাচ্ছে তখন ছুটি কাটাতে মলদ্বীপে পারি দিচ্ছেন বিভিন্ন তারকা।ছুটি কাটানোর ছবিও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত পোস্ট করছেন।আর এতেই ক্ষেপেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। 

পর্দায় বেশিরভাগ তাঁর অভিনীত বেশিরভাগ চরিত্রেরা একটু ক্ষ্যাপাটে,রাগী গোছের হলেও রিয়েল লাইফে যথেষ্ট ঠান্ডা মাথার মানুষ নওয়াজউদ্দিন সিদ্দিকী। তবে এবার আর রাগ চেপে রাখতে পারলেন না তিনি। মেজাজ হারিয়ে বলিউডের তারকাদের একাংশের উদ্দেশে মুখ খুললেন ' গ্যাংস অফ ওয়াসিপুর' এর 'ফজল'!

তীব্র সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। করোনার দ্বিতীয় ঢেউ এর ধাক্কায় শুরু হয়েছে প্রাণ সংকট। অক্সিজেনের সিলিন্ডার থেকে শুরু করে হাসপাতালে ফাঁকা বেড সবেতেই পড়েছে টান। প্রতিদিনই করোনার কবলে প্রাণ হারাচ্ছেন বহু দেশবাসী। গত বছরের মতো ফের একবার করোনা আতঙ্ক গ্রাস করেছে মানুষকে। এহেন পরিস্থিতির মধ্যেই ছুটি কাটাতে বলিউডের একাধিক তারকারা উড়ে যাচ্ছেন মালদ্বীপ কিংবা বিভিন্ন 'ইন্টারন্যাশনাল ডেস্টিনেশন'-এ। শুধু ঘুরতে যাচ্ছেন বললে ভুল। ঘুরতে যাওয়ার সেইসব ছবি অথবা মলদ্বীপেএ সমুদ্র সৈকতে সেই সমস্ত জলকেলির ছবি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন তাঁরা। আর তাই দেখেই মেজাজ ঠিক রাখতে পারেননি বলিউডের এই প্রথম সারির অভিনেতা। সদ্য দেওয়া এক সাক্ষাৎকারে সরাসরি ওই তারকাদের বিরুদ্ধে ক্ষুব্ধ নওয়াজকে বলতে শোনা যায়,'এই বিনোদন ইন্ডাস্ট্রির তারকারা এমন সময়ে তাঁদের ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন যখন গোটা পৃথিবীর সবথেকে ভয়ঙ্কর সময় কাটছে। মানুষ খেতে পারছে না আর আপনারা টাকা উড়াচ্ছন! এবার তো একটু লজ্জা টজ্জা পান!'

ক্ষুব্ধ নওয়াজ  । ছবি সৌজন্যে - ট্যুইটার
ক্ষুব্ধ নওয়াজ  । ছবি সৌজন্যে - ট্যুইটার

নওয়াজের মতে ছুটি এই পরিস্থিতিতে বিলাসবহুল জায়গা কিংবা বিদেশে ছুটি কাটাতে যাওয়াটা হয়তো অন্যায় নয় কিন্তু ছুটির ছবি নিত্য পোস্ট করে দেখনদারিটা চরম অন্যায়। নওয়াজের কটাক্ষ,'এছাড়া আর কী করবে এঁরা ? কী নিয়েই বা কথা বলবে। অভিনয় ? সে বিষয়ে তো দু'মিনিটে হাওয়া বেরিয়ে যাবে এঁদের।'এখানেই না থেমে নওয়াজ আরও বলেন,' মলদ্বীপকে এঁরা তামাশা বানিয়ে ছেড়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে হয়তো এঁদের কোনও বোঝাপড়া রয়েছে। কিন্তু মনুষ্যত্বের খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। চারিদিকে বিপদ বাড়ছে। দিন কে দিন বেড়ে চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে একটু বুঝুন। হৃদয়টাকে কাজে লাগান।' 'সেইসব' বলি-তারকাদের এই কর্মকান্ডের পিছনে নওয়াজের যুক্তি, কোনও গুরুতর বিষয়ে কিছু বলার অক্ষমতা থেকেই দয়া,সহানুভূতির গুণগুলো লোপ পায়।

সাক্ষাৎকার শেষে নওয়াজ জানান তাঁর মলদ্বীপ যাওয়ার কোনও পরিকল্পনা নেই। বিন্দুমাত্র ইচ্ছেও নেই। এইমুহূর্তে নিজের গোটা পরিবারের সঙ্গে তাঁর জন্মভিটে বুধনায় রয়েছেন তিনি। সেটাই তাঁর কাছে মলদ্বীপ।

বন্ধ করুন