বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui in Haddi: 'চরিত্রটা ক্যারিকেচার হিসেবে দেখাতে চাইনি', হাড্ডি-র জন্য কী করেছেন নওয়াজউদ্দিন

Nawazuddin Siddiqui in Haddi: 'চরিত্রটা ক্যারিকেচার হিসেবে দেখাতে চাইনি', হাড্ডি-র জন্য কী করেছেন নওয়াজউদ্দিন

হাড্ডি-র জন্য কী করেছেন নওয়াজউদ্দিন

Nawazuddin Siddiqui in Haddi: নওয়াজউদ্দিন সিদ্দিকিকে একদম নতুন রূপে দেখা যাবে হাড্ডি ছবিতে। কিন্তু নিজেকে তিনি কীভাবে প্রস্তুত করেছিলেন এই ছবির জন্য?

নওয়াজউদ্দিন সিদ্দিকির নতুন ছবি আসতে চলেছে, নাম ‘হাড্ডি’। আর এই ছবিতেই অভিনেতাকে একদম অন্য রূপে দেখা যাবে। সম্প্রতি জি স্টুডিওজের তরফে নওয়াজউদ্দিন সিদ্দিকির এই রূপের ছবি শেয়ার করা হয়েছে। জানা গিয়েছে এই ছবিতে একজন রূপান্তরকামীর চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিনকে। এর আগেও তাঁকে বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে। কিন্তু এই চরিত্র যে একদমই আলাদা। সেটার জন্য নিজেকে কীভাবে তৈরি করেছিলেন নওয়াজউদ্দিন? একটি সাক্ষাৎকারে অভিনেতা নিজেই জানালেন সেই বিষয়ে। দেখুন।

হাড্ডি ছবিটি অক্ষত অজয় শর্মা পরিচালনা করেছেন। অদম্য ভাল্লা এবং পরিচালক, দু'জনে মিলে এই ছবির চিত্রনাট্য তৈরি করেছেন। জানা গিয়েছে আগামী বছর ছবিটি মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যেই এই ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির লুক কেমন হবে সেটা প্রকাশ্যে এসেছে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর সকলেরই একটাই বক্তব্য ছিল, ইনি কে? নওয়াজউদ্দিন নাকি অর্চনা পুরান সিং? সম্প্রতি এই সিনেমার আরও বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে, ভক্তরা জানিয়েছেন এই ছবিগুলো তাঁদের কাজল, প্রিয়াঙ্কা চোপড়া এবং রবিনা টন্ডনের কথা মনে করাচ্ছে।

তবে এমন একটা চরিত্র যা আগে কখনও করেননি, সেই চরিত্রে অভিনয় করার জন্য নওয়াজউদ্দিন নিজেকে কীভাবে তৈরি করেছিলেন? এই বিষয় নিউজ ১৮কে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান, 'হাড্ডি ছবিতে আমায় অনেক রূপান্তরকামী মানুষের সঙ্গে কাজ করতে হয়েছে। আমি তাঁদের ২০-২৫ জনের মধ্যে থেকেছি, সময় কাটিয়েছি। তাঁরা যেভাবে পৃথিবীকে দেখেন সেটা সম্পূর্ণ আলাদা। শুধু আলাদাই নয়, আকর্ষণীয় বটে! তাঁদের জীবনের ব্যাপারে আমি অনেক কিছু শিখেছি।' অভিনেতা আরও বলেন, ' আমি এই চরিত্রটাকে একটা ক্যারিকেচার হিসেবে তৈরি করতে চাইনি। বরং একজন রূপান্তরকামী মানুষ যেমন হন, তিনি যেমন ভাবেন নিজেকে হাড়ে মজ্জায় সেভাবে তৈরি করার চেষ্টা করেছি। আর সেই কারণেই, নিজেকে তৈরি করার জন্যই আমি তাঁদের সঙ্গে থেকেছি, সময় কাটিয়েছি। আমি অধীর আগ্রহে অপেক্ষা করে আছি আমার এই চেষ্টা পর্দায় কীভাবে ধরা দেয়।'

 

হিরোপান্তি ২ ছবিতে নওয়াজউদ্দিনকে লায়লা শরণের চরিত্রে দেখা গিয়েছিল। কিন্তু অভিনেতা জানান, হাড্ডি ছবিতে তাঁকে যে চরিত্রে দেখা যাবে সেটা লায়লা শরণের চরিত্রটির থেকে অনেকটাই আলাদা। হিরোপান্তি ২ ছবিতে তাঁর চরিত্র ছিল একজন পুরুষের যাঁর মধ্যে মেয়েলি ব্যাপার আছে। কিন্তু সে রূপান্তরকামী মানুষ ছিল না।

নওয়াজউদ্দিন কে শেষবার দেখা গিয়েছিল হিরোপান্তি ২ ছবিতে। তাঁর সঙ্গে সেই ছবিতে টাইগার শ্রফ, তারা সুতারিয়া ছিলেন। আগামীতে হাড্ডি ছবি ছাড়াও তাঁকে টিকু ওয়েডস শেরু, বোলে চুড়িয়া ছবিতে দেখা যাবে।

বন্ধ করুন