বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: ‘আর কতজনকে কিনবে?’ পরিচারিকা ক্ষমা চাওয়ায় এবার বিস্ফোরক নওয়াজের নিজের ভাই…

Nawazuddin Siddiqui: ‘আর কতজনকে কিনবে?’ পরিচারিকা ক্ষমা চাওয়ায় এবার বিস্ফোরক নওয়াজের নিজের ভাই…

নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক নিজের ভাই শামস সিদ্দিকি

‘পুরোটাই সাজানো, হাসি মুখ, সঙ্গে হাসির ইমোজি। আর কতজনকে কিনবে তুমি ব্যাঙ্ক ব্যালেন্স না শেষ হয়ে যায়। আপনার তো কাজের জায়গাতেও গোলমাল হয়ে আছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৫০ কোটি টাকা আটকে। মধ্যস্থতাকারীরাই এঁকে নরকে নিয়ে যাবে।’

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ব্যক্তিগত জীবনে যেন ঝড় বয়ে চলেছে। প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে তাঁর আইনি লড়াই অব্যাহত। মাঝে পরিচারিকা স্বপ্নাও অভিনেতার বিরুদ্ধে প্রতারণার বিস্ফোরক অভিযোগ আনেন। যদিও অভিযোগের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তিনি নওয়াজের কাছে ক্ষমা চেয়ে নেন। অভিনেতাকে ভালো মানুষ বলে ব্যাখ্যা করেছেন। তবে নওয়াজ বিতর্ক নতুন মোড় নিয়েছে। এবার অভিনেতার বিরুদ্ধে নতুন অভিযোগ আনলেন তাঁর নিজের ভাই শামস নবাব সিদ্দিকি।

পরিচারিকা স্বপ্নার ক্ষমা চেয়ে নেওয়ার ভিডিয়ো সামনে আসতেই টুইটে বিস্ফোরক শামস সিদ্দিকি। হিন্দিতে তিনি যা লিখেছেন তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘পুরোটাই সাজানো, হাসি মুখ, সঙ্গে হাসির ইমোজি। আর কতজনকে কিনবে তুমি! ব্যাঙ্ক ব্যালেন্স না শেষ হয়ে যায়। আপনার তো কাজের জায়গাতেও গোলমাল হয়ে আছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৫০ কোটি টাকা আটকে। মধ্যস্থতাকারীরাই এঁকে নরকে নিয়ে যাবে।’

যদিও নওয়াজউদ্দিন এই টুইটের প্রতিক্রিয়ায় এখনও কিছু বলেননি। তবে একটি নেটিজেন শামসের টুইটের নিচে কমেন্টে লিখেছেন, 'আপনি নিজেও কিছু করতে না পেরে এখন এই ভালো মানুষটিকে নিয়ে প্রশ্ন তুলছেন। লজ্জা হওয়া উচিত। কেউ আবার বলেছেন, নওয়াজের ভাই শামস নবাব সিদ্দিকি হিংসের কারণেই অভিনেতার বিরুদ্ধে যাচ্ছেন।

প্রসঙ্গত শামন নবাব সিদ্দিকি নওয়াজের প্রথম ছবি 'বোলে চুড়িয়া'র পরিচালক ছিলেন। সেসময়ই নওয়াজের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন শামস। তাঁর অভিযোগ ছিল, নওয়াজ ছবির প্রচারের জন্য কিছুই করেননি। নওয়াজের বিরুদ্ধে অন্তর্ঘাতের অভিযোগও এনেছিলেন তিনি।

প্রসঙ্গত, দুদিন আগেই আলিয়া সিদ্দিকীর আইনজীবী রিজওয়ান সিদ্দিকির পোস্ট করা ভিডিয়োতে নওয়াজের দুবাই-এর বাড়ির পরিচারিকা স্বপ্না কেঁদে কেঁদে অভিযোগ করেন। বলেন, চাকরির নামে তাঁকে দুবাইতে নিয়ে গিয়ে বাচ্চা দেখার কাজ করাচ্ছিলেন নওয়াজ। তাঁকে বেতন দেওয়া হয়নি। আলিয়া বাচ্চাদের নিয়ে দুবাই থেকে চলে আসার পরেও তাঁকে দুবাইয়ের বাড়িতে আটকে রাখা হয়েছে, এমনকি তাঁর কাছে খাবারের টাকাও দেওয়া হয়নি। এমন অভিযোগ করার ২৪ ঘণ্টা পার হতে না হতেই স্বপ্না ফের কাঁদতে কাঁদতে ক্ষমা চেয়ে নিয়েছেন।

নতুন ভিডিয়োতে নওয়াজের দুবাইয়ের বাড়ির পরিচারিকাকে বলতে শোনা গিয়েছে, ‘আমি নওয়াজ স্যারের কাছে হাত জোড় করে ক্ষমা চাইছি। জানি আমি ক্ষমার যোগ্য নই। কিন্তু আমি যা করেছি, কারোর চাপে করেছি। আমি চাই না আপনার সঙ্গে খারাপ কিছু ঘটুক। আপনি ভীষণই ভালো মানুষ। যা হয়েছে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও দেখেছেন তা সম্পূর্ণ ভুল। আসলে ম্যাডাম আপনাকে মিথ্যে মামলায় ফাঁসাতে চাইছেন। আমি শুধু বলব, আপনি বাড়ি ফিরে যান।'এদিকে স্বপ্না ক্ষমা চাওয়ার পরপরই আলিয়ার আইনজীবী রিজওয়ানও অভিযোগ করেছিলেন , গরিব মেয়ে স্বপ্নাকে নওয়াজের প্রতিনিধিরা প্ররোচনা দিচ্ছেন, বিমানবন্দরে ফুল মেকআপে দেখা গিয়েছে ওকে। আর এবার নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক খোদ অভিনেতার ভাই।

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI! বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জু শেষ ম্যাচ ৩-২ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ Hockey Test series হারল ভারতীয় হকি দল MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.