বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: ‘একদিন টিভির পর্দায় এসে তোকে দেখাব’, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে শপথ নিয়েছিলেন নওয়াজ
নওয়াজউদ্দিন সিদ্দিকি (HT_PRINT)
নওয়াজউদ্দিন সিদ্দিকি (HT_PRINT)

Nawazuddin Siddiqui: ‘একদিন টিভির পর্দায় এসে তোকে দেখাব’, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে শপথ নিয়েছিলেন নওয়াজ

 উত্তর প্রদেশের ছোট্ট গ্রামে বড় হয়ে ওঠা নওয়াজ মনের মানুষের কাছে পাত্তা পাননি। টিভিই ছিল সেই মেয়ের ধ্যানজ্ঞান, শপথ নেন একদিন নিজেও টিভির পর্দায় এসে দেখাবেন। প্রতীজ্ঞা পূরণও করেছিলেন, তবে সেই প্রেম কিন্তু অসম্পূর্ণই রয়ে গেছে…

তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ আট থেকে আশি। অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বাস্তবধর্মী অভিনয় বরাবরই মন ছুঁয়ে যায়। এর পাশাপাশি স্পষ্টবক্তা হিসাবেও বেশ পরিচিত নওয়াজ। আজ কোটি কোটি টাকার মালিক হলেও উত্তর প্রদেশের বুধানার একটা ছোট্ট গ্রামে দারিদ্রকে সঙ্গী করেই বড় হয়েছেন অভিনেতা। গ্রামে থাকবার সময়কার এক ঘটনা সাম্প্রতিক এক সাক্ষাত্কারে ফাঁস করেছেন নওয়াজ।

সেক্রেড গেমস’-এর তারকাকে একবার প্রেমে-প্রত্যাখ্যান হজম করতে হয়েছিল, ভালোলাগার মানুষটি নওয়াজকে পাত্তা না দিয়ে টিভি দেখা উপযুক্ত বলে মনে করেছিল। চরম অপমান সহ্য করলেও পালটা জবাব দিয়েছিলেন নওয়াজ। অভিনেতা বলেন, ‘আসলে যখন আমাদের গ্রামে একটা টিভি এল, ও সেখানে যেত কৃষি দর্শন দেখতে। যাওয়ার পথে মাঝেমাধ্যে আমি ওকে বলতাম আমার সঙ্গে কথা বলতে। কিন্তু ওর কাছে কৃষি দর্শন দেখাটা গুরুত্বপূর্ণ ছিল তাই আমার সঙ্গে কথা বলত না। একদিন আমি বলেছিলাম, ‘একদিন তোকে টিভির পর্দায় এসে দেখিয়ে দেব’।

হ্যাঁ, প্রেমে হারিয়েই নওয়াজের মাথায় জেদ চেপেছিল অভিনেতা হওয়ার। এখানেই এই কাহিনির শেষ নয়। প্রথম টিভি সিরিজে কাজ করবার পর, গ্রামের এক বন্ধুকে ফোন করেছিলেন নওয়াজ। ওই মেয়েটিকে এই সুখবরটা পৌঁছে দেওয়ার জন্য। তবে পালটা জবাব যা এসেছিল তাতে বেশ হতাশ হয়েছিলেন অভিনেতা।

‘গ্যাংস অব ওয়াসিপুর’ অভিনেতা বলেন, ‘আমি ওই মেয়েটির কাছে প্রতিজ্ঞা করেছিলাম। স্বভাবতই আমি ওকে ফোন করে খবরটা জানাতে চেয়েছিলাম প্রথম টিভি সিরিজে কাজ করবার পর। তবে যখন গ্রামের এক বন্ধুকে ফোন করে মেয়েটার সঙ্গে কথা বলতে বললাম, সে জানালো ওর বিয়ে হয়ে গেছে, ৫-৬ টা সন্তান রয়েছে। আর যাকে ও বিয়ে করেছে সে টিভি দেখা তো দূরের কথা, ওকে ঘর থেকে বার হতেও দেয় না’।

আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে নওয়াজের হিরোপন্তি ২, এই ছবিতে লায়লা নামের এক ভয়ঙ্কর অপরাধীর চরিত্রে দেখা যাবে নওয়াজকে। আগামী শুক্রবার মুক্তি পাবে এই ছবি। নওয়াজ ছাড়াও এই ছবিতে দেখা যাবে টাইগার শ্রফ ও তারা সুতারিয়ার।

বন্ধ করুন