বাড়ি > বায়োস্কোপ > 'বোনের মৃত্যুতে ভেঙে পড়েছে মা',লকডাউনে দেশের বাড়িতে ফিরে কোয়ারেন্টাইনে নওয়াজ
নওয়াজউদ্দিন সিদ্দিকি (ছবি-ইনস্টাগ্রাম)
নওয়াজউদ্দিন সিদ্দিকি (ছবি-ইনস্টাগ্রাম)

'বোনের মৃত্যুতে ভেঙে পড়েছে মা',লকডাউনে দেশের বাড়িতে ফিরে কোয়ারেন্টাইনে নওয়াজ

  • লকডাউনের মধ্যেই মুম্বই থেকে দেশের বাড়ি বুধানায় ফেরবার সিদ্ধান্তের কারণ জানালেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। 

সোমবার সকালেই প্রকাশ্যে এসেছে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারকে। গত ১৫ মে সড়কপথে মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগর জেলার বুধানার বাড়িতে পৌঁছেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারের সদস্যরা। লকডাউনেও কেন ট্রাভেল করার সিদ্ধান্ত নিলেন অভিনেতা? সোমবার বিকালে টুইট করে নেটিজেনদের এই প্রশ্নের উত্তর দিয়েছেন নওয়াজ।

 তিনি জানান, ‘সম্প্রতি আমার বোনের মত্যুর পর থেকেই আমার মা, যাঁর এইসময় ৭১ বছর বয়স তিনি খুব ভেঙে পড়েছেন। দুবার ওঁনার অ্যাংজাইটি অ্যাকাট হয়েছে। আমরা রাজ্য সরকারের সমস্ত নিদের্শ মেনেই এখানে এসেছি। এবং হ্যাঁ, আমরা হোম কোয়ারেন্টাইনে রয়েছে আমাদের দেশের বাড়ি বুধানায়। দয়া করে সুরক্ষিত থাকুন এবং বাড়িতে থাকুন’। 

মহারাষ্ট্রের প্রশাসনের কাছ থেকে ট্রাভেল পাস সংগ্রহ করেই উত্তরপ্রদেশ পৌঁছান তারকা। সঙ্গে ছিলেন অভিনেতার মা,ভাই এবং ভাইয়ের স্ত্রী। ইউপি সেখানে পৌঁছানোর পর নওয়াজ ও তাঁর পরিবারের করোনা পরীক্ষাও করা হয়েছে, সেই রিপোর্টের ফলাফল নেগেটিভ- বলে জানিয়েছেন এসপি (রুরাল) নেপাল সিং। তবুও তাঁদের  ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকবার নির্দেশ দেওয়া হয়েছে। খবর মুম্বই থেকে বুধানা ফিরতে মোট ২৫টি জায়গায় থার্মাল স্ক্রিনিংয়ের মুখোমুখি হতে হয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারকে।

বুধানা পুলিশ সার্কেলের স্টেশন হাউস অফিসার কুশপাল সিং জানিয়েছেন তাঁদের একটি দল নওয়াজের বাড়ি গিয়ে তাঁদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশিকা দিয়ে এসেছেন।

নওয়াজের ছোট বোন সায়মা তামসি সিদ্দিকির মৃত্য হয় গত বছর ডিসেম্বরে। মাত্র ২৬ বছর বয়সেই ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হেরে যায় সে। দীর্ঘ আট বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন সায়মা। সেই সময় শ্যুটিংয়ের কাজে মার্কিন মুলুকে থাকবার কারণে বোনের শেষকৃত্যে হাজির থাকতে পারেননি নওয়াজ। 

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পাবে নওয়াজ অভিনীত ঘুমকেতু। ঘুমকেতুতে নওয়াজ ছাড়াও দেখা মিলবে অনুরাগ কশ্যপ,ইলা অরুণ, রঘুবীর যাদব,সদানন্দ কিরকিরে এবং রাগিনী খান্নার। এই ফিল্মে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন,রণবীর সিং এবং সোনাক্ষী সিনহা।পুষ্পেন্দ্র নাথ মিশ্রার এই ছবি বলবে এক উঠতি লেখকের গল্প, যাঁর চিত্রনাট্য চুরি হয়ে গিয়েছে, সেই চরিত্রেই (ঘুমকেতু) অভিনয় করছেন নওয়াজ। ২২ মে ZEE5-এ মুক্তি পাবে ঘুুমকেতু।

 

বন্ধ করুন